1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন

বঙ্গোপসাগরে মহেশখালী পয়েন্টে ৪৮ ঘন্টার রুদ্রশ্বাস অভিযানে ১২ জন জলদস্যু আটক

  • সময় শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২
  • ১০৮ পঠিত

আব্দুল সাত্তার টিটু, চট্টগ্রামঃ
চট্টগ্রামের বাঁশখালীতে বঙ্গোপসাগরের গভীর সমুদ্রে অবস্থান করে ৪৮ ঘণ্টার রুদ্রশ্বাস অভিযানে ১৬ টি জেলে নৌকা ডাকাতির ঘটনায় সরাসরি জড়িত ১২ জন জলদস্যু, দেশীয় আগ্নেয় অস্ত্র, ডাকাতিকৃত ইলিশ মাছ, জাল ও ডাকাতির কাজে ব্যবহৃত নৌকা জব্দ করা হয়।

শনিবার (১০ সেপ্টেম্বর) র‌্যাব-৭ ও র‌্যাব ফোর্সেস সদর দপ্তরের গোয়েন্দা শাখার যৌথ অভিযানে দস্যুতার সাথে সরাসরি সম্পৃক্ত ১২ জন জলদস্যুকে আটক করা হয়।

এসব তথ্য নিশ্চিত করেন, র‌্যাব-৭ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ।
তিনি জানান, বঙ্গোপসাগরে একটি জলদস্যূ বাহিনি সক্রিয় হয়ে নতুন করে দস্যুতা আরম্ভ করেছে এমন অভিযোগ আসছিল। উক্ত অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আটককৃত ১। আনোয়ার (মালিকের ছেলে, মূলহোতা), পিতা- আনসার মেম্বার, ২। লিয়াকত (মাঝি), পিতা- কবির আহমেদ, ৩। মনির, পিতা- মোঃ আবদুল কাদের, ৪। আবুল খায়ের (ইঞ্জিন ড্রাইভার), পিতা- মৃত জয়নাল আবেদীন, ৫। নবীর হোসেন, পিতা- মৃত আব্বাছ, ৬। নেজামউদ্দিন, পিতা- মৃত মুক্তার আহমেদ, ৭। হুমায়ুন, পিতা- আব্দুল কাদের, ৮। সাহেদ, পিতা- হাজী আবুল হাসান, ৯। সাদ্দাম, পিতা- আবু তাহের, ১০। আতিক, পিতা- মো ইব্রাহিম, ১১। এমরান, পিতা- মোঃ জহির এবং ১২। আমানউল্লাহ, পিতা- মৃত ইসলাম মিয়া বাঁশখালী, চট্টগ্রাম। পরবর্তীতে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদ তারা সমূদ্রে বিভিন্ন বোটে ডাকাতি করেছে বলে স্বীকারোক্তি প্রদান করে এবং তাদের হেফাজত থেকে ০১টি বোট, আনুমানিক ৩,০০০ পিস ইলিশ মাছ, মাছ ধরার বড় জাল, ০৩টি ওয়ান শুটারগান, ০১টি চাইনিজ কুড়াল, ১৬টি দা ও ছুরি, ০১টি বাইনোকুলার, ০৪টি টর্চ লাইট, ০২টি চার্জ লাইট, ০২টি হ্যান্ড মাইক, ৭০ টি মোবাইল, নগদ ৫,৭০০ টাকা উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয়।
উল্লেখ্য, সিডিএমএস পর্যালোচনা করে ধৃত ০১নং আসামী আনোয়ার (আনছার মেম্বারের ছেলে, মূলহোতা) এর নামে ০৩ টিসহ প্রত্যেকেরই বিরুদ্ধেই চট্টগ্রাম জেলার বাঁশখালী থানায় জলদস্যূতা, সস্ত্রাসী, ডাকাতি, দুর্ধষ চাঁদাবাজী, হত্যাচেষ্টা এবং অপহরণকারী সংক্রান্তে একাধিক মামলা রয়েছে।
গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে চট্টগ্রাম জেলার পতেঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট