1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী

বড় মৌলভীর কবরস্থানকে ঘিরে সন্ত্রাসী হামলার এক বছর, এলাকাবাসীর প্রতিবাদ সমাবেশ।

  • সময় শনিবার, ১১ জুন, ২০২২
  • ১১৯ পঠিত

পলাশ সেনঃ

গত বছরের ১১ জুন বিনামূল্যে কবর দেওয়ার সাইনবোর্ড লাগানোকে কেন্দ্র করে কালামিয়া বাজার বড় মৌলভী কবরস্থানে সন্ত্রাসীদের গুলাগুলির ঘটনার প্রতিবাদে ওইদিনকে কালো দিন আখ্যায়িত দিয়ে সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১০ জুন) দুপুরে জুমার নামাজ শেষে বড় মৌলভী কবরস্থান সংলগ্ন এলাকায় মধ্যম বাকলিয়া সমাজকল্যাণ ও উন্নয়ন পরিষদের উদ্যোগে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সমাবেশে ১৮নং বাকলিয়া থানা আওয়ামী লীগের সভপতি ও সংগঠনের সভাপতি আহমেদ ইলিয়াছ বলেন, কবরস্থান খেকো ও সন্ত্রাসীদের বিরুদ্ধে বাকলিয়ার মানুষ জেগে উঠেছে। বাকলিয়ায় চাঁদাবাজদের কোন স্থান নেই। কবরস্থান-মসজিদ পবিত্র জায়গা। ধর্মীয় এইসব স্থাপনায় কেউ আবার চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যকলাপ করার চেষ্টা করলে আগামীতে এলাকাবাসী তার সমুচিত জবাব দিবে।
সংগঠনের সেক্রেটারি মহসিন সকলকে আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকার অনুরোধ জানিয়ে বলেন, কবরস্থান নিয়ে আর কোন চাঁদাবাজি চলবে না। গত বছরের ১১ জুনের ঘটনায় যারা গুলিবিদ্ধ হয়ে এখনো শারীরিক কষ্ট পাচ্ছেন তাদের পাশে আমদের সংগঠন ও এলাকাবাসী পাশে আছে।
এতে আরো বক্তব্য রাখেন সাওবান,মনিরুজ্জামান,আমিনুল হক রাজু,সাইফুল্লাহ মাহমুদ,মোহাম্মদ ইস্কান্দার। এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গগন সহ শতাধিক তরুন ও মুসল্লীরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট