1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন

মহেশখালীতে এক অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার! অস্ত্র উদ্ধার 

  • সময় বৃহস্পতিবার, ১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯০ পঠিত
সরওয়ার কামাল মহেশখালীঃ
মহেশখালী উপজেলার কালারমারছড়া ইউনিয়নের মিজ্জিরপাড়া এলাকা থেকে এক অস্ত্র ব্যবসায়ী কে অস্ত্র সহ মহেশখালী থানার পুলিশ গ্রেফতার করেছে।
৩১ই আগষ্ট রাত সাড়ে ১১টায়  কালারমারছড়া ইউনিয়নের  মিজ্জিরপাড়ার সমিলের সামনে থেকে  মহেশখালী থানার এসআই আবুবকর ও এসআই শাহদত হোসেনের নেতৃত্বে তাকে গ্রেফতার করা হয় । এসময় একটি ব্যাগ থেকে ২টি এল জি উদ্ধার করা হয়। জাহাঙ্গীর আলম (২৯ ) স্থানীয় মৃত কালা মিয়া প্রকাশ আবু তাহেরের পুত্র। সে পেশায়  একজন সিএনজি চালক। সূত্রে জানাযায়,  কালারমার ছড়ার মিজ্জিরপাড়া এলাকায় দীর্ঘদিন ধরে অস্ত্র বেচা-কেনা চলেছিল একটি চক্রের মাধ্যমে। চক্রটি ধরতে পুলিশ চেষ্টা  চালিয়ে যাচ্ছিল। ৩১ই  আগস্ট রাতে অস্ত্র বিক্রির গোপন সংবাদ পেলে রাত ১০টায়  থেকে পুলিশ উক্ত এলাকায় অবস্থান করছিল। অবশেষে রাত সাড়ে ১১ টায়  জালালের সমিলের সামনে সাদা ব্যাগে করে এক লোক অবস্থান করলে পুলিশের সন্দেহ হলে তাকে ধৃত করে এবং ব্যাগটি জনসম্মুখে চেক করলে ব্যাগের ভিতর থেকে ২টি দেশিয় তৈরি এলজি উদ্ধার করে।
ধৃত জাহাঙ্গীর প্রাথমিক জিজ্ঞেসাবাদে অস্ত্রগুলো তার ব্যবসায়িক পার্টনার একই এলাকার মৃত দুলাল হোসনের পূত্র  সৈয়দুল আলম প্রকাশ গুরাইয়া থেকে সংগ্রহ করে বিক্রির জন্য আনছিল। বিক্রির আগেই পুলিশ তাকে গ্রেফতার করে।
অস্ত্রগুলো নিয়ে  সড়ক ডাকাতি, সাগরে জলদস্যুতাসহ নানা অপরাধে ব্যবহার করত। তাদের বিরুদ্ধে মহেশখালী থানাসহ অন্যান্য থানায় একাধিক মামলা রয়েছে বলে জানা যায়।
এবিষয়ে  মহেশখালী থানার ওসি প্রনব কুমার চৌধুরী। অস্ত্রসহ ব্যবসায়ী গ্রেফতারের বিষয়টি সত্যতা স্বীকার করে বলেন,  অস্ত্র বিক্রির উদ্দেশ্য অস্ত্র গুলো আনা হয়েছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জাহাঙ্গীর নামে এক ব্যক্তি কে ২টি এলজি সহ  গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে এর আগে আরে কয়েকটি মামলা রয়েছে বলে জানান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট