1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
শিরোনামঃ
চট্টগ্রামের হাটহাজারী দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া গুলিবিদ্ধ ২ “নবী মোহাম্মদ (সা:)” -মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) পটিয়ায় চেয়ারম্যান প্রার্থীর আনারস প্রতীকের সমর্থনে বড়লিয়া ইউনিয়নের প্রধান নির্বাচন কার্যালয় উদ্ভোধন ও সভা অনুষ্ঠিত আজানের ধ্বনিতে ভেসে উঠল নিখোঁজ শিশুর লাশ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে শোক জানিয়েছেন- মোহাম্মদ আলী রাইসির মরদেহ উদ্ধার মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে সেলাই প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন  “মোজাদ্দেদ-ই আলফেসানী (রহঃ)” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) শান্তিরহাটে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী মোজাম্মেল হোসেন রাজধন’র অফিস উদ্বোধন কেন্দ্রীয় ম‌হিলা আওয়ামী লীগের সাংগঠ‌নিক সৈয়দা রা‌জিয়া মোস্তফা’র পৈত্রিক বসতঘরে ভয়াবহ অগ্নিকাণ্ড

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সংগঠনকে তৃণমূলে শক্তিশালী করণে কঠোর বার্তাঃ নুর আলম সিদ্দিকী

  • সময় সোমবার, ২১ জুন, ২০২১
  • ৪৫২ পঠিত

উপসম্পাদকীয়ঃ
মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনা নির্দেশিত বার্তা পৌঁছায়ে দিচ্ছেন। কেন্দ্রীয় সাংগঠনিক দায়ীত্বপ্রাপ্ত নেতাদের মাধ্যামে!!
রাজনীতিতে শুদ্ধতা দুঃসময়ে নির্যাতিত নিবেদিত পরিচ্ছন্ন দলের প্রতি কমিটেড প্রাণদের খুঁজে বের করে তাদের হাতে সংগঠনের দায়ীত্ব অর্পন এবং জনপ্রতিনিধি হিসাবে মূল্যায়নের জন্য।

সব কিছুর অবসান ঘটিয়ে সারাদেশব্যাপী সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে সাংগঠনিক কার্যক্রম নিঁখুত ভাবে পরিচালনা জন্য সন্মেলন প্রস্তুুতি করণে শ্রদ্ধেয় কেন্দ্রীয় নেতৃবৃন্দরা মাঠে নেমেছেন।

ইনশাআল্লাহ্‌ দূর্বিত্তায়ন স্বজনপ্রীতি অনুপ্রবেশকারী সকল কিছুর পরি সমাপ্তি ঘটবে।
তৃণমূলে জাতিরপিতার আদর্শীক নেতাকর্মীদের হৃদয়ে দীর্ঘ সময় ধরে যে রক্তক্ষরণ হয়েছিলো তা অল্প সময়ে মধ্যে বন্ধ হবে বলে মনে করি।

দেশের তৃণমূলে নেতাকর্মীদের দাবীর পেক্ষিতে ঘুম ভাঙলো কেন্দ্রীয় নেতাদের। এখন থেকে রাজনীতির মাঠে আর কোনো ছাড় নেই, অনেক সময় অতিবাহিত হলো যদি আগামী দিনে জাতিরপিতার আদর্শীক সংগঠনকে যোগ্য দক্ষ মেধাবী সংগঠক পরিচ্ছন্ন নেতাদের হাতে দায়ীত্ব অর্পন করা হয় তাহলে দেশব্যাপী বাংলাদেশে আওয়ামীলীগের রাজনীতি শক্তিশালী সংগঠন হিসাবে দাঁড়াবে।

যদি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশিত বার্তাটি কেন্দ্রীয় নেতৃবৃন্দরা শতভাগ তৃণমূল পর্যায়ে বাস্তবায়ন করেন আশা করি আগামী দিনে বাংলাদেশ আওয়ামীলীগ সহ সকল সহযোগী ও অঙ্গসংগঠন সত্যিকারের আলোর মুখ দেখবে এবং তৃণমূল নেতাকর্মীদের মাঝে প্রাণসঞ্চার ঘটবে।

লেখকঃ
সভাপতি
পটিয়া পৌরসভা আওয়ামী যুবলীগ।
সাবেক সাধারণ সম্পাদক
পটিয়া সরকারি কলেজ ছাত্রলীগ
চট্টগ্রাম দক্ষিণ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট