1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন চট্টগ্রামে জব্বারের বলী খেলা ২৫ এপ্রিল থেকে চট্টগ্রামের পটিয়ায় বর্ণাঢ্য আয়োজনে কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন কুড়িগ্রামের রাজারহাট উপজেলা প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ পালিত দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সংগঠনকে তৃণমূলে শক্তিশালী করণে কঠোর বার্তাঃ নুর আলম সিদ্দিকী

  • সময় সোমবার, ২১ জুন, ২০২১
  • ৪৩২ পঠিত

উপসম্পাদকীয়ঃ
মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনা নির্দেশিত বার্তা পৌঁছায়ে দিচ্ছেন। কেন্দ্রীয় সাংগঠনিক দায়ীত্বপ্রাপ্ত নেতাদের মাধ্যামে!!
রাজনীতিতে শুদ্ধতা দুঃসময়ে নির্যাতিত নিবেদিত পরিচ্ছন্ন দলের প্রতি কমিটেড প্রাণদের খুঁজে বের করে তাদের হাতে সংগঠনের দায়ীত্ব অর্পন এবং জনপ্রতিনিধি হিসাবে মূল্যায়নের জন্য।

সব কিছুর অবসান ঘটিয়ে সারাদেশব্যাপী সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে সাংগঠনিক কার্যক্রম নিঁখুত ভাবে পরিচালনা জন্য সন্মেলন প্রস্তুুতি করণে শ্রদ্ধেয় কেন্দ্রীয় নেতৃবৃন্দরা মাঠে নেমেছেন।

ইনশাআল্লাহ্‌ দূর্বিত্তায়ন স্বজনপ্রীতি অনুপ্রবেশকারী সকল কিছুর পরি সমাপ্তি ঘটবে।
তৃণমূলে জাতিরপিতার আদর্শীক নেতাকর্মীদের হৃদয়ে দীর্ঘ সময় ধরে যে রক্তক্ষরণ হয়েছিলো তা অল্প সময়ে মধ্যে বন্ধ হবে বলে মনে করি।

দেশের তৃণমূলে নেতাকর্মীদের দাবীর পেক্ষিতে ঘুম ভাঙলো কেন্দ্রীয় নেতাদের। এখন থেকে রাজনীতির মাঠে আর কোনো ছাড় নেই, অনেক সময় অতিবাহিত হলো যদি আগামী দিনে জাতিরপিতার আদর্শীক সংগঠনকে যোগ্য দক্ষ মেধাবী সংগঠক পরিচ্ছন্ন নেতাদের হাতে দায়ীত্ব অর্পন করা হয় তাহলে দেশব্যাপী বাংলাদেশে আওয়ামীলীগের রাজনীতি শক্তিশালী সংগঠন হিসাবে দাঁড়াবে।

যদি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশিত বার্তাটি কেন্দ্রীয় নেতৃবৃন্দরা শতভাগ তৃণমূল পর্যায়ে বাস্তবায়ন করেন আশা করি আগামী দিনে বাংলাদেশ আওয়ামীলীগ সহ সকল সহযোগী ও অঙ্গসংগঠন সত্যিকারের আলোর মুখ দেখবে এবং তৃণমূল নেতাকর্মীদের মাঝে প্রাণসঞ্চার ঘটবে।

লেখকঃ
সভাপতি
পটিয়া পৌরসভা আওয়ামী যুবলীগ।
সাবেক সাধারণ সম্পাদক
পটিয়া সরকারি কলেজ ছাত্রলীগ
চট্টগ্রাম দক্ষিণ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট