1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০১:১২ অপরাহ্ন
শিরোনামঃ
দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী “হযরত বায়েজিদ বোস্তামী (রহ:)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) “হযরত ওসমান (রাঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা খানের সাথে আসফ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময় “নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান “বাঁকা চাঁদের হাসি” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

মিরসরাইয়ে চলন্তবাসে সীতাকুণ্ডের তরুণীকে গণধর্ষণ, আটক ৬

  • সময় শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৩০৪ পঠিত

চট্টগ্রামের মিরসরাইয়ে চলন্তবাসে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগে ৬ জনকে আটক করেছে পুলিশ। এর মধ্যে চালক-হেলপারসহ বাসের ৩ জন রয়েছে।

গতকাল শুক্রবার (২৫ জুন) রাতে সীতাকুণ্ড, মীরসরাই ও নগরীতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তবে এ ঘটনায় জড়িত আরও ৩জন পলাতক রয়েছে বলে পুলিশ জানায়। ধর্ষিতার তরুণী নগরীর একটি পোষাক কারখানার শ্রমিক এবং তার বাড়ি সীতাকুণ্ড উপজেলায়।

আটককৃতরা হল- সীতাকুণ্ড উপজেলার আশরাফুল ইসলাম ( ২৩), শাহাদাত হোসেন ( ১৯), নিজামউদ্দিন রানা ( ২০), মো. বেলাল হোসেন ( ২৩), মো. ইসমাঈল (৩১) এবং মীরসরাই উপজেলার হাইতকান্দি ইউনিয়নের কুরুয়া গ্রামের মো. সাগর হোসেন ( ২২)।

এর আগে গত বুধবার (২৩ জুন) রাত থেকে বৃহস্পতিবার (২৪ জুন) ভোর পর্যন্ত সীতাকুণ্ড থেকে মীরসরাই পর্যন্ত চলন্ত বাসে দফায় দফায় গণধর্ষণের শিকার হন ২১ বছর বয়সী ওই তরুণী।

পরে শুক্রবার তরুণী পালিয়ে গিয়ে প্রথমে সীতাকুণ্ড থানায় অভিযোগ করতে গেলে তারা মিরসরাই থানায় পাঠিয়ে দেয়।মিরসরাই থানায় লিখিত অভিযোগ দায়ের করার পরপরই পুলিশ অভিযান শুরু করে।

মিরসরাই থানার অফিসার ইনচার্জ মুজিবুল রহমান বিষয়টি নিশ্চিত করেন। শুক্রবার রাতে তিনি পাঠক ডট নিউজকে জানান, রানা নামে বাসের একজন স্টাফের সাথে ওই তরুণীর পূর্ব পরিচয় ছিল। সে সুবাদে মেয়েটি বুধবার রাতে মেয়েটি কারখানা থেকে বাসে করে বাসায় ফেরার সময় রানা তাকে ফুসলিয়ে মিরসরাইয়ে থেকে ঘুরে আসার কথা বলে নিয়ে যায়। লোকাল বাসটি সীতাকুণ্ডে গিয়ে আর যাবে না বলে সব যাত্রী নামিয়ে উল্টো হাফিজ জুট মিল এলাকায় যায়। এসময় চলন্ত বাসে ছয়জন মিলে তাকে ধর্ষণ করে। পরে মীরসরাই উপজেলা সাহেরখালী এলাকায় নিয়ে গিয়ে আটকে রেখে দুদিন ধরে একের পর এক ধর্ষণ করে।

তিনি জানান, এঘটনার সাথে বাসের চালক-হেলপারসহ ৩ জন এবং তাদের আরও ৬সহযোগীসহ মোট ৯জন জড়িত বলে আমরা জানতে পেরেছি। শুক্রবার রাতে সীতাকুণ্ড ও মিরসরাইয়ে অভিযান চালিয়ে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিম ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। আটক হওয়া ৬ জনকে আজ শনিবার আদালতে হাজির করে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে। তাদের মধ্যে বাস চালক হেলপারসহ ৩ জন রয়েছে।

জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক বলেন, বাসে গণধর্ষণের অভিযোগ পেয়েই আমরা বিষয়টি গুরুত্বের সঙ্গে নিয়ে অভিযুক্তদের গ্রেপ্তারে একাধিক টিমকে মাঠে নামানো হয়। একে একে ৬ জনকে আটক করা হয়েছে।’

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট