1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০০ অপরাহ্ন
শিরোনামঃ
ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন চট্টগ্রামে জব্বারের বলী খেলা ২৫ এপ্রিল থেকে চট্টগ্রামের পটিয়ায় বর্ণাঢ্য আয়োজনে কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন

লোহাগাড়ার পদুয়ায় পরীক্ষার্থীদের জন্য দোয়া মাহফিল ও পরীক্ষা সামগ্রী বিতরণ সম্পন্ন”

  • সময় শুক্রবার, ১২ নভেম্বর, ২০২১
  • ২৯৬ পঠিত

আজ ১২-১১-২০২১ইং শুক্রবার বিকাল ৪.০০টায় চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার পদুয়া ছগিরাপাড়ার ঐতিহ্যবাহী সংগঠন হযরত ইমাম হাসান হোসাইন রাদ্বিয়াল্লাহু আনহুমা একতা সংঘের উদ্যোগে ও ছগিরাপাড়ার ওয়েলফেয়ার সংগঠন আল্লামা গাজী মুহাম্মদ আব্দুস সবুর সিদ্দীকী রাহঃ ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় প্রত্যেক বছরের ন্যায় এবছরও এস,এস,সি ও দাখিল -২০২১ইং পরীক্ষার্থীদের জন্য দোয়া মাহফিলে আয়োজন ও পরীক্ষা সামগ্রী বিতরণ করা হয়।

একতা সংঘের সহ-সভাপতি মাওলানা এহেসান উদদীনের সঞ্চালনায় একতা সংঘের সিনিয়র সহ-সভাপতি জনাব মাওলানা তৌহিদুল ইসলামের সভাপতিত্বে এতে মেহেমান হিসেবে উপস্থিত ছিলেন ঐতিহ্যবাহী ছগিরাপাড়া জামে মসজিদের খতিম হাফেজ মাওলানা মাহমুদুল হক সাহেব।

অনুষ্টানের বক্তারা বলেন- কোমলমতি তরুণ শিক্ষার্থীরা আগামীর কর্ণধার। তারা যোগ্য ও সুনাগরিক হয়ে গড়ে উঠলে সমাজ ও দেশ সুন্দর এবং উন্নত হবে। সকল পরীক্ষার্থীদের জন্য দোয়া -মুনাজাতের মাধ্যমে অনুষ্টানের সমাপ্তি হয়।
অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন শাজারিল আউয়াল শিফাইন, আব্দুল্লাহ আফনান, মুহাম্মদ রাকিব, মুহাম্মদ ওয়াহিদ, মুহাম্মদ আযম প্রমূখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট