1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন চট্টগ্রামে জব্বারের বলী খেলা ২৫ এপ্রিল থেকে চট্টগ্রামের পটিয়ায় বর্ণাঢ্য আয়োজনে কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন

শিশু উদ্ধারসহ অপহরণকারী আটক ৩ জন।

  • সময় বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৭৮ পঠিত

পলাশ সেন,চট্টগ্রাম মহানগর প্রতিনিধি:

১০ বছরের এক শিশু উদ্ধারসহ ০৩ জন অপহরণকারীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

গত ০২ ফেব্রুয়ারি ২০২২ ইং তারিখ মোঃ জসিম উদ্দিন (৪৭), পিতা- মৃত শফিকুর রহমান, সাং- মধ্যম ধলিয়া থানা ও জেলা- ফেনী র‌্যাব-৭, চট্টগ্রাম এ অভিযোগ করেন যে, তার ছেলে ভিকটিম মাহমুদুল হাসান (১০) ফেনী লালপুল বালুয়া চৌমুহনী মাদ্রাসার হেফজ বিভাগে অধ্যয়নরত ছাত্র। গত ০৮ জানুয়ারি ২০২২ ইং সকাল অনুমান ১০.০০ ঘটিকার সময় বাসার কাউকে কিছু না বলে বাসা থেকে বেড়িয়ে যায়। সন্ধ্যা পর্যন্ত বাসায় ফিরে না আসালে তার মাদ্রাসা এবং তাদের আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য স্থানে খোঁজাখুজি করে তার কোন সন্ধান না পাওয়ায় ফেনী মডেল থানায় নিখোজ সংক্রান্তে একটি সাধারন ডাইরী করি যাহার নং- ৬১৯ তাং- ১১/০১/২২ ইং।
এমতাবস্থায় খোঁজাখুজি করাকালীন সময়ে গত ২৯ জানুয়ারি ২০২২ ইং তারিখে একটি মোবাইল নম্বর হতে অজ্ঞাতনামা ব্যক্তি তার ব্যক্তিগত মোবাইল নাম্বার এ ফোন করে বলে যে তার ছেলে মাহমুদুল হাসান (১০) তাদের হেফাজতে আছে যদি তার ছেলেকে নিতে চায় তাহলে ৬,০০০ টাকা বিকাশ করে পাঠাতে। বিকাশে টাকা পাঠাইলে তার ছেলেকে অপহরণকারীরা ফেরৎ দিব। এই কথা কেউ যদি জানে তাহলে ভিকটিমকে হত্যা করা হবে। এই কথা শুনে সে ভয়ে কাউকে না জানিয়ে তাৎক্ষনিকভাবে ২,০০০ টাকা পাঠিয়ে দেয়। টাকা পাঠানোর কিছুক্ষন পর হতে উক্ত মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়।

পুনরায় গত ৩১ জানুয়ারি ২২ ইং তারিখে একই নাম্বার হতে ভিকটিম এর পিতার মোবাইলে ফোন করে জানান যে, এই মূহুর্তে বাকী টাকা পাঠাইলে তার ছেলেকে ফেরৎ দিব অন্যথায় তার ছেলের লাশ ও খুঁজে পাবেন না। পুনরায় তাৎক্ষনিকভাবে ৩,৫০০ টাকা পাঠিয়ে দেয়। টাকা পাঠানোার কিছুক্ষন পর উক্ত নাম্বারটি বন্ধ দেখায়। উল্লেখ্য যে, ০২ ফেব্রুয়ারি ২২ ইং তারিখে বিভিন্ন সময়ে তার ব্যক্তিগত মোবাইল নাম্বারে অজ্ঞাতনামা ব্যক্তিগন ফোন করে জানায় যে এক ঘন্টার ভিতরে অপহরণকারীদের ৫০,০০০ টাকা যদি না দেন তাহলে তার ছেলেকে খুন করা হবে নতুবা ইন্ডিয়া পাচার করে দেওয়া হবে।

উক্ত অভিযোগের ভিত্তিতে র‌্যাব-৭, চট্টগ্রাম অপহরণকারীদের গ্রেফতারের লক্ষ্যে ব্যাপক গোয়েন্দা নজরদারি চালায়। গোয়েন্দা নজরদারির এক পর্যায় র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, অপহরণকারী চক্র ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ১৬ নং ওয়ার্ডের জহুর হোসেন চৌধুরী সড়ক এলাকায় অবস্থান করছে। উক্ত তথ্যের ভিত্তিতে গত ০২ ফেব্রুয়ারি ২০২২ ইং তারিখ রাত ৮.২০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি চৌকস আভিযানিক দল বর্ণিত এলাকায় অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ আব্দুল্লাহ আল মামুন প্রকাশ জাহিদ (২৬), প সাং- রামপুর, থানা- ২। তানভির আহম্মেদ ইমন (২৪)৩। সজিবুল ইসলাম (৩০), আটক করে এবং ভিকটিম মাহমুদুল হাসান (১০) পিতা- মোঃ জসিম উদ্দিন (৪৭), সাং- মধ্যম ধলিয়া থানা ও জেলা- ফেনীকে উদ্ধার করে। পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞিসাবাদে উক্ত অপহরনের কথা স্বীকার করে।

গ্রেফতারকৃত আসামী এবং
উদ্ধারকৃত ভিকটিম সংক্রান্তে পরবর্তী আইনানুগ কার্যক্রমের নিমিত্তে ফেনী জেলার সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট