1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
রমজানে দ্রব্যমূল্যের দাম স্থিতিশীল রাখতে জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান রাহাত্তারপুল ফ্লাইওভারের সৌন্দর্যবর্ধন ও সবুজায়নের উদ্বোধন করলেন সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী বেওয়ারিশ সেবা ফাউন্ডেশন আয়োজন করছে সারা বাংলাদেশের অন্ধ হাফেজ দের নিয়ে হিফজুল কোরআন প্রতিযোগিতা ২০২৪ ‘বিতর্ক চর্চার মাধ্যমে দক্ষ ও মেধাবী মানবসম্পদ তৈরি হয়’ সাফ অনূর্ধ্ব -১৯ নারী দলের খেলোয়াড় কানুন রানী বাহাদুর কে সংবর্ধনা দিয়েছে টিম জিকেএসপি নারায়ণগঞ্জ টনি খান ও লেডিস লাউঞ্জ ইনস্টিটিউট মৌলভীবাজার শাখার উদ্বোধন সি‌লে‌টে কবি আবুল বশর আনসারী’র লেখা কবিতা পবিত্র সিলেট ভূমি ফলক উন্মোচন ও জীবনী নি‌য়ে আলোচনা। বাংলাদেশ পথ নাটক পরিষদ চট্টগ্রামের ‘একুশে পথ নাট্যোৎসব-২০২৪’ অনুষ্ঠিত আনন্দ-উৎসবে চবি চকরিয়া-পেকুয়া ছাত্র ফোরাম’র নবীনদের বরণ ও প্রবীণদের বিদায় উদযাপন দীর্ঘমেয়াদী পরিকল্পনা করে আনোয়ারা উপজেলাকে আধুনিক নগরায়নের মাধ্যমে প্রয়াত নেতাদের স্মৃতি অম্লান রাখা হোক

শেকড় মাল্টিমিডিয়ার ব্যানারে আসছে পূজার গান ” শারদীয় মা”

  • সময় সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ৩৬৫ পঠিত

সবুজ হোসেন ইফতি :
দরজায় কড়া নাড়ছে দুর্গা মা। এসেছে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা। আর তাই চারিদিকে যেন সাজতে শুরু করেছে। পাড়া থেকে মহল্লা, গ্রাম থেকে শহরে চলছে নির্ঘুম আয়োজন। ঢাকের বাদ্য আর হৈ-হুল্লোড়ে ভরে উঠবে এপার থেকে ওপার বাংলা। আর সারোদৎসব আসা মানেই বাঙালিদের মাঝে মণ্ডপ থেকে মণ্ডপে ঘোরাঘুরি, আড্ডা দেয়া আর খানাপিনার সাথে বন্ধুদের সাথে গানের সাথে নাচা বা সেই নাচ দেখার হুড়োহুড়ি লেগে যায়।
এবারের পূজায় তাই সবার আনন্দ আরও একধাপ বাড়িয়ে দিতে স্বনামধন্য অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান শেকড় মাল্টিমিডিয়া এর ব্যানারে মুক্তি পাচ্ছে এই পূজার সবচেয়ে বড় ধামাকা মিউজিক ভিডিও ‘শারদীয়া মা’। পূজা উপলক্ষে বিগ বাজেটের এই গানের মিউজিক ভিডিওটি নির্মান করেছেন মেধাবী নির্মাতা মনির আহমেদ খান। গানে কণ্ঠ দিয়েছেন দুই বাংলায় সমানভাবে জনপ্রিয় কণ্ঠশিল্পী আকাশ সেন ও নুসরাত জাহান। সোহেল রাজ এর সঙ্গীতায়োজনে গানটির কথা লিখেছেন এই গানের গায়িকা নুসরাত জাহান নিজেই।
এ প্রসঙ্গে সঙ্গীতশিল্পী আকাশ সেন জানালেন, পুজো এলে আমাদের ইন্ডিয়াতে তো পুজোর অনেক গান করাই হয়। তবে বাংলাদেশ থেকে যখন পুজোর গান গাওয়ার ডাক পাই তখন হৃদয়টা আনন্দে ভরে যায়। কারণ, বাংলাদেশে গাইতে গিয়েই দেখেছি যে, ধর্ম যার যার উৎসব সবার। এইযে সম্প্রীতির বন্ধন তা যেন এই গানের মাধ্যমে সারা বিশ্বব্যাপী ছড়িয়ে পরে। এবারের পুজোয় ‘শারদীয়া মা’ গানটি গাইতে পেরে ব্যক্তিগত ভাবে আমি খুব হ্যাপি। গানটি ফিল করার মতো একটা গান। পুজোর আনন্দ, ভালোবাসা, উচ্ছ্বলতা সবকিছুই যেন ‘শারদীয়া মা’ গানে উঠে এসেছে। গানটি অসাধারণ লিখেছেন নুসরাত জাহান এবং সোহেল রাজ এর সঙ্গীতায়োজনও মুগ্ধ করেছে আমাকে। সেই সাথে টোটাল এরেঞ্জমেন্ট ছিলো চোখে পরার মতো। চমৎকার এই পুজোর গানটি সারা পৃথিবীর সকল বাঙালিদের উপহার দেয়া এবং আমাকে গানটি গাইবার সুযোগ করে দেয়ার জন্য শেকড় মাল্টিমিডিয়া কে কৃতজ্ঞতা জানাচ্ছি। সেই সাথে সবাইকে গানটি শোনার আমন্ত্রণ ও পুজোর শুভেচ্ছা জানাচ্ছি।
‘শারদীয়া মা’ শিরোনামে এই মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন আদর আহমেদ ও নুসরাত জাহান। চিত্র ধারণ করেছেন রানা শেখ। কোরিওগ্রাফি করেছেন রমজান। রঙ বিন্যাস ও সম্পাদনা করেছেন এসএম তুষার। নতুন এই মিউজিক ভিডিওটি ১১ সেপ্টেম্বর শেকড় মাল্টিমিডিয়া এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট