1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন চট্টগ্রামে জব্বারের বলী খেলা ২৫ এপ্রিল থেকে চট্টগ্রামের পটিয়ায় বর্ণাঢ্য আয়োজনে কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন

শেকড় মাল্টিমিডিয়ার ব্যানারে আসছে পূজার গান ” শারদীয় মা”

  • সময় সোমবার, ১১ অক্টোবর, ২০২১
  • ৩৯৮ পঠিত

সবুজ হোসেন ইফতি :
দরজায় কড়া নাড়ছে দুর্গা মা। এসেছে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গাপূজা। আর তাই চারিদিকে যেন সাজতে শুরু করেছে। পাড়া থেকে মহল্লা, গ্রাম থেকে শহরে চলছে নির্ঘুম আয়োজন। ঢাকের বাদ্য আর হৈ-হুল্লোড়ে ভরে উঠবে এপার থেকে ওপার বাংলা। আর সারোদৎসব আসা মানেই বাঙালিদের মাঝে মণ্ডপ থেকে মণ্ডপে ঘোরাঘুরি, আড্ডা দেয়া আর খানাপিনার সাথে বন্ধুদের সাথে গানের সাথে নাচা বা সেই নাচ দেখার হুড়োহুড়ি লেগে যায়।
এবারের পূজায় তাই সবার আনন্দ আরও একধাপ বাড়িয়ে দিতে স্বনামধন্য অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান শেকড় মাল্টিমিডিয়া এর ব্যানারে মুক্তি পাচ্ছে এই পূজার সবচেয়ে বড় ধামাকা মিউজিক ভিডিও ‘শারদীয়া মা’। পূজা উপলক্ষে বিগ বাজেটের এই গানের মিউজিক ভিডিওটি নির্মান করেছেন মেধাবী নির্মাতা মনির আহমেদ খান। গানে কণ্ঠ দিয়েছেন দুই বাংলায় সমানভাবে জনপ্রিয় কণ্ঠশিল্পী আকাশ সেন ও নুসরাত জাহান। সোহেল রাজ এর সঙ্গীতায়োজনে গানটির কথা লিখেছেন এই গানের গায়িকা নুসরাত জাহান নিজেই।
এ প্রসঙ্গে সঙ্গীতশিল্পী আকাশ সেন জানালেন, পুজো এলে আমাদের ইন্ডিয়াতে তো পুজোর অনেক গান করাই হয়। তবে বাংলাদেশ থেকে যখন পুজোর গান গাওয়ার ডাক পাই তখন হৃদয়টা আনন্দে ভরে যায়। কারণ, বাংলাদেশে গাইতে গিয়েই দেখেছি যে, ধর্ম যার যার উৎসব সবার। এইযে সম্প্রীতির বন্ধন তা যেন এই গানের মাধ্যমে সারা বিশ্বব্যাপী ছড়িয়ে পরে। এবারের পুজোয় ‘শারদীয়া মা’ গানটি গাইতে পেরে ব্যক্তিগত ভাবে আমি খুব হ্যাপি। গানটি ফিল করার মতো একটা গান। পুজোর আনন্দ, ভালোবাসা, উচ্ছ্বলতা সবকিছুই যেন ‘শারদীয়া মা’ গানে উঠে এসেছে। গানটি অসাধারণ লিখেছেন নুসরাত জাহান এবং সোহেল রাজ এর সঙ্গীতায়োজনও মুগ্ধ করেছে আমাকে। সেই সাথে টোটাল এরেঞ্জমেন্ট ছিলো চোখে পরার মতো। চমৎকার এই পুজোর গানটি সারা পৃথিবীর সকল বাঙালিদের উপহার দেয়া এবং আমাকে গানটি গাইবার সুযোগ করে দেয়ার জন্য শেকড় মাল্টিমিডিয়া কে কৃতজ্ঞতা জানাচ্ছি। সেই সাথে সবাইকে গানটি শোনার আমন্ত্রণ ও পুজোর শুভেচ্ছা জানাচ্ছি।
‘শারদীয়া মা’ শিরোনামে এই মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন আদর আহমেদ ও নুসরাত জাহান। চিত্র ধারণ করেছেন রানা শেখ। কোরিওগ্রাফি করেছেন রমজান। রঙ বিন্যাস ও সম্পাদনা করেছেন এসএম তুষার। নতুন এই মিউজিক ভিডিওটি ১১ সেপ্টেম্বর শেকড় মাল্টিমিডিয়া এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি পাচ্ছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট