1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪, ০৫:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের মানবিক উপহার বিতরণ “বাবা” – মোহাম্মদ আব্দুল হাকীম (খাজা হাবীব) সুখী, সমৃদ্ধ, উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অঙ্গীকার নিয়ে আগামী ২০২৪-২৫ অর্থবছরের সাত লাখ সাতানব্বই হাজার কোটি টাকার প্রস্তাবিত বাজেট। সংবাদ প্রকাশের জের ধরে ইউপি সদস্য কর্তৃক সাংবাদিক পরিবারের উপর হামলা পূর্ব ভাটিখাইন শ্রী শ্রী জ্বালাকুমারী মাতৃ-মন্দির ও শিব মন্দির পরিচালনা পরিষদ ২০২৪-২০২৭ এর উদ্যোগে সাধারণ সভা অনুষ্ঠিত। পটিয়ায় ঈদুল আযহা উপলক্ষে এপেক্স ক্লাবের ঈদ উপহার সামগ্রী বিতরন। “বিদায় হজ্জের ভাষণ”  মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) কোরবানি প্রতিযোগিতা মূলক নয়; আত্মত্যাগের – মোহাম্মদ আলী ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ এক মাদক ব্যবসায়ী ইপিজেড থানা পুলিশের হাতে গ্রেফতার সুপারম‍্যাক্স হেলথ কেয়ার হাসপাতালের সাথে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের কর্পোরেট চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত

সিএমপি‘র ডিবি উত্তর বিভাগের অভিযানে চোরাই মোবাইল সহ আটক ৬

  • সময় শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ১৬০ পঠিত

পলাশ সেন:

সিএমপি’র ডিবি উত্তর বিভাগের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ চোরাই মোবাইল সহ ছয় জন আটক।মহানগর গোয়েন্দা উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার মো:আলী হোসেনের সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মো:জহিরুল ইসলামের তত্ত্বাবধানে এবং সহকারি পুলিশ কমিশনার মো:কামরুল হাসানের নেতৃত্বে উত্তর বিভাগের বিশেষ টিমের অফিসার ও ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১১/০৮/২০২২ ইং তারিখ দিবাগত রাত্রি কোতোয়ালি থানাধীন পুরাতন রেলস্টেশন হইতে পেশাদার মোবাইল চোর মো:খোরশেদ আলম মো:কামালকে আটক করে তাহাদের কাছ থেকে ৪টি চোরাই মোবাইল উদ্ধার করা হয়।তাদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উক্ত মোবাইলগুলি রিয়াজউদ্দিন বাজার আব্দুল লতিফ মার্কেটের ষষ্ঠ তলার আসামী মো:সুরুজ মিয়া,জয় চৌধুরী,মো:বাবু এর নিকট চোরাই মোবাইল গুলো বিক্রয় করে।উক্ত আসামীদেরকে নিয়া অভিযান পরিচালনা করে আব্দুল লতিফ মার্কেট এর ষষ্ঠ তলার ১৫৪ নং রুম হতে আসামি মো:সুরুজ মিয়া,জয় চৌধুরী,মো:বাবুদেরকে ১৬ টি চোরাই মোবাইলসহ গ্রেফতার করা হয়। উক্ত আসামিদের কে জিজ্ঞাসাবাদ করলে তারা জানায় যে চোরাই মোবাইল গুলো দেওয়ান বাজারের মোহাম্মদ তানভীর হাসান এর মাধ্যমে IMEI নাম্বার পরিবর্তন করে বিভিন্ন জায়গায় বিক্রয় করে থাকে।আসামিদের বর্ণনামতে মো:তানভীর হাসান কে ১৩৬টি চোরাই মোবাইল সাতটি ল্যাপটপ ও আটটি IMEI চেঞ্জিং ডিভাইস ও দুইটি ফ্লাসিং ডিভাইসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিগণ একটি সঙ্গবদ্ধ মোবাইল ও ল্যাপটপ চোর চক্রের সদস্য। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে চোরাই মাল হেফাজতে রাখার অপরাধে এবং IMEI নাম্বার পরিবর্তন করার অপরাধে কোতোয়ালি থানায় নিয়মিত মামলা এজাহার দায়ের করা হচ্ছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট