1. [email protected] : admin :
  2. [email protected] : Admin Admin : Admin Admin
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
চকবাজারে দিনে দুপুরে তালা কেটে সাংবাদিকের বাসায় দুধর্ষ চুরি। ইতিহাসবেত্তা সোহেল ফখরুদ-দীনের বাসভূমি পুরস্কার লাভ “মুক্ত পাঠাগার” এর চট্টগ্রাম জেলা শাখার ১ম লেখক আড্ডা বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত সৈয়্যদা মাদিহা আল বাতুল গোল্ডেন A+ পেয়েছে প্রধানমন্ত্রীর জনসভার সফলতা আ জ ম নাছিরের অগ্নিপরীক্ষা চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারী লীগের প্রস্তুতি সমাবেশে আ জ ম নাছির উদ্দীন। চট্টগ্রামে শেখ হাসিনার জনসভায় শ্রমিক কর্মচারীদের সর্বোচ্চ অংশগ্রহণ নিশ্চিত করতে হবে -আবুল হোসেন আবু নুসরাত জাহান (ঝুমুর) এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেলো। জঙ্গল সলিমপু’রে চিহ্নিত সন্ত্রাসীদের হামলায় আহত ওসমান গনি।

সিএমপি‘র ডিবি উত্তর বিভাগের অভিযানে চোরাই মোবাইল সহ আটক ৬

  • সময় শুক্রবার, ১২ আগস্ট, ২০২২
  • ৮৩ পঠিত

পলাশ সেন:

সিএমপি’র ডিবি উত্তর বিভাগের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ চোরাই মোবাইল সহ ছয় জন আটক।মহানগর গোয়েন্দা উত্তর বিভাগের উপ-পুলিশ কমিশনার মো:আলী হোসেনের সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত উপ পুলিশ কমিশনার মো:জহিরুল ইসলামের তত্ত্বাবধানে এবং সহকারি পুলিশ কমিশনার মো:কামরুল হাসানের নেতৃত্বে উত্তর বিভাগের বিশেষ টিমের অফিসার ও ফোর্স গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১১/০৮/২০২২ ইং তারিখ দিবাগত রাত্রি কোতোয়ালি থানাধীন পুরাতন রেলস্টেশন হইতে পেশাদার মোবাইল চোর মো:খোরশেদ আলম মো:কামালকে আটক করে তাহাদের কাছ থেকে ৪টি চোরাই মোবাইল উদ্ধার করা হয়।তাদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, উক্ত মোবাইলগুলি রিয়াজউদ্দিন বাজার আব্দুল লতিফ মার্কেটের ষষ্ঠ তলার আসামী মো:সুরুজ মিয়া,জয় চৌধুরী,মো:বাবু এর নিকট চোরাই মোবাইল গুলো বিক্রয় করে।উক্ত আসামীদেরকে নিয়া অভিযান পরিচালনা করে আব্দুল লতিফ মার্কেট এর ষষ্ঠ তলার ১৫৪ নং রুম হতে আসামি মো:সুরুজ মিয়া,জয় চৌধুরী,মো:বাবুদেরকে ১৬ টি চোরাই মোবাইলসহ গ্রেফতার করা হয়। উক্ত আসামিদের কে জিজ্ঞাসাবাদ করলে তারা জানায় যে চোরাই মোবাইল গুলো দেওয়ান বাজারের মোহাম্মদ তানভীর হাসান এর মাধ্যমে IMEI নাম্বার পরিবর্তন করে বিভিন্ন জায়গায় বিক্রয় করে থাকে।আসামিদের বর্ণনামতে মো:তানভীর হাসান কে ১৩৬টি চোরাই মোবাইল সাতটি ল্যাপটপ ও আটটি IMEI চেঞ্জিং ডিভাইস ও দুইটি ফ্লাসিং ডিভাইসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিগণ একটি সঙ্গবদ্ধ মোবাইল ও ল্যাপটপ চোর চক্রের সদস্য। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে চোরাই মাল হেফাজতে রাখার অপরাধে এবং IMEI নাম্বার পরিবর্তন করার অপরাধে কোতোয়ালি থানায় নিয়মিত মামলা এজাহার দায়ের করা হচ্ছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট