1. [email protected] : admin :
  2. [email protected] : Admin Admin : Admin Admin
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
“মুক্ত পাঠাগার” এর চট্টগ্রাম জেলা শাখার ১ম লেখক আড্ডা বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত সৈয়্যদা মাদিহা আল বাতুল গোল্ডেন A+ পেয়েছে প্রধানমন্ত্রীর জনসভার সফলতা আ জ ম নাছিরের অগ্নিপরীক্ষা চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারী লীগের প্রস্তুতি সমাবেশে আ জ ম নাছির উদ্দীন। চট্টগ্রামে শেখ হাসিনার জনসভায় শ্রমিক কর্মচারীদের সর্বোচ্চ অংশগ্রহণ নিশ্চিত করতে হবে -আবুল হোসেন আবু নুসরাত জাহান (ঝুমুর) এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেলো। জঙ্গল সলিমপু’রে চিহ্নিত সন্ত্রাসীদের হামলায় আহত ওসমান গনি। পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা সম্পন্ন গাউসে পাকের শিক্ষা পাঁচ ওয়াক্ত নামায যথাসময়ে আদায় করা- ফাতেহা-ই ইয়াজদাহুম মাহফিলে বক্তারা

সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন এর উদ্যোগে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের শিক্ষা সামগ্রী বিতরণ

  • সময় বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ৬৭ পঠিত

সিলেট প্রতিনিধি:

সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন এর উদ্যোগে লন্ডন প্রবাসি কমিউনিটি নেতা, বিশিষ্ট সমাজ সেবক-সেবিকা মানব দরদি, জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের প্রধান পৃষ্ঠপোষাক লন্ডন প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা আলহাজ্ব আব্দুল মজিদ লাল মিয়া ও ট্রাস্টের চেয়ারপার্সন লন্ডন প্রবাসী মহীয়সী নারী রোটারিয়ান রাবেয়া তাহেরা মজিদ এর সহযোগিতায় জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট এর পক্ষ থেকে মঙ্গলবার (১৫ মার্চ ) বিকাল সাড়ে চার ঘটিকায় সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের সানফ্লাওয়ার কিন্ডার গার্টেন মিলনায়তনে শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়।
শুরুতেই সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের সদস্য হাদিউল ইসলাম শাহরিয়ার এর পবিত্র কুরআন তেলওয়াত এর মাধ্যমে উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমাজ সেবক ও সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা আহবায়ক মোঃ শহিদুল ইসলাম। এতে প্রধান অতিথি উপস্থিত ছিলেন সমাজ সেবক ও শিক্ষা অনুরাগী, মোগলাবাজার ইউনিয়ন কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশনের সভাপতি, সানফ্লাওয়ার কিন্ডার গার্টেন’র প্রধান শিক্ষক মোঃ শাহাব উদ্দিন শিহাব, উদ্বোধক ছিলেন মানবতার ফেরিওয়ালা, ইস্পাহানি টি লিমিটেড সিলেটের ইনচার্জ ও দৈনিক ইনফো বাংলা, সিলেট বি ব্যুরো প্রধান উৎফল বড়ুয়া, বিশেষ অতিথি ছিলেন সানফ্লাওয়ার কিন্ডারগার্টেন এর সহকারী শিক্ষক ও তালামীয নেতা মোহাম্মদ গিয়াস উদ্দিন, সৌদি আরব প্রবাসী রফিক আহমদ, ফাউন্ডেশনের সদস্য আব্দুল মালেক, সীমান্ত বড়ুয়া জয় প্রমুখ।
অনুষ্ঠানের উদ্বোধক বক্তব্যে বলেন, শিশুদের শুধু শিক্ষা দিলে হবেনা তাদের সু-শিক্ষার প্রতি সু-দৃষ্টি দিতে হবে। আমরা সবাই যদি স্বাস্থ্যবিধি মেনে চলি এবং ভ্যাকসিন গ্রহণ করি তবে আমাদেরকে খারাপ পরিস্থিতির সম্মুখীন হতে হবে না। আপনাদের প্রতি আমার অনুরোধ থাকবে, আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলবেন এবং ভ্যাকসিন গ্রহণ করবেন। করোনাকালীন খারাপ পরিস্থিতি মোকাবেলা করে দেশ এগিয়ে যাচ্ছে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিয়েছে আপনাদের সন্তানদের সময় হলে সময়মত ভ্যাকসিন দেওয়ান নিরাপদে স্কুলে পাঠান।
প্রধান অতিথির বক্তব্যে তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, বাবারা কাজের কারনে বাহিরে থাকলেও মায়েরা ঘরে থাকেন তাই সব মায়েদের নিজের বাচ্ছার প্রতি যত্নশীল হতে ও বাচ্ছাদের বড় বড় স্বপ্ন দেখাতে আজকের শিশুরা আগামির ভবিষ্যৎ। বিশেষ অতিথির বক্তব্যে বাচ্ছাদের উদ্দেশ্য করে বলেন আজকের এই উপহার দান ও লজ্জা মনে না করে নিতে এবং মন দিয়ে পড়ালেখা করে বড় হয়ে দেশকে এগিয়ে নিতে।
আজ সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন এর উদ্যোগে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট সিলেটে দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের বিভিন্ন স্কুল, মাদ্রাসার ৬০ জন মেধাবী ও গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী স্কুল ব্যাগ, খাতা, কলম ও স্কেল বিতরণ করা হয়।
উল্লেখ্য, জয়তুন ওয়েলেফেয়ার ট্রাস্ট ২০০১ সাল থেকে বৃহত্তর সিলেটের বিভিন্ন এলাকায় জন কল্যাণমুখী কার্যক্রম পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় বৈশ্বিক মহামারী করোনাকালীন সময়ে সিলেট সহ বাংলাদেশের বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী শীতকালীন শীতবস্ত্র বিতরণ শেষে ওমিক্রন প্রাদুর্ভাবের শুরুতেই সিলেটের বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট