1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন কুড়িগ্রামের রাজারহাট উপজেলা প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ পালিত দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী “হযরত বায়েজিদ বোস্তামী (রহ:)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) “হযরত ওসমান (রাঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা খানের সাথে আসফ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময় “নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা

সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন এর উদ্যোগে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের শিক্ষা সামগ্রী বিতরণ

  • সময় বুধবার, ১৬ মার্চ, ২০২২
  • ১২৮ পঠিত

সিলেট প্রতিনিধি:

সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন এর উদ্যোগে লন্ডন প্রবাসি কমিউনিটি নেতা, বিশিষ্ট সমাজ সেবক-সেবিকা মানব দরদি, জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্টের প্রধান পৃষ্ঠপোষাক লন্ডন প্রবাসী বিশিষ্ট কমিউনিটি নেতা আলহাজ্ব আব্দুল মজিদ লাল মিয়া ও ট্রাস্টের চেয়ারপার্সন লন্ডন প্রবাসী মহীয়সী নারী রোটারিয়ান রাবেয়া তাহেরা মজিদ এর সহযোগিতায় জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট এর পক্ষ থেকে মঙ্গলবার (১৫ মার্চ ) বিকাল সাড়ে চার ঘটিকায় সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের সানফ্লাওয়ার কিন্ডার গার্টেন মিলনায়তনে শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠিত হয়।
শুরুতেই সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের সদস্য হাদিউল ইসলাম শাহরিয়ার এর পবিত্র কুরআন তেলওয়াত এর মাধ্যমে উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমাজ সেবক ও সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা আহবায়ক মোঃ শহিদুল ইসলাম। এতে প্রধান অতিথি উপস্থিত ছিলেন সমাজ সেবক ও শিক্ষা অনুরাগী, মোগলাবাজার ইউনিয়ন কিন্ডার গার্টেন অ্যাসোসিয়েশনের সভাপতি, সানফ্লাওয়ার কিন্ডার গার্টেন’র প্রধান শিক্ষক মোঃ শাহাব উদ্দিন শিহাব, উদ্বোধক ছিলেন মানবতার ফেরিওয়ালা, ইস্পাহানি টি লিমিটেড সিলেটের ইনচার্জ ও দৈনিক ইনফো বাংলা, সিলেট বি ব্যুরো প্রধান উৎফল বড়ুয়া, বিশেষ অতিথি ছিলেন সানফ্লাওয়ার কিন্ডারগার্টেন এর সহকারী শিক্ষক ও তালামীয নেতা মোহাম্মদ গিয়াস উদ্দিন, সৌদি আরব প্রবাসী রফিক আহমদ, ফাউন্ডেশনের সদস্য আব্দুল মালেক, সীমান্ত বড়ুয়া জয় প্রমুখ।
অনুষ্ঠানের উদ্বোধক বক্তব্যে বলেন, শিশুদের শুধু শিক্ষা দিলে হবেনা তাদের সু-শিক্ষার প্রতি সু-দৃষ্টি দিতে হবে। আমরা সবাই যদি স্বাস্থ্যবিধি মেনে চলি এবং ভ্যাকসিন গ্রহণ করি তবে আমাদেরকে খারাপ পরিস্থিতির সম্মুখীন হতে হবে না। আপনাদের প্রতি আমার অনুরোধ থাকবে, আপনারা স্বাস্থ্যবিধি মেনে চলবেন এবং ভ্যাকসিন গ্রহণ করবেন। করোনাকালীন খারাপ পরিস্থিতি মোকাবেলা করে দেশ এগিয়ে যাচ্ছে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিয়েছে আপনাদের সন্তানদের সময় হলে সময়মত ভ্যাকসিন দেওয়ান নিরাপদে স্কুলে পাঠান।
প্রধান অতিথির বক্তব্যে তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, বাবারা কাজের কারনে বাহিরে থাকলেও মায়েরা ঘরে থাকেন তাই সব মায়েদের নিজের বাচ্ছার প্রতি যত্নশীল হতে ও বাচ্ছাদের বড় বড় স্বপ্ন দেখাতে আজকের শিশুরা আগামির ভবিষ্যৎ। বিশেষ অতিথির বক্তব্যে বাচ্ছাদের উদ্দেশ্য করে বলেন আজকের এই উপহার দান ও লজ্জা মনে না করে নিতে এবং মন দিয়ে পড়ালেখা করে বড় হয়ে দেশকে এগিয়ে নিতে।
আজ সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন এর উদ্যোগে জয়তুন ওয়েলফেয়ার ট্রাস্ট সিলেটে দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার ইউনিয়নের বিভিন্ন স্কুল, মাদ্রাসার ৬০ জন মেধাবী ও গরীব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী স্কুল ব্যাগ, খাতা, কলম ও স্কেল বিতরণ করা হয়।
উল্লেখ্য, জয়তুন ওয়েলেফেয়ার ট্রাস্ট ২০০১ সাল থেকে বৃহত্তর সিলেটের বিভিন্ন এলাকায় জন কল্যাণমুখী কার্যক্রম পরিচালনা করে আসছে। তারই ধারাবাহিকতায় বৈশ্বিক মহামারী করোনাকালীন সময়ে সিলেট সহ বাংলাদেশের বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী শীতকালীন শীতবস্ত্র বিতরণ শেষে ওমিক্রন প্রাদুর্ভাবের শুরুতেই সিলেটের বিভিন্ন এলাকায় খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট