1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ০৬:২১ অপরাহ্ন
শিরোনামঃ
চট্টগ্রামের হাটহাজারী দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া গুলিবিদ্ধ ২ “নবী মোহাম্মদ (সা:)” -মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) পটিয়ায় চেয়ারম্যান প্রার্থীর আনারস প্রতীকের সমর্থনে বড়লিয়া ইউনিয়নের প্রধান নির্বাচন কার্যালয় উদ্ভোধন ও সভা অনুষ্ঠিত আজানের ধ্বনিতে ভেসে উঠল নিখোঁজ শিশুর লাশ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে শোক জানিয়েছেন- মোহাম্মদ আলী রাইসির মরদেহ উদ্ধার মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে সেলাই প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন  “মোজাদ্দেদ-ই আলফেসানী (রহঃ)” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) শান্তিরহাটে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী মোজাম্মেল হোসেন রাজধন’র অফিস উদ্বোধন কেন্দ্রীয় ম‌হিলা আওয়ামী লীগের সাংগঠ‌নিক সৈয়দা রা‌জিয়া মোস্তফা’র পৈত্রিক বসতঘরে ভয়াবহ অগ্নিকাণ্ড

‌সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউ‌ন্ডেশন থে‌কে ব্রিটিশ রাণী’র প্রতি‌নি‌ধি স্পিকার আহবাব হো‌সেনকে সম্মাননা স্বারক প্রদান

  • সময় মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ১২৭ পঠিত

সি‌লেট প্রতি‌নি‌ধিঃ

বৃহত্তর সি‌লে‌টের কৃ‌তি সন্তান, ‌বি‌শিষ্ট সমাজ সেবক, যুক্তরাজ‌্য লন্ডন টাওয়ার হেম‌লেস্ এর সম্মা‌নিত স্পিকার (রাণীর প্রতি‌নি‌ধি) আহবাব হো‌সেনকে স্বদেশ আগমন উপলক্ষে ৯ মে (সোমবার) সিলেট নগরীর এক অভিজাত হোটেলে সিলেট-চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের পক্ষ থেকে সম্মাননা স্বারক প্রদান করা হয়। উক্ত আয়োজনে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ তথা যুক্তরাজ‌্য থেকে আগত কাউ‌ন্সিলর উনমেশ দেশাই, সি‌লেট জজ কো‌র্টের সম্মা‌নিত পাব‌লিক প্রসি‌কিউটর পি‌পি ও সি‌লেট আওয়ামীলী‌গের সহ সভাপ‌তি এড‌ভো‌কেট মোহাম্মদ নিজাম উ‌দ্দিন, বি‌শিষ্ট ব‌্যবসায়ী শেখ অ‌লিউর রহমান, বি‌শিষ্ট ব‌্যবসায়ী আ‌শিক রহমান, নুরজ্জাহান হোটেলের এমডি, বি‌শিষ্ট ব‌্যবসায়ী ও চিকিৎসক ডাঃ না‌সিম আহমদ, বি‌শিষ্ট ক‌মিউ‌নি‌টি ব‌্যক্তি মোহাম্মদ আলী সহ বি‌শি‌ষ্টি ব‌্যবসায়ী ও ক‌মিউ‌নি‌টি ‌লিডারবৃন্দ।
এসময় আরো উপস্থিত ছিলেন সিলেট-চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আহবায়ক শহিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক উৎফল বড়ুয়া, ইঞ্জিনিয়ার রানা বড়ুয়া উপ‌স্থিত ছি‌লেন।

স্পিকার আহবাব হোসেন বলেন, মানবিক সংগঠন সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন বিভিন্ন মুখী মানবিক ও সামাজিক কার্যক্রম গুলো দেখে এবং জেনে আমি খুবই মুগ্ধ। আমি আপনাদের সন্তান আমাকে আপনারা মনে রেখে আপনাদের ফাউন্ডেশনের উপদেষ্টা করেছেন আমি আপনাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি আপনাদের মানবিক কাজে আপনাদের সাথে আছি থাকবো। যে কোন প্রযোজনে আমি আপনাদের পাশে থাকব।
পরে এক নৈশভোজের মাধ্যমে আয়োজনের পরিসমাপ্তি ঘটে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট