1. [email protected] : admin :
  2. [email protected] : Admin Admin : Admin Admin
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
জঙ্গল সলিমপু’রে চিহ্নিত সন্ত্রাসীদের হামলায় আহত ওসমান গনি। পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা সম্পন্ন গাউসে পাকের শিক্ষা পাঁচ ওয়াক্ত নামায যথাসময়ে আদায় করা- ফাতেহা-ই ইয়াজদাহুম মাহফিলে বক্তারা প্রধানমন্ত্রী চট্টগ্রামে আগমন উপলক্ষে সর্বস্তরের মানুষের নিকট লিফলেট বিতরণ করেন ফয়সাল বাপ্পি। বিএমএসএফ নিজস্ব গঠনতন্ত্রে পরিচালিত ট্রাস্টিনামা দলিলের অন্তর্ভুক্ত নয় -সাধারণ সভায় নেতৃবৃন্দ ফটিকছড়িতে শীত বস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ ঈদ-এ মিলাদুন্নবী (দ.) ফাতেহা-এ ইয়াজদাহুম ও সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (ক.) চন্দ্র বার্ষিকী ফাতেহা শরীফ অনুষ্ঠিত ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন করল চট্টগ্রাম সিটি একাডেমি স্কুল মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্স শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

সীতাকুণ্ডে মোটরসাইকেল চোর চক্রের ৩ সদস্য গ্রেফতার, ইঞ্জিন ও চেচিস নম্বর পরিবর্তন করে বিক্রি করে তারা

  • সময় বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২
  • ১২০ পঠিত

মোহাম্মদ আলাউদ্দীন,সীতাকুণ্ড চট্টগ্রামঃ

মোটরসাইকেল চুরি করে ইঞ্জিন ও চেচিস নম্বর পরিবর্তন করে বিক্রি করা চক্রের ৩ সদস্যকে সীতাকুণ্ডের সলিমপুর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তারা হলেন- সন্দ্বীপের ফরিসপুর এলাকার শাহাদাতের ছেলে আবুল কালাম আজাদ ওরফে বাচা চোর (২২), সীতাকুণ্ডের সলিমপুর এলাকার মীর হোসেনের ছেলে সাকিব (২৩) ও ডবলমুরিং থানার চোট মসজিদ গলির সুকলাল দাশের ছেলে দোলন দাশ (২৩)।

বুধবার (২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টায় সীতাকুণ্ড থানার সলিমপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, গত ৬ জানুয়ারি বায়েজিদ এলাকার বালুছড়াস্থ একটি বাসার নিচতলা থেকে একটি বাইক চুরি হয়। এ ঘটনায় বাইকের মালিক বাদী হয়ে মামলা দায়ের করেন।

ঘটনার তদন্তে নেমে জানা যায়, গ্রেপ্তার বাচা চোর অক্সিজেনের চৌধুরীহাট এলাকায় মোটরসাইকেল গ্যারেজে মেকানিকের কাজ করতো। ওই সময় চৌধুরীহাট এলাকায় মোটরসাইকেল চুরির ঘটনায় স্থানীয় লোকজনের মারধরে সে চৌধুরীহাট এলাকা থেকে বিতারিত হয়। চৌধুরীহাট এলাকা থেকে বিতারিত হয়ে সীতাকুণ্ডের জলিল টেক্সটাইল এলাকায় ভাড়া বাসায় বসবাস করে। পুনরায় চোরাইমোটর সাইকেল ক্রয় বিক্রয়ে জড়িয়ে পড়ে সে। গ্রেপ্তার সাকিব চৌধুরীহাট এলাকায় থাকাকালে অপর একটি মোটরসাইকেল চুরির ঘটনায় বালুছড়া এলাকায় বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। বাচা চোর আর সাকিব র্পূব পরিচিত। তারা দুজনে মিলে বালুছড়া চৌধুরীরহাট অক্সিজেন এলাকায় মোটরসাইকেল চুরি করে। চোরাই মোটরসাইকেলগুলি সাকিব গ্যারেজে বিক্রির উদ্দেশে ক্রেতা খুঁজতে রেখে আসে। চোরাইকৃত মোটরসাইকেলগুলো কদমতলী এলাকার মোটর মেকানিক দোলন দাশের মাধ্যমে ইঞ্জিন নম্বর ও চেসিস নম্বর পরিবর্তন করে। তারপ বিআরটিএ থেকে পূর্বে রেজিস্ট্রেশন হওয়া নম্বর ওই চুরি হওয়া মোটরসাইকেলে প্রতিস্থাপন করে বিআরটিএর জাল কাগজপত্র তৈরি করে ক্রেতাদের নিকট পুরানো গাড়ি হিসাবে বিক্রি করে।

বুধবার রাত সাড়ে ১০টায় সীতাকুণ্ড থানার সলিমপুর এলাকা থেকে বাচা চোর ও সাকিবকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে চোরাই বাইকটি উদ্ধার করা হয়। পরে দোলন দাশকেও গ্রেপ্তার করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট