1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী “হযরত বায়েজিদ বোস্তামী (রহ:)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) “হযরত ওসমান (রাঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা খানের সাথে আসফ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময় “নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান “বাঁকা চাঁদের হাসি” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

স্বাধীনতা বিরোধী শক্তি দেশ- বিদেশে সরকারের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে লোহাগাড়ায় শোক দিবসের আলোচনা সভায় বক্তারা

  • সময় শুক্রবার, ২৬ আগস্ট, ২০২২
  • ১১৩ পঠিত

আঃ কালাম আজাদঃ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারকে নিশ্চিহ্ন করার জন্য ১৫ই আগস্ট যে নারকীয় হত্যাকান্ড খন্দকার মোশতাক তার সহযোগিদের নিয়ে চালিয়ে ছিল,তা ইতিহাসের এক বর্বরোচিত কালো অধ্যায়। পাক হানাদার বাহিনীর জুলুম, নির্যাতন,অত্যাচার থেকে এই দেশের জনগণকে মুক্ত করে সোনার বাংলা গঠনের কাজ দ্রুত এগিয়ে নিয়ে যাচ্ছিল ঠিক সেই মুহূর্তে ঘাতক খন্দকার মোশতাকের নেতৃত্বে বঙ্গবন্ধু কে নৃশংস ভাবে হত্যা করে সোনার বাংলা গঠনের কাজ থামিয়ে দেয়।
রাখে আল্লাহ মারে কে সেই দিন খুনিদের মিশন সম্পূর্ণ হলোও বেঁচে যাই বঙ্গবন্ধুর দুই কন্যা।প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার স্বপরিবার কে হারানোর বেদনা বুকে চেপে রেখে বঙ্গবন্ধুর সোনার বাংলা গঠনের অসমাপ্ত কাজ গুলো শেষ করার মিশন হাতে নিয়ে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রীর হাত ধরে বর্তমান বাংলাদেশ বিশ্ব রোল মডেল, বাংলাদেশের অভূতপূর্ব সাফল্য দেখে বিশ্ব নেতারা বিস্মিত রাস্ট্র পরিচালনায় তার কাজের দক্ষতা বিশ্ব নেতাদের কাছে বেশ প্রশংসিত। বক্তারা আরো বলেন বিএনপি – জামাতা ও স্বাধীনতা বিরোধী শক্তি আবারও মাথা চাড়া দিয়ে উঠছে তারা সরকার ও আওয়ামী লীগের বিরুদ্ধে দেশি ও আন্তর্জাতিক ভাবে বিভিন্ন ষড়যন্ত্র করে যাচ্ছে। বর্তমান সরকার তাদের দেশ বিরোধী সকল ষড়যন্ত্র প্রতিহত করে যাচ্ছে। জনগণকে সজাগ থাকতে হবে কারণ তারা আরো একটি ১৫ ই আগস্ট সংগঠিত করার প্রচেষ্টা চালাচ্ছে। আওয়ামী লীগের প্রতিটি নেতা কর্মীকে দেশ বিরোধী ষড়যন্ত্র প্রতিহত করতে সবসময় ঐক্য বদ্ধ থাকতে হবে। উপরোক্ত কথা গুলো চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার রাজমহল কমিউনিটি সেন্টারে সকল ১০ টায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে সাধারণ সম্পাদক সালাহউদ্দিন হিরুর সঞ্চালনায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও মেজবান অনুষ্ঠানে বক্তারা উক্ত কথা গুলো বলেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন
প্রধান অতিথি, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ এমপি।
বিশেষ অতিথি, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ব্যরিষ্টার বিপ্লব বড়ুয়া।
বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন।
সাতকানিয়া – লোহাগাড়া আসনের মাননীয় সাংসদ প্রফেসর ড.আবু রেজা মোহাম্মদ নেজাম উদ্দীন নদভী।

অনুষ্ঠানে কেন্দ্রীয়, জেলা, উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট