1. [email protected] : admin :
  2. [email protected] : Admin Admin : Admin Admin
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
জঙ্গল সলিমপু’রে চিহ্নিত সন্ত্রাসীদের হামলায় আহত ওসমান গনি। পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা সম্পন্ন গাউসে পাকের শিক্ষা পাঁচ ওয়াক্ত নামায যথাসময়ে আদায় করা- ফাতেহা-ই ইয়াজদাহুম মাহফিলে বক্তারা প্রধানমন্ত্রী চট্টগ্রামে আগমন উপলক্ষে সর্বস্তরের মানুষের নিকট লিফলেট বিতরণ করেন ফয়সাল বাপ্পি। বিএমএসএফ নিজস্ব গঠনতন্ত্রে পরিচালিত ট্রাস্টিনামা দলিলের অন্তর্ভুক্ত নয় -সাধারণ সভায় নেতৃবৃন্দ ফটিকছড়িতে শীত বস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ ঈদ-এ মিলাদুন্নবী (দ.) ফাতেহা-এ ইয়াজদাহুম ও সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (ক.) চন্দ্র বার্ষিকী ফাতেহা শরীফ অনুষ্ঠিত ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন করল চট্টগ্রাম সিটি একাডেমি স্কুল মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্স শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

হাটহাজারী ছিনতাইকারী চক্রের প্রধান শামসুর সহ আটক ২

  • সময় বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৫ পঠিত

পলাশ সেনঃ

র‌্যাব-৭, চট্টগ্রামের অভিযানে চট্টগ্রাম জেলার হাটহাজারী এলাকায় নির্মান সামগ্রী বহনকারী ট্রাক আটকিয়ে চাঁদা আদায়কালে চিহ্নিত নৈশ ছিনতাইকারী চক্রের প্রধান শামসুসহ ০২ জন আটক।

ভুক্তভোগী ফুজিলিতুন নাহার রিপা তার বসত বাড়ীতে বালি ভরাট করে ঘর নির্মাণের কাজ পরিচালনা করে আসছেন। এলাকার চিহিৃত চাঁদাবাজ শামসু ও তার সহযোগীরা ভুক্তভোগীর নিকট ঘর নির্মাণের অনুমতি বাবদ ১০ হাজার টাকা চাঁদা দাবি করে এবং ভুক্তভোগী ফজিলিতুন নাহার রিপা বেগমকে চাঁদা না দিলে বসত বাড়ীতে বালি ভরাট করতে দিবে না মর্মে হুমকী প্রধান করে । ভুক্তভোগী বাধ্য হয়ে চাঁদাবাজ শামসু’কে ১০ হাজার টাকা প্রধান করেন এবং তার বসত বাড়ীতে বালি ভরাট করে ঘর নির্মাণের কাজ শুরু করেন। গত ১৩ সেপ্টেম্বর ২০২২ইং তারিখ রাত আনুমানিক ১০.৩০ ঘটিকায় ভুক্তভোগী ফুজিলিতুন নাহার রিপা তার বসত বাড়ীতে বালি ভরাট করা জন্য ০২টি ট্রাকে বালি নিয়ে তার নির্মাণাধীন বাড়ীর সামনে পৌছালে একটি ট্রাক বালি আনলোড করে অপর ট্রাক আনলোড করা সময় চিহিৃত চাঁদাবাজ শামসু ও তার সহযোগীরা বালি আনলোড করতে বাধা প্রধান করে এবং ভুক্তভোগী ফুজিলিতুন নাহার রিপা’র নিকট আরো ৫০ হাজার টাকা চাঁদাদাবী করে।

পরবর্তীতে ভুক্তভোগী ফুজিলিতুন নাহার রিপা র‌্যাব-৭, চট্টগ্রাম বরাবর একটি লিখিত অভিযোগপত্র দাখিল করেন। র‌্যাব-৭, চট্টগ্রাম ভুক্তভোগীর আবদনের বিষয়টি মানবিকতার সহিত আমলে নিয়ে উল্লেখিত ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতারের লক্ষ্যে গত ১৩ সেপ্টেম্বর ২০২২ইং তারিখ রাত ১১.২০ ঘটিকার সময় র‌্যাব-৭, চট্টগ্রামে একটি আভিযানিক দল ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে উক্ত ঘটনার সাথে জড়িত আসামী ১। মোঃ শামসু (২৪), পিতা মৃত মোঃ ইউনুস, সাং- আলীপুর, থানা- হাটহাজারী, জেলা-চট্টগ্রাম এবং ২। মোঃ মাসুদ (২৫), পিতা- মৃত আলী আহম্মদ, সাং-আলীপুর, থানা- হাটহাজারী, জেলা- চট্টগ্রাম’দ্বয়কে আটক করকে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ চাঁদাবাজী ও ছিনতাই করে চাঁদা আদায় করে আসছে। গ্রেফতারকৃত আসামী সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে চট্টগ্রাম জেলার হাটহাজারী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট