1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন

১০০ প্রতিবন্ধী পরিবারকে ঈদ উপহার সামগ্রী ও মাস্ক বিতরণ করল বন্ধন

  • সময় বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৪২৬ পঠিত

বাবু চৌধুরীঃ

প্রতিবন্ধীরা আমাদের বোঝা নয়, এরা আমাদের সমাজেরই অংশ।
বন্ধন প্রতিবন্ধী সামাজিক উন্নয়ন সংস্থা বাংলাদেশ বুধবার রাত ৯টা থেকে আরম্ভ করে গভীর রাত পর্যন্ত ১০০ জন প্রতিবন্ধীদের ঘরে ঘরে গিয়ে ঈদ উপহার সামগ্রী ও মাস্ক বিতরণ করেন সংগঠনের সভাপতি বাবু চৌধুরী ও সাধারণ সম্পাদক রুবি সহ সংগঠনের নেতৃবৃন্দরা। সংগঠনের সভাপতি মোহাম্মদ মোহাম্মদ বাবু চৌধুরী এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক রুবি এর সঞ্চলনায় পটিয়া বাস ষ্টেশনে অন্ধ হাফেজ আরিফ কে ঈদ উপহার সামগ্রী হাতে তুলে দেওয়ার মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। এতে আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি মিজানুর রহমান, সদস্য সচিব শহীদুল ইসলাম, মিমু, উর্মি, রুহুল আমিন, ডেইজি, শাহজাহান, আরিফ। উক্ত ঈদ উপহার সামগ্রী বিতরণ কালে সংগঠনের নেতৃবৃন্দরা মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা করার জন্য আল্লাহ নিকট প্রার্থনা করেন । বন্ধন প্রতিবন্ধী সামাজিক উন্নয়ন সংস্থা বাংলাদেশের সভাপতি বাবু চৌধুরী অএ সংগঠনের সহযোগিতা করার জন্য বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানান।
তিনি আরো বলেন, যারা প্রতিবন্ধীদের সাহায্যার্থে এগিয়ে এসেছেন তাদের কে সংগঠনের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই। তাদের সাহায্য সহযোগিতায় আমরা এই বছর ১০০ আসহায় প্রতিবন্ধী পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করতে পেরেছি, আমরা আশা করি আগামীতে আমরা সবার সাহায্য সহযোগিতায় ৫০০ পরিবারের মধ্যে উপহার পৌঁছে দেওয়ার চেষ্টা করব।
সাধারণ সম্পাদক রুবি বলেন, বন্ধন প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা বাংলাদেশের কাজ এগিয়ে নিতে সমাজের সচেতন বিত্তশালীরা এগিয়ে আসলে প্রতিবন্ধীদের সমস্যা কিছুটা হলে-ও লাঘব হবে এবং প্রতিবন্ধকতা অনেকাংশে কমে আসবে। তিনি আরও বলেন প্রতিবন্ধীরা সমাজের বুঝা নয়, এরা সমাজের একটি অংশ। পবিত্র মাহে রমজান মাসে বন্ধন প্রতিবন্ধীরা সমাজের আর অন্য দশজনের মতন জীবন যাপন করতে সকলের সহযোগিতা প্রয়োজন। তিনি এ কাজে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট