1. [email protected] : admin :
  2. [email protected] : Admin Admin : Admin Admin
সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ১২:২৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
জঙ্গল সলিমপু’রে চিহ্নিত সন্ত্রাসীদের হামলায় আহত ওসমান গনি। পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা সম্পন্ন গাউসে পাকের শিক্ষা পাঁচ ওয়াক্ত নামায যথাসময়ে আদায় করা- ফাতেহা-ই ইয়াজদাহুম মাহফিলে বক্তারা প্রধানমন্ত্রী চট্টগ্রামে আগমন উপলক্ষে সর্বস্তরের মানুষের নিকট লিফলেট বিতরণ করেন ফয়সাল বাপ্পি। বিএমএসএফ নিজস্ব গঠনতন্ত্রে পরিচালিত ট্রাস্টিনামা দলিলের অন্তর্ভুক্ত নয় -সাধারণ সভায় নেতৃবৃন্দ ফটিকছড়িতে শীত বস্ত্র ও শিক্ষা সামগ্রী বিতরণ ঈদ-এ মিলাদুন্নবী (দ.) ফাতেহা-এ ইয়াজদাহুম ও সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (ক.) চন্দ্র বার্ষিকী ফাতেহা শরীফ অনুষ্ঠিত ক্লাস পার্টি ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন করল চট্টগ্রাম সিটি একাডেমি স্কুল মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের উদ্যেগে বয়স্কদের কোরআন শিক্ষা কোর্স শিশু আয়াত হত‍্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান – বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন

১০০ প্রতিবন্ধী পরিবারকে ঈদ উপহার সামগ্রী ও মাস্ক বিতরণ করল বন্ধন

  • সময় বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ২২৩ পঠিত

বাবু চৌধুরীঃ

প্রতিবন্ধীরা আমাদের বোঝা নয়, এরা আমাদের সমাজেরই অংশ।
বন্ধন প্রতিবন্ধী সামাজিক উন্নয়ন সংস্থা বাংলাদেশ বুধবার রাত ৯টা থেকে আরম্ভ করে গভীর রাত পর্যন্ত ১০০ জন প্রতিবন্ধীদের ঘরে ঘরে গিয়ে ঈদ উপহার সামগ্রী ও মাস্ক বিতরণ করেন সংগঠনের সভাপতি বাবু চৌধুরী ও সাধারণ সম্পাদক রুবি সহ সংগঠনের নেতৃবৃন্দরা। সংগঠনের সভাপতি মোহাম্মদ মোহাম্মদ বাবু চৌধুরী এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক রুবি এর সঞ্চলনায় পটিয়া বাস ষ্টেশনে অন্ধ হাফেজ আরিফ কে ঈদ উপহার সামগ্রী হাতে তুলে দেওয়ার মাধ্যমে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। এতে আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সহ-সভাপতি মিজানুর রহমান, সদস্য সচিব শহীদুল ইসলাম, মিমু, উর্মি, রুহুল আমিন, ডেইজি, শাহজাহান, আরিফ। উক্ত ঈদ উপহার সামগ্রী বিতরণ কালে সংগঠনের নেতৃবৃন্দরা মহামারী করোনা ভাইরাস থেকে রক্ষা করার জন্য আল্লাহ নিকট প্রার্থনা করেন । বন্ধন প্রতিবন্ধী সামাজিক উন্নয়ন সংস্থা বাংলাদেশের সভাপতি বাবু চৌধুরী অএ সংগঠনের সহযোগিতা করার জন্য বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানান।
তিনি আরো বলেন, যারা প্রতিবন্ধীদের সাহায্যার্থে এগিয়ে এসেছেন তাদের কে সংগঠনের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই। তাদের সাহায্য সহযোগিতায় আমরা এই বছর ১০০ আসহায় প্রতিবন্ধী পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করতে পেরেছি, আমরা আশা করি আগামীতে আমরা সবার সাহায্য সহযোগিতায় ৫০০ পরিবারের মধ্যে উপহার পৌঁছে দেওয়ার চেষ্টা করব।
সাধারণ সম্পাদক রুবি বলেন, বন্ধন প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা বাংলাদেশের কাজ এগিয়ে নিতে সমাজের সচেতন বিত্তশালীরা এগিয়ে আসলে প্রতিবন্ধীদের সমস্যা কিছুটা হলে-ও লাঘব হবে এবং প্রতিবন্ধকতা অনেকাংশে কমে আসবে। তিনি আরও বলেন প্রতিবন্ধীরা সমাজের বুঝা নয়, এরা সমাজের একটি অংশ। পবিত্র মাহে রমজান মাসে বন্ধন প্রতিবন্ধীরা সমাজের আর অন্য দশজনের মতন জীবন যাপন করতে সকলের সহযোগিতা প্রয়োজন। তিনি এ কাজে সকলকে এগিয়ে আসার আহবান জানান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট