1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ চট্টগ্রাম মহানগর পতেঙ্গা থানা ৫১ সংখ্যা বিশিষ্ট কমিটি অনুমোদন। বৈধ পথে রেমিট্যান্স পাঠিয়ে দুবাইয়ে পুরস্কৃত ৫১ বাংলাদেশি সিআইপি “আব্দুল কাদের জিলানী(রহঃ)”  -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) ব্রিটিশ আমল থেকে অভিনয় করছেন বাংলাদেশের এই অভিনেতা, চেনেন তো? বৃষ্টির পানিতে ডুবে গেছে চট্টগ্রামের বিভিন্ন এলাকা অফিসগামী মানুষ গুলো চরম ভোগান্তির মুখে পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নে ব্যাংক কর্মকর্তার বসত বাড়িতে চুরি, স্বর্ণালংকারসহ মালামাল লুট ক্ষয়ক্ষতি এড়াতে আগেই বন্ধ করে দেওয়া হলো বঙ্গবন্ধু টানেল। ঘূর্ণিঝড় রেমাল মোকাবেলায়  চকরিয়া যুব রেডক্রিসেন্ট ইউনিট প্রস্তুত  প্রত্যয় শিক্ষা ও সাংস্কৃতিক একাডেমির উদ্যোগে নজরুল জন্মজয়ন্তী উদযাপন সেলিম আহমেদ রাজুর মৃত্যুতে শোক জানিয়েছেন এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের মহাসচিব মোহাম্মদ আলী

৪ লাখ পরিবারের মাঝে টিসিবির পণ্য সরবরাহ কার্যক্রমের উদ্বোধন করলেন মেয়র

  • সময় মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ১৭২ পঠিত

আব্দুল সাত্তার টিটু:

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষিত এককোটি স্বল্প আয়ের মানুষের মাঝে ভর্তূকি মূল্যে টিসিবি পণ্য সামগ্রী বিক্রয়ের জন্য নগরীর ৪ লাখ পরিবারের মাঝে ফ্যামিলি কার্ডের মাধ্যমে টিসিবির ডিলারদের মাঝে পণ্য সামগ্রী হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী। উদ্বোধনকালে মেয়র বলেন, দেশের এককোটি স্বল্প আয়ের মানুষের মুখে হাসি ফুটানোর জন্য প্রধানমন্ত্রী এই কার্যক্রম গ্রহণ করেছেন। তিনি বলেন, ঈদ পরম আনন্দ ও খুশির দিন। দেশের সাধারণ মানুষের মুখে হাসি ফুটাবার জন্য প্রধানমন্ত্রী প্রতি বছরের মত এবারও ঈদুল আযহার আগে অসহায় ব্যক্তি ও দুস্থ পরিবারকে ভূর্তকি মূল্যে টিসিবির মাধ্যমে খাদ্য সহায়তা প্রদান করছেন। আজ মঙ্গলবার সকালে স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়ামে ফ্যামিলি কার্ডের মাধ্যমে টিসিবির ডিলারদের মাঝে পণ্য সামগ্রী হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন কালে তিনি একথা বলেন।
মেয়র আরো বলেন, ভর্র্তূকি মূল্যে পন্য সামগ্রী বিক্রয়কালে কোন ধরণের দুর্নীতি ও বিশৃঙ্খলা সহ্য করা হবে না। স্বচ্ছতার সহিত এই কর্মসূচী বাস্তবায়ন করতে হবে। নগরীর স্বল্প আয়ের ফ্যামিলি কার্ডধারী পরিবারের জন্য ভর্তূকি মূল্যে টিসিবির যে সমস্ত পণ্য সামগ্রী দেয়া হচ্ছে এর মধ্যে ২ কেজি সোয়াবিন তেল, ১ কেজি চিনি, ২ কেজি মুসরডাল প্রতি ওয়ার্ডের নির্দিষ্ট ডিলারদের মাধ্যমে বিতরণ করা হবে। তিনি বলেন, ঈদুল আযহার পরও প্রতি মাসে ১বার করে এই পণ্য সামগ্রী ভর্তূকি মূল্যে বিক্রয় করার সরকারের পরিকল্পনা রয়েছে। তিনি ফ্যামিলি কার্ডের মাধ্যমে প্রতিটি ওয়ার্ডের নিদিষ্ট ডিলারদের কাছ থেকে পণ্য সামগ্রী গ্রহণ করার জন্য নগরবাসির প্রতি আহবান জানান।
এসময় ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা প্যানেল মেয়র মো. গিয়াস উদ্দিন, কাউন্সিলর জহর লাল হাজারী, আবদুস সালাম মাসুম, সংরক্ষিত কাউন্সিলর নীলু নাগ, রুমকি সেন গুপ্ত, সচিব খালেদ মাহমুদ, চসিক ও টিসিবির উর্ধ্বতন কর্মকর্তা এবং ডিলারগণ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট