1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
“হযরত শাহ্ জালাল (রহঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) দেশব্যাপী তীব্র গরম তাপদাহে সূর্যগিরি আশ্রম শাখার সুপেয় পানি ও শরবত বিতরণ কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। বৃহওর চট্টগ্রামে আগামীকাল সকাল ৬ টা থেকে ৪৮ ঘন্টা গণপরিবহন ধর্মঘট আহ্বান হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

দরিদ্র মানুষের মধ্যে গ্রেটার চট্টগ্রাম ইয়ুথ ফোরাম এর ইফতার সামগ্রী বিতরণ

  • সময় শনিবার, ৮ মে, ২০২১
  • ৩৭৬ পঠিত

গ্রেটার চট্টগ্রাম ইয়ুথ ফোরাম এর উদ্যেগে ও ব্যারিস্টার মনোয়ার হোসেন ফাউন্ডেশনের পৃষ্টপোষকতায় নগরীর বিভিন্ন জায়গায় দুস্থ, ছিন্নমূল, পথচারী ও ভাসমান মানুষদের ইফতারি বিতরণ।
শনিবার (৮মে) সংগঠনের আহবায়ক মির্জা ইমতিয়াজ এর সভাপত্বে অনুষ্ঠিত করোনা প্রাদুর্ভাবে অসহায় মানুষকে মানবিক সহায়তা কর্মসূচির উদ্বোধন করেন চট্টগ্রাম প্রেস ক্লাবের যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম। এ সময় তিনি বলেন মানবিক কাজে সকল সেচ্ছাসেবিদের একযোগে কাজ করতে হবে ৷ পড়ালেখার পাশাপাশি মানবিক কাজে তরুনদর এগিয়ে আসতে হবে ৷ তাহলেই অমরা একটি সুন্দর বাংলদেশ গড়তে পারবো ৷
এ দিন বিভিন্ন সড়কে চলাচলকারী ‍দুস্থ, ছিন্নমূল, পথশিশু, হতদরিদ্র, রিকশাচালক ও খেটে খাওয়া ২০০ মানুষের হাতে তুলে দেয়া হয় পানির বোতল ও ইফতারের প্যাকেট।
কর্মসূচিতে উপস্থিত ছিলেন শাদ ইরশাদ, আশিক বন্ধু, তসলিম খাঁ, মোহাম্মদ কামাল, মো নুরুল ইসলাম সবুজ, মো জিয়াুর রহমান, মো ইসহাক, মোস্তাফা সাগর, সঞ্চয় কুমার দাশ, মোজাফ্ফর হোসেন সিকদার প্রমূখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট