1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০১:২২ পূর্বাহ্ন
শিরোনামঃ
দেশব্যাপী তীব্র গরম তাপদাহে সূর্যগিরি আশ্রম শাখার সুপেয় পানি ও শরবত বিতরণ কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। বৃহওর চট্টগ্রামে আগামীকাল সকাল ৬ টা থেকে ৪৮ ঘন্টা গণপরিবহন ধর্মঘট আহ্বান হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন

কাল সাবেক প্যানেল স্পীকার এ বি এম আবুল কাসেম মাস্টারের ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী

  • সময় মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ১৯৪ পঠিত

মোঃ আলাউদ্দীন,সীতাকুণ্ড চট্টগ্রামঃ

বাণিজ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সাবেক সভাপতি ও প্যানেল স্পীকার আলহাজ্ব এ বি এম আবুল কাসেম মাস্টারের ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী আগামীকাল বুধবার।

মরহুমের মৃত্যু বার্ষিকী উপলক্ষে এ বি এম আবুল কাসেম মাস্টার ফাউন্ডেশন ও উনার পরিবার বিভিন্ন কার্যক্রম হাতে নিয়েছে।

বুধবার সকাল ৮টায় নিজ বাড়ি ১০নং সলিমপুর ফকিরহাট এমপি বাড়িতে খতমে কুরআন ও দোয়া মাহফিল, ৯টায় বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের উদ্দ্যোগে কবরে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন, ১০টায় উপজেলা আওয়ামীলীগের উদ্দ্যোগে মরহুমের কবরে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন ও বিকাল ৪টার সময় সীতাকুণ্ড পৌরসদর আলিয়া মাদ্রাসা মসজিদে উপজেলা আওয়ামীলীগের উদ্দ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। পরিবারের পক্ষ থেকে সকলকে স্ব স্ব স্থানে আন্তরিকতায় সহিত উপস্থিত থাকার অনুরোধ জানিয়েছেন।

তিনি চট্টগ্রাম-৪ সংসদীয় আসনের দুই বার নির্বাচিত এমপি ও উপজেলা আওয়ামীলীগের অমৃত্যু সভাপতি, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক সি.সহ-সভাপতি ছিলেন।।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট