1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শ্রমিক দিবস উপলক্ষে এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা কামিল মাদ্রাসা মহানগর পর্যায়ে ০৫ টি ইভেন্টে সাফল্য “শ্রমিকদের দাবী” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) নেত্রজল সাহিত্য ম্যাগাজিন পত্রিকার নবগঠিত উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কমিটি গঠন হাজী তফছির আহমদ সওদাগরের মৃত্যুবার্ষিকীতে পথচারীদের মাঝে ঠান্ডা পানি ও তাবারুক বিতরণ চকরিয়ায় চেয়ারম্যান প্রার্থী সাবেক এমপি জাফরের নেতৃত্বে সশস্ত্র সন্ত্রাসী হামলায় সাংবাদিক মোহাম্মদ উল্লাহ আহত স্কুল-মাদ্রাসা বন্ধের নির্দেশ হাইকোর্টের ক্লিন,গ্রীন ও স্মার্ট সি‌লেট গড়ার ল‌ক্ষ্যে সিসিক মেয়র এর সা‌থে আন্তর্জা‌তিক ব্যবসায়ীদের বৈঠক কালুরঘাট বেইলী ব্রিজে সিএনজি টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত

একুশে ফাউন্ডেশনের উদ্যোগে ১৪তম ফুড ইভেন্ট সম্পন্ন

  • সময় শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ২১৭ পঠিত

Give food on the hands’ ❝মুক্ত করার অন্ন দান❞ প্রতিপাদ্যকে সামনে রেখে সেচ্ছাসেবী সামাজিক এবং জনকল্যাণমুলক সংগঠন একুশে ফাউন্ডেশন বাঁশখালী শাখার উদ্যোগে শীলকূপ তালিমুল কোরআন হেফজখানা ও এতিমখায় শিশুদের মাঝে খাবার বিতরণ প্রজেক্ট শুক্রবার দুপুরে সম্পন্ন করা হয়।

একুশে ফাউন্ডেশন সামাজিক বিভিন্ন কার্যক্রমে অংশ গ্রহণ করে আলোকিত সমাজ বিনির্মানে কাজ করে যাচ্ছে। শীতবস্ত্র বিতরণ, করোনায় ত্রাণ বিতরণ, রক্তদান, রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি, এতিম খানায় খাবার বিতরণ প্রজেক্ট, গণসচেতনতা বৃদ্ধি কার্যক্রমে ভুমিকা পালন করে যাচ্ছে।

সংগঠনের এডমিন, বাঁশখালী শাখার সভাপতি এম এহছান উল্লাহ বলেন, একুশে ফাউন্ডেশন পরিবারের পক্ষ থেকে প্রতি মাসে, শুক্রবার আমাদের খাবার বিতরণ প্রজেক্ট চলমান থাকবে। আমরা ইতিপূর্বে ১৩টা সম্পন্ন হয়েছে। আসলে মানবিক কাজ গুলো করে একটা আত্মতৃপ্তি পাওয়া যায়। একুশে ফাউন্ডেশন পরিবারের এই মহতী উদ্যোগে উত্তরোত্তর সফলতা কামনা করছি।

এসময় সংগঠনের প্রতিষ্ঠাতা শামিম উল্লাহ আদিল, জিএন কবির চৌধুরী, আসহাব উদ্দিন, এইচ এম আনোয়ার, আনছার প্রমুখ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট