1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন
শিরোনামঃ
হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান। তীব্র তাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে ওয়াহিদুল আলম ওয়াহিদের ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ “তাপদাহের জ্বালা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা

প্রাণবন্ত মিলন মেলায় পটিয়ার মোহাম্মদ নগরের তরুণ যুব প্রবীণ

  • সময় মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ১৭৭ পঠিত

২৫ ফেব্রুয়ারী শুক্রবার হয়ে গেল পটিয়া উপজেলার মোহাম্মদ নগরের সকল কৃতি সন্তানদের আয়োজনে  মিলনমেলা। এ মিলন মেলায় সকল বয়সী যুব প্রবীণরা অংশগ্রহণ করেন। বন্ধুত্ব ও ভাতৃত্ব বোধ জাগানো এটির মূল লক্ষ্য।

মেলার আয়োজকরা জানান, প্রতিটি আয়োজনেই ভুল ভ্রান্তি থাকে, কখনও একটি অয়োজন শতভাগ সুন্দর ও পরিপাটি করে আয়োজন করা সম্ভব হয়ে উঠে না। কিন্তু আমরা আমাদের শতভাগ চেষ্টা করেছি। তবুও আমাদের আয়োজনে হয়তো কিছু ভুল রয়ে গিয়েছে তার জন্য আমরা আন্তরিকভাবে দূঃখ প্রকাশ করছি। এবং আপনারা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন সে আশা করছি।

আমাদের ইচ্ছা থাকার সত্তেও কিছু সীমাবদ্ধতার কারনে আমরা এই আয়োজন সকলকে সাথে নিয়ে করতে পারিনি। বিশেষ কিছু সীমাবদ্ধতার কথা না বললেই নয়, যেমনঃ বিশাল আয়োজনের জন্য বাজেট সেটিও বিশাল হওয়া প্রয়োজন, সাথে সকলকে এক জায়গায় রেখে আয়োজনটি পরিচালনার জন্য একটি বড় জায়গার প্রয়োজন, যা এই অল্প সময়ে আমাদের পক্ষে নির্ধারন করা সম্ভব হয়নি। এটি কোন মেজবান বা বিয়ের অনুষ্ঠান নয় যে এলো আর খেয়ে চলে গেলো। যেহেতু আপন ভাইদের মিলনমেলা, সকলে খাওয়া দাওয়া করে বসে কিছুক্ষন কথাবার্তা বলার একটি বিষয় এইখানে জড়িত তাই জায়গাটিও সেইটুকু প্রয়োজন।

পরিশেষে আমাদের বন্ধু, বড় ভাই, ছোট ভাই যারাই মনে কষ্ট এনেছেন তাদের কাছে আয়োজন কমিটির পক্ষ থেকে সাইফুল ইসলাম, আবু বক্কর, হাজী জসিম উদ্দিন, মোঃ শহিদ, শফিউল আযম, ইসমাইল, হেলাল উদ্দিন, নয়ন, ইকবাল, ইব্রাহিম, আব্দুল আল সায়েম, সোলায়মান সহ আমরা দুঃখ প্রকাশ করছি

ইনশাআল্লাহ আমরা খুব শীগ্রই বড় আয়োজন এর মাধ্যমে আপানাদের সকলের সাথে আবার দেখা করতে পারবো সেই আশা ব্যক্ত করছি। আসন্ন আয়োজনে আপনাদের সকলকে পাশে চাই। আশা করি পাশে পাবো।আপনাদের সহযোগিতা আগামীতে আরো প্রানবন্ত একটি অনুষ্ঠান উপহার দিতে আমরা প্রস্তুত থাকবো।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট