1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শ্রমিক দিবস উপলক্ষে এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা কামিল মাদ্রাসা মহানগর পর্যায়ে ০৫ টি ইভেন্টে সাফল্য “শ্রমিকদের দাবী” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) নেত্রজল সাহিত্য ম্যাগাজিন পত্রিকার নবগঠিত উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কমিটি গঠন হাজী তফছির আহমদ সওদাগরের মৃত্যুবার্ষিকীতে পথচারীদের মাঝে ঠান্ডা পানি ও তাবারুক বিতরণ চকরিয়ায় চেয়ারম্যান প্রার্থী সাবেক এমপি জাফরের নেতৃত্বে সশস্ত্র সন্ত্রাসী হামলায় সাংবাদিক মোহাম্মদ উল্লাহ আহত স্কুল-মাদ্রাসা বন্ধের নির্দেশ হাইকোর্টের ক্লিন,গ্রীন ও স্মার্ট সি‌লেট গড়ার ল‌ক্ষ্যে সিসিক মেয়র এর সা‌থে আন্তর্জা‌তিক ব্যবসায়ীদের বৈঠক কালুরঘাট বেইলী ব্রিজে সিএনজি টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত

চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য নির্বাচনঃ তুমুল লড়াইয়ে পটিয়ার দুই প্রার্থী

  • সময় বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২
  • ১১১ পঠিত

 

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য নির্বাচনে তুমুল লড়াইয়ে পটিয়ার দুই হেভিওয়েট প্রার্থীই আ’লীগ নেতা। তারা দু”জনই পটিয়া উপজেলা থেকে অংশ গ্রহণ করেছেন। এদের মধ্যে, চট্টগ্রাম দক্ষিণ জেলার আ” লীগ সদস্য ও জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান দেবব্রত দাশ দেবু। অপরজন পটিয়া উপজেলা আ” লীগ  সহ-সভাপতি ও উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের সাবেক ইউপির চেয়ারম্যান শাহাদাত হোসেন ফরিদ।
জানা যায়, আগামী ১৭ অক্টোবর চট্টগ্রাম জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে সামনে ঘিরেই পটিয়ায় দুই হেভিওয়েট নেতাকে নিয়ে সাড়া পটিয়ায় চলছে নানা জল্পনা-কল্পনার ঝড় বইছে। ফলে দুই হেভিওয়েট প্রার্থীই চ্যালেঞ্জের সম্মুখীন।
চট্টগ্রাম জেলা পরিষদের মেয়াদ্দোর্ত্তীণ হওয়ায় সম্প্রতি তফসিল ঘোষনা করা হয়। এর মধ্যে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এটিএম পেয়ারুল ইসলামের নাম ঘোষণা করা হয়। উপজেলা পর্যায়ে জেলা পরিষদের সদস্য পদে নির্বাচনে পটিয়া থেকে প্রতিদ্বন্দ্বিতা করছেন হেভিওয়েট দুই আ” লীগ নেতা। উপজেলার ১৭ ইউনিয়ন, একটি পৌরসভা ও উপজেলা পরিষদের ৩ জন সহ ২৩৭ জন জনপ্রতিনিধি তাদের ভোটাধিকার ইভিএমের মাধ্যমে প্রয়োগ করবেন।
<span;>চট্টগ্রাম জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও দক্ষিণ জেলা আ” লীগ সদস্য দেবব্রত দাশ দেবু বলেন, গত পরিষদে দায়িত্বে থাকাকালীন সময়ে পটিয়ায় জেলা পরিষদের অর্থায়নে দৃর্শ্যমান উন্নয়ন কাজ করেছি।
আগামীতেও নির্বাচিত হলে জনপ্রতিনিধিদের নিয়ে পটিয়া উপজেলা ও পৌর এলাকায় জেলা পরিষদের অর্থায়নে দৃষ্টিনন্দন শহর গড়ে তোলার জন্য আরও কাজের গতিশীল বাড়ানো হবে। এ নির্বাচনে আমি শতভাগ জয়ের আশাবাদী।
পটিয়া উপজেলা আ” লীগ সহ-সভাপতি ও সাবেক চেয়ারম্যান শাহদাত হোসেন ফরিদ জানান,জেলা পরিষদের সদস্য পদে তিনি নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। কেউ অনৈতিক ভাবে হস্তক্ষেপ না করলে ও সুষ্ঠ,শান্তিপূর্ণ ভোট হলে অবশ্যই আমার বিজয়

 

সুনিশ্চিত।

 


 

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট