1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
ক্লিন,গ্রীন ও স্মার্ট সি‌লেট গড়ার ল‌ক্ষ্যে সিসিক মেয়র এর সা‌থে আন্তর্জা‌তিক ব্যবসায়ীদের বৈঠক কালুরঘাট বেইলী ব্রিজে সিএনজি টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত “হযরত শাহ্ জালাল (রহঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) দেশব্যাপী তীব্র গরম তাপদাহে সূর্যগিরি আশ্রম শাখার সুপেয় পানি ও শরবত বিতরণ কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। বৃহওর চট্টগ্রামে আগামীকাল সকাল ৬ টা থেকে ৪৮ ঘন্টা গণপরিবহন ধর্মঘট আহ্বান হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে চিকিৎসা সহায়তা প্রদান।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মবার্ষিকী উপলক্ষে নয় দিনব্যাপী কর্মসূচি।

  • সময় বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৪ পঠিত

মোহাম্মদ জুবাইরঃ

মাননীয় জননেত্রী শেখ হাসিনা‘র ৭৬তম জর্ন্মদিন উপলক্ষে কদম মোবারক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে এবং চট্টগ্রাম লায়ন্স চক্ষু হাসপাতালের সহযোগিতায় ৯দিন ব্যাপি কর্মসূচীর সমাপনী দিনে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প, পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে-দেশের প্রাথমিক শিক্ষার উন্নয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার যে কাজ করেছেন অতীতের কোন সরকার তা করতে পারেনি – আ.জ.ম নাছির উদ্দীন

২৮/০৯/২০২২ ইং তারিখ বুধবার সকাল ৯টা কদম মোবারক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রাঙ্গণে মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা‘র ৭৬তম জর্ন্মদিন উপলক্ষে কদম মোবারক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে এবং চট্টগ্রাম লায়ন্স চক্ষু হাসপাতালের সহযোগিতায় ৯দিন ব্যাপি কর্মসূচীর সমাপনী দিনে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প, পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিল ও কেকাকাটা অনুষ্ঠান বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ইমরান হোসেন জুয়েল। এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন এর সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীন এবং বিশেষ অতিথি ছিলেন লায়ন্স মাল্টিপল জেলা ডিস্ট্রিক্ট সেক্রেটারি আশরাফুল আলম আরজু, চট্টগ্রাম প্রেস ক্লাব এর সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, , নগর আওয়ামী লীগের সদস্য বেলাল আহমেদ,আজিম শরীফ-রওশান আরা ফাউন্ডেশন এর পরিচালক এডভোকেট সাজ্জাদ শরীফ রাসেল।এতে সহকারি শিক্ষক তনিশ্রা সেন এর সঞ্চাচালনায় বক্তব্য রাখেন প্রধান শিক্ষক ও সদস্য সচিব মনোয়ারা আখতার, সদস্য সাইফুল বারী চৌধুরী বাপ্পি। এই সময় উপস্থিত ছিলেন মোঃ আব্দুল মোনায়েম, মো: ইসহাক,কোহিনুর আখতার,আফতাব খান, শামীমা আখতার, শিক্ষক শিখা রানী শীল, শামসুন নাহার রুবা,নাসরিন আখতার, কোতোয়ালী থানা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক মো. শাহজাহান, রক্সি জাহান প্রমুখ। আ.জ.ম নাছির উদ্দীন বলেন, প্রাথমিক শিক্ষার উন্নয়নে জাতির পিতা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান সোনার হরফে লেখা থাকবে। দেশের প্রাথমিক শিক্ষার উন্নয়নে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার যে কাজ করেছেন অতীতের কোন সরকার তা করতে পারেনি । ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প উদ্বোধন এবং পুরস্কার বিতরণ,কেক কাটেন প্রধান অতিথি আ.জ.ম নাছির উদ্দীন। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মুনাজাত করেন হাফেজ মোঃ সোলাইমান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট