1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
স্কুল-মাদ্রাসা বন্ধের নির্দেশ হাইকোর্টের ক্লিন,গ্রীন ও স্মার্ট সি‌লেট গড়ার ল‌ক্ষ্যে সিসিক মেয়র এর সা‌থে আন্তর্জা‌তিক ব্যবসায়ীদের বৈঠক কালুরঘাট বেইলী ব্রিজে সিএনজি টেম্পু চাপায় কলেজছাত্রী নিহত “হযরত শাহ্ জালাল (রহঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) দেশব্যাপী তীব্র গরম তাপদাহে সূর্যগিরি আশ্রম শাখার সুপেয় পানি ও শরবত বিতরণ কবিতার ছন্দে অনুষ্ঠিত হলো প্রত্যয়ের “অন্তর মম বিকশিত করো” পর্ব ৪ তীব্র তাপদাহে পটিয়ার জনসাধারণের মাঝে বিনামূল্যে শরবত বিতরণ বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক সরদার সাহাদাত আলীকে চট্টগ্রাম- দোহাজারী – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের স্মারকলিপি প্রদান। বৃহওর চট্টগ্রামে আগামীকাল সকাল ৬ টা থেকে ৪৮ ঘন্টা গণপরিবহন ধর্মঘট আহ্বান হোয়াটসঅ্যাপে ইন্টারনেট ছাড়াই ছবি-ভিডিও পাঠাবেন যেভাবে

রাজারহাট মডেল প্রেসক্লাবের আয়োজনে বিদায়ী ওসিকে সংবর্ধনা ও নবাগত ওসিকে ফুলের শুভেচ্ছা বিনিময়।

  • সময় মঙ্গলবার, ৮ নভেম্বর, ২০২২
  • ১৩৩ পঠিত

মোঃ শফিকুল ইসলামঃ

রবিবার সন্ধ্যা ৮ঃ৩০ ঘটিকায় রাজারহাট মডেল প্রেসক্লাবের কার্যালয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকারকে বদলি জনিত কারনে সংবর্ধনা দেওয়া হয় এবং সেই সাথে নবাগত অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান কে ফুল দিয়ে শুভেচছা জানানো হয়।

ওসি রাজু সরকারের বিদায়ী বেলায় রাজারহাট মডেল প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় ওসি রাজু সরকার রাজারহাট বাসীর শান্তি ও মঙ্গল কামনা করেন। সেই সাথে তিনি তার উপর অর্পিত দায়িত্ব পালনে রাজারহাট মডেল প্রেসক্লাবের সাংবাদিকদের সহযোগীতার কথা তুলে ধরেন।

রাজারহাট মডেল প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রফিক ও সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, যুগ্ন সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম, বিদায়ী ওসি রাজু সরকারের রাজারহাট উপজেলায় কর্মকালকে বিগত সময়ের আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও শান্তি বিরাজনের নজির স্থাপন করেন বলে,তার ভূয়সী প্রশংসা করেন।

রাজারহাট মডেল প্রেসক্লাবের কার্য নির্বাহী কমিটির সদস্যবৃন্দ নবাগত ওসি আব্দুল্লাহিল জামান কে ফুলের তোরা দিয়ে বরণ করে নেন। এসময় নবাগত ওসি সংক্ষিপ্ত এক প্রতিক্রিয়া ব্যক্ত করেন এবং ওসি রাজু সরকারের প্রতি রাজারহাটবাসীর ভালবাসা দেখে মুগ্ধ হন। সেই সাথে রাজারহাটে মাদক নির্মুলে রাজারহাট মডেল প্রেসক্লাবের সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন ওসি নজরুল ইসলাম কুড়িগ্রাম, রাজারহাট থানা ডিএসবি সামাদ সরকার, মোঃ শফিকুল ইসলাম(শফি খান) সদস্য, রাজারহাট উপজেলা যুবলীগ ও আহ্বায়ক, রাজারহাট উপজেলা বঞ্চিত নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন সহ চাকিরপশা ইউনিয়ন যুবলীগের সভাপতি ও রাজারহাট মডেল প্রেসক্লাবের উপদেষ্টা অজয় কুমার সরকার সহ রাজারহাট মডেল প্রেসক্লাবের সদস্যবৃন্দ।

বিদায়ী বেলায় ওসি রাজু সরকার রাজারহাট মডেল প্রেসক্লাবের মাধ্যমে রাজারহাটবাসীকে ধন্যবাদ জানিয়ে বিদায় নেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট