1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
“নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান “বাঁকা চাঁদের হাসি” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) পটিয়া বিভিন্ন ইউনিয়নে ঈদ সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা সিলেটে ঈদ উপহার বিতরণ করেছেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন “ঈদুল ফিতর” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) পবিত্র ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি, সৌহার্দ্য ও সম্প্রীতি – লায়ন মোঃ আবু ছালেহ্ একীভূত হচ্ছে না কোন ইসলামী ব্যাংক, তালিকায় রয়েছে অন্য ৯টি

অনাবৃ ও পেশাজীবী ২০০১ এর উদ্যোগে অন্ধ হাফেজদের খাবার ও কম্বল বিতরন

  • সময় শনিবার, ২০ নভেম্বর, ২০২১
  • ১৫৬ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

আজ (২০ ন‌ভেম্বর ) শ‌নিবার অনাবৃ ফাউ‌ন্ডেশন ও পেশাজীবী এসএসসি ২০০১ বাংলাদেশ এর যৌথ উদ্যোগে রাজধানীর দক্ষিনখানে মাদরাসাতুর রহমান আল আরাবিয়া, সরদার বাড়ি মাদ্রাসায় ৭০ জন অন্ধ হাফেজ ও ৩০ জন এতিমদের এক বেলার আহার ও কম্বল বিতরন করা হয়ে‌ছে।স‌হ‌যো‌গিতায় ছিলো ইনার হুইল ক্লাব অব নর্থ ও‌য়েষ্ট ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনাবৃ ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ও পেশাজীবী এসএসসি ২০০১ বাংলাদেশ গ্রুপের ক্রিয়েটর এডমিন ইঞ্জিনিয়ার মোঃ আবু সুফিয়ান মাহবুব (লিমন), অনাবৃর চেয়ারম্যান মনির হোসেন রনি ,জহির,ন‌্যা‌ন্সি, পাটোয়ারী, বেলাল প্রমুখ।
একান্ত সাক্ষাতকারে অনাবৃ ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা ইঞ্জিনিয়ার মোঃ আবু সুফিয়ান মাহবুব (লিমন) জানান যে, “অসহায়ের পাশে সবসময়” এই শ্লোগান নিয়ে ২০১৯ সালের ১৪ই এপ্রিল অনাবৃ ফাউন্ডেশন তাদের যাত্রা শুরু করে। করোনাকালীন পরিস্থিতিতে তারা সমাজের হতদরিদ্র ও অসহায়দের জন্য নিরবিচ্ছিন্নভাবে কাজ করেছে। তা‌দের ফ্রি অ‌ক্সি‌জেন, অ‌্যাম্ব‌লেন্স, ব্লাড ব‌্যাংক এর ব‌্যবস্থা র‌য়ে‌ছে । এবার শী‌তেও তারা ঢাকা ও ঢাকার বাহী‌রে কম্বল, মশারী, বস্ত্র ও খাবার বিতরন কর‌বেন। তিনি আরো বলেন পেশাজীবী এসএসসি ২০০১ বাংলাদেশ এর বন্ধুরা ব্যচের অসহায় ও বেকার বন্ধুদের পুনর্বাসন এর পাশাপাশি আর্তমানবতার সেবায় কাজ করে যাবে ইনশাআল্লাহ। তিনি অসহায়দের সহোযোগিতায় তাদের কার্যক্রমে সমা‌জের বিত্ত্বশালী‌দের এ‌গি‌য়ে আসার জন্য অনু‌রোধ ক‌রে‌ছেন ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট