1. [email protected] : admin :
  2. [email protected] : Admin Admin : Admin Admin
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১০:০৬ অপরাহ্ন
শিরোনামঃ
টানা গণতান্ত্রিক ধারা অব্যাহত থাকায় দেশ উন্নয়নের মহাসড়কে: প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রীর আগমনে স্মরণকালের সমাবেশে গনজোয়ার ও জনসমুদ্রে পরিণত চট্টগ্রাম প্রধানমন্ত্রী চট্টগ্রামে ২৯ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করলেন বসতঘরে অনধিকার প্রবেশ করে প্রতিবন্ধীদের উপর অতর্কিত হামলা বিএফএসএফ প্রতিষ্ঠাতা আবু জাফরকে হত্যার হুমকির ঘটনায় থানায় জিডি মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশনের জরুরী সাংগঠনিক সভা অনুষ্ঠিত ক্ষুদি রামের জন্মদিনে বিনম্র চিত্রে স্মরণ করি এই মহান বীরকে। মেহেদী হাসান রাফি SSC তে গোল্ডেন A+ পেয়েছে ফটিকছড়ির শ্রেষ্ঠ যুব সংগঠন হিসেবে স্বীকৃতি পেল এস এম সি আদর্শ সংঘ। প্রধানমন্ত্রী’র জনসভা সফল করার লক্ষ্যে চন্দনাইশ উপজেলা ছাত্রলীগের প্রস্তুতি সভা

অপহৃত নাবালিকা ভিকটিম উদ্ধারসহ ০২ জন অপহরনকারীকে আটক করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম।

  • সময় শুক্রবার, ২২ এপ্রিল, ২০২২
  • ১৩২ পঠিত

পলাশ সেন,চট্টগ্রাম মহানগর প্রতিনিধি:

অপহৃত নাবালিকা ভিকটিম ৭ম শ্রেণীতে পড়ুয়া একজন ছাত্রী। তার বাবা একজন প্রবাসী। সে স্কুলে আসার যাওয়ার পথে মোঃ ওসমান নামের এক যুবক প্রায়ই উত্যক্ত করত। এব্যাপারে ভিকটিমের মা স্থানীয় লোকজনদের বিষয়টি জানালে স্থানীয় লোকজন ওসমানকে ভিকটিমকে উত্যক্ত করতে নিষেধ করে। স্থানীয় লোকজনের উত্যক্ত করতে নিষেধ করার কথায় ওসমান ক্ষিপ্ত হয়ে তার অপর দুই সহযোগী ১। কিশোর দে (২০) এবং ৩। বিষু দাস (২১) ও অজ্ঞাত নামা ২/৩ জনের সহযোগীতায় গত ২৫ মার্চ ২০২২ইং তারিখ রাত ০৮.০০ ঘটিকায় ভিকটিমের বসত ঘর হতে তাকে অপহরন করে মোটর সাইকেল যোগে নিয়ে যায়। এ ঘটনায় গত ০১ এপ্রিল ২০২২ ইং তারিখ ভিকটিমের মা বাদী হয়ে চট্টগ্রাম জেলার ভুজপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। যার নং-০১, তারিখ-০১/০৪/২০২২ ইং, ধারা-৭/৩০ নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/২০০৩)।

ভিকটিম অল্প বয়সী এবং তার বাবা প্রবাসী হওয়ার কারনে অপহরনে বিষয়টি চাঞ্চল্যের সৃষ্টি করে। যার ফলে উক্ত মামলার ভিকটিম উদ্ধার ও আসামী গ্রেফতার করার জন্য র‌্যাব-৭,চট্টগ্রাম তৎপরতা ও গোয়েন্দা নজরদারী অব্যহত রাখে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-৭, চট্টগ্রাম গত ২০ এপ্রিল ২০২২ ইং তারিখ ২১১৫ ঘটিকায় চট্টগ্রাম মহানগরীর ডবল মুরিং থানাধীন মনসুরাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে ভিকটিমের মায়ের সনাক্ত মতে অপহৃত ১৪ বছরের ভিকটিমকে উক্ত মামলার এজাহার নামীয় ১নং আসামীর হেফাজত হতে উদ্ধারসহ এ ঘটনার সাথে জড়িত এজাহার নামীয় ১নং আসামী মোঃ ওসমান (২২), পিতা- মৃত জাফর আহাম্মদ প্রকাশ জাফর বলি, সাং- ইদিলপুর এবং ২নং আসামী কিশোর দে (২০), পিতা- রঞ্জিত দে @ বোবা রঞ্জিত, সাং- ইদিলপুর, উভয় থানা- ভুজপুর, জেলা- চট্টগ্রামদ্বয়কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে ধৃত আসামীদ্বয় উপরোক্ত মামলার ঘটনার সাথে সরাসরি জড়িত থাকার কথা নিজ মূখে স্বীকার করে।

আটককৃত আসামীদের প্রথমিক জিজ্ঞাসাবাদে আরো জানা যায, তারর ভিকটিমকে ফুসলিয়ে, বিভিন্ন প্রকার প্রলোভন দেখিয়ে অপহরন করার পর ১নং আসামী ওসমান ভিকটিমের সাথে থাকা স্বর্নের কানের দুল, চেইন বিক্রি করে বিভিন্ন জায়গায় খরচ করে। উল্লেখ্য যে, তাদের কাছে থাকা টাকা শেষ হয়ে গেলে ভিকটিমকে অন্যত্র বিক্রি করে দিতে পারত বলে প্রতিয়মান হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে অফিসার ইনচার্জ ভুজপুর থানা বরাবর হস্তান্তর প্রক্রিয়া অব্যাহত আছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট