1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান “বাঁকা চাঁদের হাসি” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) পটিয়া বিভিন্ন ইউনিয়নে ঈদ সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা সিলেটে ঈদ উপহার বিতরণ করেছেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন “ঈদুল ফিতর” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) পবিত্র ঈদ সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ শান্তি, সৌহার্দ্য ও সম্প্রীতি – লায়ন মোঃ আবু ছালেহ্ একীভূত হচ্ছে না কোন ইসলামী ব্যাংক, তালিকায় রয়েছে অন্য ৯টি “ফিতরা ও ঈদুল ফিতরের ফজিলত- সমাজে এর প্রভাব” মাওলানা মুহাম্মদ বোরহান উদ্দিন কাদেরী

একুশে ফাউন্ডেশনের উদ্যোগে ১৪তম ফুড ইভেন্ট সম্পন্ন

  • সময় শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ২১০ পঠিত

Give food on the hands’ ❝মুক্ত করার অন্ন দান❞ প্রতিপাদ্যকে সামনে রেখে সেচ্ছাসেবী সামাজিক এবং জনকল্যাণমুলক সংগঠন একুশে ফাউন্ডেশন বাঁশখালী শাখার উদ্যোগে শীলকূপ তালিমুল কোরআন হেফজখানা ও এতিমখায় শিশুদের মাঝে খাবার বিতরণ প্রজেক্ট শুক্রবার দুপুরে সম্পন্ন করা হয়।

একুশে ফাউন্ডেশন সামাজিক বিভিন্ন কার্যক্রমে অংশ গ্রহণ করে আলোকিত সমাজ বিনির্মানে কাজ করে যাচ্ছে। শীতবস্ত্র বিতরণ, করোনায় ত্রাণ বিতরণ, রক্তদান, রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি, এতিম খানায় খাবার বিতরণ প্রজেক্ট, গণসচেতনতা বৃদ্ধি কার্যক্রমে ভুমিকা পালন করে যাচ্ছে।

সংগঠনের এডমিন, বাঁশখালী শাখার সভাপতি এম এহছান উল্লাহ বলেন, একুশে ফাউন্ডেশন পরিবারের পক্ষ থেকে প্রতি মাসে, শুক্রবার আমাদের খাবার বিতরণ প্রজেক্ট চলমান থাকবে। আমরা ইতিপূর্বে ১৩টা সম্পন্ন হয়েছে। আসলে মানবিক কাজ গুলো করে একটা আত্মতৃপ্তি পাওয়া যায়। একুশে ফাউন্ডেশন পরিবারের এই মহতী উদ্যোগে উত্তরোত্তর সফলতা কামনা করছি।

এসময় সংগঠনের প্রতিষ্ঠাতা শামিম উল্লাহ আদিল, জিএন কবির চৌধুরী, আসহাব উদ্দিন, এইচ এম আনোয়ার, আনছার প্রমুখ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট