1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন কুড়িগ্রামের রাজারহাট উপজেলা প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ পালিত দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী “হযরত বায়েজিদ বোস্তামী (রহ:)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) “হযরত ওসমান (রাঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা খানের সাথে আসফ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময় “নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা

একুশে ফাউন্ডেশনের উদ্যোগে ১৪তম ফুড ইভেন্ট সম্পন্ন

  • সময় শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ২১৩ পঠিত

Give food on the hands’ ❝মুক্ত করার অন্ন দান❞ প্রতিপাদ্যকে সামনে রেখে সেচ্ছাসেবী সামাজিক এবং জনকল্যাণমুলক সংগঠন একুশে ফাউন্ডেশন বাঁশখালী শাখার উদ্যোগে শীলকূপ তালিমুল কোরআন হেফজখানা ও এতিমখায় শিশুদের মাঝে খাবার বিতরণ প্রজেক্ট শুক্রবার দুপুরে সম্পন্ন করা হয়।

একুশে ফাউন্ডেশন সামাজিক বিভিন্ন কার্যক্রমে অংশ গ্রহণ করে আলোকিত সমাজ বিনির্মানে কাজ করে যাচ্ছে। শীতবস্ত্র বিতরণ, করোনায় ত্রাণ বিতরণ, রক্তদান, রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি, এতিম খানায় খাবার বিতরণ প্রজেক্ট, গণসচেতনতা বৃদ্ধি কার্যক্রমে ভুমিকা পালন করে যাচ্ছে।

সংগঠনের এডমিন, বাঁশখালী শাখার সভাপতি এম এহছান উল্লাহ বলেন, একুশে ফাউন্ডেশন পরিবারের পক্ষ থেকে প্রতি মাসে, শুক্রবার আমাদের খাবার বিতরণ প্রজেক্ট চলমান থাকবে। আমরা ইতিপূর্বে ১৩টা সম্পন্ন হয়েছে। আসলে মানবিক কাজ গুলো করে একটা আত্মতৃপ্তি পাওয়া যায়। একুশে ফাউন্ডেশন পরিবারের এই মহতী উদ্যোগে উত্তরোত্তর সফলতা কামনা করছি।

এসময় সংগঠনের প্রতিষ্ঠাতা শামিম উল্লাহ আদিল, জিএন কবির চৌধুরী, আসহাব উদ্দিন, এইচ এম আনোয়ার, আনছার প্রমুখ উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট