1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
চমেক হাসপাতালের নতুন পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ তসলিম উদ্দীন চট্টগ্রাম নগরীর সিএমপির ইপিজেড থানা পুলিশের অভিযানে (১০) জন, জুয়াড়ি গ্রেফতার। মোরেলগঞ্জের নিশানবাড়িয়ায় ইউপি সদস্যর জমি গভীর রাতে দখল ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন

করোনাকালে জনগণের পাশে থাকায় মানবতার বন্ধু উপাধী পেলেন কাউন্সিলর এম আশরাফুল আলম

  • সময় বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯৯ পঠিত

অসহায়, হতদরিদ্র, মধ্যবিত্ত ও কর্মহীন মহিলাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণসহ ঘরে ঘরে খাবার পৌঁছে দিচ্ছেন শিক্ষা ও গবেষণা বিষয়ক সংগঠন বাংলাদেশ শিক্ষা ও গবেষণা ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা। ফাউন্ডেশনের উপদেষ্টা চেয়ারম্যান ও চসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব লায়ন এম আশরাফুল আলম এর সার্বিক দিক-নিদের্শনায় ও ফাউন্ডেশনের উপদেষ্টা আলহাজ্ব মোহাম্মদ আবু ছৈয়দ, বাংলাদেশ যুবকল্যাণ মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান এডভোকেট ধৃতিমান আইচ, ফাউন্ডেশনের চেয়ারম্যান শিক্ষা-সংগঠক অধ্যক্ষ এম সোলাইমান কাসেমী, মানবাধিকার সংগঠক আলী নুর, ব্যাংকার ও মানবাধিকারকর্মী মুহিতুল ইসলাম সিদ্দিকী আদিল ও সংগঠক লিটন দাশ এর উপস্থিতিতে ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডের ওমর আলী মাতাব্বর রোড় এলাকার কর্মহীন মহিলাদের ঘরে ঘরে চাল, তৈল, ডাল, পেয়াজ, লবণ, ময়দা, আলু ও সাবান পৌঁছে দেন।

ফাউন্ডেশনের উপদেষ্টা চেয়ারম্যান ও চসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব লায়ন এম আশরাফুল আলম বলেন, মহামারী করোনা ভাইরাসের কারণে নিম্ন আয়ের অনেক মানুষ অনাহারে দিনযাপন করছেন। কেউ চাকুরী হারিয়েছেন, দোকানপাট বন্ধ থাকায় পড়েছেন বিপদে। চরম বিপদে আছেন কর্মহীন মহিলা ও শ্রমিক শ্রেণীর লোকজন। তাদের এই দুর্দিনে বাংলাদেশ শিক্ষা ও গবেষণা ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা এগিয়ে এসেছেন তাদের পাশে। সামর্থের সবটুকু দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন ওই সব শ্রেণীর মানুষকে। উপহার হিসাবে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে তাদের ঘরে ঘরে।

ফাউন্ডেশনের উপদেষ্টা আলহাজ্ব মোহাম্মদ আবু ছৈয়দ বলেন,বাংলাদেশ শিক্ষা ও গবেষণা ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা প্রতিষ্ঠাকাল থেকেই মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছেন। এর মধ্যে সকল জাতীয় দিবস উৎযাপন, ঈদ বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ, শীতবস্ত্র বিতরণ, পথশিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, শিক্ষা উপকরণ বিতরণ, বিভিন্ন প্রকার ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ, এতিম ও অসহায় শিশুদের নিয়ে ইফতার মাহফিল ও সচেতনতামুলক বিভিন্ন কর্মসূচী উল্লেখযোগ্য।

ফাউন্ডেশনের উপদেষ্টা ও বাংলাদেশ যুবকল্যাণ মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান এডভোকেট ধৃতিমান আইচ বলেন, করোনাকালের প্রায় দুই বছরই মানবতার কল্যাণে ত্রাণসামগ্রী বিতরণসহ সমাজসেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখায় আমরা মানবতার বন্ধু উপাধীতে ভূষিত করছি কাউন্সিলর লায়ন এম আশরাফুল আলমকে । সেই সাথে আগামীতেও তাঁর সমাজসেবামূলক কর্মকান্ড চালু রাখার আহ্বান জানাচ্ছি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট