1. [email protected] : admin :
  2. [email protected] : Admin Admin : Admin Admin
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৮:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
“মুক্ত পাঠাগার” এর চট্টগ্রাম জেলা শাখার ১ম লেখক আড্ডা বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত সৈয়্যদা মাদিহা আল বাতুল গোল্ডেন A+ পেয়েছে প্রধানমন্ত্রীর জনসভার সফলতা আ জ ম নাছিরের অগ্নিপরীক্ষা চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারী লীগের প্রস্তুতি সমাবেশে আ জ ম নাছির উদ্দীন। চট্টগ্রামে শেখ হাসিনার জনসভায় শ্রমিক কর্মচারীদের সর্বোচ্চ অংশগ্রহণ নিশ্চিত করতে হবে -আবুল হোসেন আবু নুসরাত জাহান (ঝুমুর) এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেলো। জঙ্গল সলিমপু’রে চিহ্নিত সন্ত্রাসীদের হামলায় আহত ওসমান গনি। পটিয়া ৯৪ এর ফ্যামিলি মিলন মেলা ও মেজবান উপলক্ষে প্রস্তুতি সভা সম্পন্ন গাউসে পাকের শিক্ষা পাঁচ ওয়াক্ত নামায যথাসময়ে আদায় করা- ফাতেহা-ই ইয়াজদাহুম মাহফিলে বক্তারা

করোনাকালে জনগণের পাশে থাকায় মানবতার বন্ধু উপাধী পেলেন কাউন্সিলর এম আশরাফুল আলম

  • সময় বৃহস্পতিবার, ৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৮ পঠিত

অসহায়, হতদরিদ্র, মধ্যবিত্ত ও কর্মহীন মহিলাদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণসহ ঘরে ঘরে খাবার পৌঁছে দিচ্ছেন শিক্ষা ও গবেষণা বিষয়ক সংগঠন বাংলাদেশ শিক্ষা ও গবেষণা ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা। ফাউন্ডেশনের উপদেষ্টা চেয়ারম্যান ও চসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব লায়ন এম আশরাফুল আলম এর সার্বিক দিক-নিদের্শনায় ও ফাউন্ডেশনের উপদেষ্টা আলহাজ্ব মোহাম্মদ আবু ছৈয়দ, বাংলাদেশ যুবকল্যাণ মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান এডভোকেট ধৃতিমান আইচ, ফাউন্ডেশনের চেয়ারম্যান শিক্ষা-সংগঠক অধ্যক্ষ এম সোলাইমান কাসেমী, মানবাধিকার সংগঠক আলী নুর, ব্যাংকার ও মানবাধিকারকর্মী মুহিতুল ইসলাম সিদ্দিকী আদিল ও সংগঠক লিটন দাশ এর উপস্থিতিতে ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা ৬নং পূর্ব ষোলশহর ওয়ার্ডের ওমর আলী মাতাব্বর রোড় এলাকার কর্মহীন মহিলাদের ঘরে ঘরে চাল, তৈল, ডাল, পেয়াজ, লবণ, ময়দা, আলু ও সাবান পৌঁছে দেন।

ফাউন্ডেশনের উপদেষ্টা চেয়ারম্যান ও চসিক ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব লায়ন এম আশরাফুল আলম বলেন, মহামারী করোনা ভাইরাসের কারণে নিম্ন আয়ের অনেক মানুষ অনাহারে দিনযাপন করছেন। কেউ চাকুরী হারিয়েছেন, দোকানপাট বন্ধ থাকায় পড়েছেন বিপদে। চরম বিপদে আছেন কর্মহীন মহিলা ও শ্রমিক শ্রেণীর লোকজন। তাদের এই দুর্দিনে বাংলাদেশ শিক্ষা ও গবেষণা ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা এগিয়ে এসেছেন তাদের পাশে। সামর্থের সবটুকু দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন ওই সব শ্রেণীর মানুষকে। উপহার হিসাবে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে তাদের ঘরে ঘরে।

ফাউন্ডেশনের উপদেষ্টা আলহাজ্ব মোহাম্মদ আবু ছৈয়দ বলেন,বাংলাদেশ শিক্ষা ও গবেষণা ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা প্রতিষ্ঠাকাল থেকেই মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছেন। এর মধ্যে সকল জাতীয় দিবস উৎযাপন, ঈদ বস্ত্র ও খাদ্য সামগ্রী বিতরণ, শীতবস্ত্র বিতরণ, পথশিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, শিক্ষা উপকরণ বিতরণ, বিভিন্ন প্রকার ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ, এতিম ও অসহায় শিশুদের নিয়ে ইফতার মাহফিল ও সচেতনতামুলক বিভিন্ন কর্মসূচী উল্লেখযোগ্য।

ফাউন্ডেশনের উপদেষ্টা ও বাংলাদেশ যুবকল্যাণ মানবাধিকার ফাউন্ডেশনের চেয়ারম্যান এডভোকেট ধৃতিমান আইচ বলেন, করোনাকালের প্রায় দুই বছরই মানবতার কল্যাণে ত্রাণসামগ্রী বিতরণসহ সমাজসেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখায় আমরা মানবতার বন্ধু উপাধীতে ভূষিত করছি কাউন্সিলর লায়ন এম আশরাফুল আলমকে । সেই সাথে আগামীতেও তাঁর সমাজসেবামূলক কর্মকান্ড চালু রাখার আহ্বান জানাচ্ছি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট