1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
“হযরত ওসমান (রাঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা খানের সাথে আসফ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময় “নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান “বাঁকা চাঁদের হাসি” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) পটিয়া বিভিন্ন ইউনিয়নে ঈদ সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা সিলেটে ঈদ উপহার বিতরণ করেছেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন “ঈদুল ফিতর” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব)

চট্টগ্রামে ১৫ নং বাগমনিরাম ওয়ার্ড বিএনপি’র উদ্যোগে অসহায়, কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ।

  • সময় মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ২০৫ পঠিত

ইসমাইল ইমন,চট্টগ্রাম মহানগর প্রতিনিধিঃ

চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহবায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, বিশেষ দিবস কে কেন্দ্র করে লকডাউন খুলে দিলে দেশের জনগণ স্বাস্থ্য ঝুঁকিতে পড়বে। ইতিমধ্যে দেখা গেছে কোরবানি ঈদকে সামনে রেখে লকডাউন শিথিল করার কারণে পরবর্তী সময়ে তার মাশুল দিতে হয়েছে। চট্টগ্রামসহ সারাদেশে করোনা মহামারীর ভয়াবহতার মধ্যে সরকার আগামী ১১ তারিখ বুধবার থেকে সবকিছু খুলে দেওয়ার সিদ্ধান্ত একটি অপরিকল্পিত ও হঠকারী সিদ্ধান্ত। এতে করে দেশের জনগণকে করোনা ঝুঁকিতে পড়ার আশঙ্কা বেশি। যদি লকডাউন শিথিল করতে হয় তাহলে জোনিং এর মাধ্যমে রেড জোন, ইয়েলো জোন, গ্রিন জোন এলাকাকে চিহ্নিত করে লকডাউন শিথিল করা উচিত। এতে করে জীবন ও জীবিকা দুটিই সমন্বয় হবে।
ডা.শাহাদাত হোসেন আরো বলেন, বিএনপি জনগণের কল্যাণে রাজনীতি করে। তাই আমরা জনগণের পাশে আছি। এই করোনা মহামারীতে লকডাউন এর কারণে কর্মহীন অসহায় দরিদ্রদের মাঝে বিএনপির ত্রাণ বিতরণ অব্যাহত রয়েছে। কিন্তু সর্বক্ষেত্রে দলীয়করণ করেছে সরকার। এক শ্রেণীর লোক ছাড়া কেউ ত্রাণ পাচ্ছে না। ত্রাণ নিয়ে সরকারদলীয় লোকজন যে দুর্নীতি করেছে তা দেশবাসী দেখেছে। মাটির নিচে চাল, খাটের নিচে তেল, বালিশের নিচে টাকা, এই হচ্ছে সরকারের অবস্থা। আর আর এখন টিকা নিয়েও সরকার দলীয় করণ করছে। টোকেন নিয়ে দলীয় লোকজন টিকা নিচ্ছে। আর সাধারণ জনগণ ঘণ্টার পর ঘণ্টা লাইন ধরে দাঁড়িয়ে থেকেও টিকা দিতে পারে নাই।
ডা.শাহাদাত হোসেন আরো বলেন, করোনা পরিস্থিতির মধ্যে আমাদের সকলকে সচেতন থাকতে হবে। মাস্ক পরিধান করে সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানান।
তিনি আজ ৯ আগস্ট সোমবার ১৫ নং বাগমনিরাম ওয়ার্ড বিএনপি’র উদ্যোগে অসহায় কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে কালে এ কথা বলেন।
প্রধান বক্তার বক্তব্য নগর বিএনপির সদস্যসচিব আবুল হাশেম বক্কর বলেন, বিএনপি প্রতিষ্ঠা লগ্ন থেকেই মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। আমরা দীর্ঘ একযুগ এর অধিক সময় ক্ষমতার বাইরে থেকেও জনগণের পাশে আছি। দেশের যেকোনো ক্রান্তি কালে বিএনপি জনগণের পাশে থাকে। করোনা মহামারীর শুরু হওয়ার পর থেকে জরুরী চিকিৎসা সেবা, গণসচেতনতামূলক মাস্ক বিতরণসহ ত্রাণ কার্যক্রম অব্যাহত আছে।
১৫ নং বাগমনিরাম ওয়ার্ড বিএনপি’র সভাপতি রাসেল পারবেজ সুজন সভাপতিত্বে সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদ এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র যুগ্ন আহবায়ক ইয়াছিন চৌধুরী লিটন, সদস্য কামরুল ইসলাম, আরো উপস্থিত ছিলেন বিএনপি নেতা শাহ আলম, নগর মহিলা দলের সভানেত্রী মনোয়ারা বেগম মনি, শহিদুল ইসলাম চৌধুরী, কোতয়ালী থানা বিএনপি’র সভাপতি মনজুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক জাকির হোসেন, বিএনপি নেতা শফিক আহমেদ, আবুল খায়ের মেম্বার, আসাদুর রহমান টিপু, মোহাম্মদ ইদ্রিস, জামাল হোসেন, মোহাম্মদ আরিফুর রহমান মিঠু, মো. নাসির, মোহাম্মদ ইলিয়াস, মোহাম্মদ আনোয়ার হোসেন, শামসুদ্দোহা, জাহাঙ্গীর প্রমুখ নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট