1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন কুড়িগ্রামের রাজারহাট উপজেলা প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ পালিত দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী “হযরত বায়েজিদ বোস্তামী (রহ:)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) “হযরত ওসমান (রাঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা খানের সাথে আসফ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময় “নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা

ডিআইজি হলেন চট্টগ্রা‌মের কৃ‌তি সন্তান, সিলেট মেট্রোপলিটন পুলিশের পরিতোষ ঘোষ

  • সময় মঙ্গলবার, ১৭ মে, ২০২২
  • ১৬০ পঠিত

শ‌হিদুল ইসলাম, সিলেট:

ডিআইজি হলেন সিলেট মেট্টােপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতােষ ঘােষ।
গতকাল বুধবার রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে ১৮ ও ২০তম বিসিএস’র যে ৩২ জন অতিরিক্ত ডিআইজির পদােন্নতি হয়েছে তার অষ্টম তালিকায় পরিতােষ ঘােষের নাম রয়েছে।
পরিতােষ ঘােষ ১৯৭০ সালের ১ অক্টােবর চট্টগ্রাম জেলার রাউজানের সুলতানপুর গ্রামে জন্মগ্রহণ করেন। ১৯৯৯ সালে ১৮তম বিসিএসএ উত্তীর্ণর পর তিনি বান্দরবান, নওগাঁ জেলা ও সিলেট্-১০ এপিবিএন’র এএসপি, ঢাকা ট্রাফিক ট্রেনিং স্কুলের সুপারিন্টেনডেন্ট, রংপুর, বরিশাল ও লক্ষীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার, ফেনী জেলার পুলিশ সুপার, সিএমপির উপ-পুলিশ কমিশনার, কুমিল্লা রিজিয়ন হাইওয়ে পুলিশের পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন। পরবর্তি সময়ে এডিশনাল ডিআইজি হিসেবে পদােন্নতি পাওয়ার পর তিনি সিলেট মেট্টােপলিটন পুলিশে যােগ দেন। আর এখান থেকেই গত বুধবার পরিতােষ ঘােষ ডিআইজি পদে পদােন্নতি লাভ করেন।
পরিতােষ ঘােষের পদােন্নতিতে বৃহস্পতিবার সকাল থেকে পুলিশের বিভিন্ন ইউনিট প্রধানগণ তার কার্যালয়ে গিয়ে ফুলেল শুভেচ্ছা জানান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট