1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
চট্টগ্রামের হাটহাজারী দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া গুলিবিদ্ধ ২ “নবী মোহাম্মদ (সা:)” -মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) পটিয়ায় চেয়ারম্যান প্রার্থীর আনারস প্রতীকের সমর্থনে বড়লিয়া ইউনিয়নের প্রধান নির্বাচন কার্যালয় উদ্ভোধন ও সভা অনুষ্ঠিত আজানের ধ্বনিতে ভেসে উঠল নিখোঁজ শিশুর লাশ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে শোক জানিয়েছেন- মোহাম্মদ আলী রাইসির মরদেহ উদ্ধার মাইজভান্ডারী গাউছিয়া হক কমিটি বাংলাদেশ সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে সেলাই প্রশিক্ষণ কর্মসূচীর উদ্বোধন  “মোজাদ্দেদ-ই আলফেসানী (রহঃ)” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) শান্তিরহাটে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী মোজাম্মেল হোসেন রাজধন’র অফিস উদ্বোধন কেন্দ্রীয় ম‌হিলা আওয়ামী লীগের সাংগঠ‌নিক সৈয়দা রা‌জিয়া মোস্তফা’র পৈত্রিক বসতঘরে ভয়াবহ অগ্নিকাণ্ড

দক্ষিণ রাউজানে মন্দির ও কেন্দ্রীয় গঙ্গা মন্দিরের নগদ অর্থ ও কাগজপত্র লুটপাট।

  • সময় শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ২৩৪ পঠিত

ইসমাইল ইমন, চট্টগ্রাম মহানগর প্রতিনিধি:

২ সেপ্টেম্বর অনুমানিক সকাল ৬:৪৫মিনিটের দিকে, সি সি টিভি ক্যামেরাই চিহ্নিত ১৪নং বাগোয়ান ইউনিয়নের এর ৪নং ওয়ার্ডের গশ্চি ব্রাহ্ম দাশপাড়ার, মৃত গুন্ন মিয়ার ছেলে মোহাম্মদ হাফিজ আহমেদ (৫৭) এর নেতৃত্বে অজ্ঞাতনামা আরো ৭/৮ জন মিলে মন্দিরের অফিস কক্ষের পিছনে অংশে কোদাল হাতুড়ি দিয়ে দেওয়াল ভেঙে ভিতরে প্রবেশ করেন।
অফিস কক্ষের ভেতরে প্রবেশ করার পর অফিস কক্ষে থাকা স্টিলের আলমিরা ভাঙচুর করে আলমিরায় রক্ষিত মন্দিরের নামীয় কাগজপত্র ও বহু মূল্যবান জিনিসপত্র এবং আলমিরাতে থাকা নগদ দেড় লক্ষ টাকা চুরি করে নিয়ে যায়। উক্ত ঘটনাটির বিষয়ে গঙ্গা মন্দিরের পাশে থাকা শ্রী শ্রী মা মগদেশ্বরী সেবা খোলায় প্রদীপ জ্বালানোর সময় স্বচক্ষে দেখে জনৈক পুজারী এলাকার লোকজন এবং মন্দির কমিটিকে ঘটনার বিষয়ে অবহিত করেন। পরবর্তীতে সংবাদ পেয়ে দক্ষিণ রাউজান পূজা উদযাপন পরিষদের সভাপতি প্রকাশ সরকার ও শ্রী শ্রী মা মগদেশ্বরী ও গঙ্গা মন্দিরের পরিচালনা পরিষদের সদস্য এবং স্থানীয় কিছু লোকজন সহ মন্দিরের অফিস কক্ষের ভিতরে গিয়ে ভিডিও ফুটেজ বিস্তারিত দেখেন।
পরে প্রকাশ সরকার বাদী হয়ে রাউজান থানায় একটি মামলা করেন। এলাকাবাসী মন্দির পরিচালনা কমিটি ও মন্দির পরিচালনা কমিটি, দক্ষিণ রাউজান শ্রী শ্রী মা মগদ্বেশরী মন্দির ও কেন্দ্রীয় গঙ্গা মন্দির এর অফিস কক্ষের দেওয়াল ভেঙ্গেঁ মন্দিরের প্রয়োজনীয় কাগজ পএ ও নগদ অর্থ লুটপাট ও ক্ষতি সাধন যে বা যারা করছেন। সিসিটিভি ক্যামেরাতে চোর চিহ্নিত। স্থানীয় এলাকাবাসী এই পরিকল্পিত সাম্প্রদায়িক হামলার কঠিন বিচার চেয়ে অনতিবিলম্বে চিহ্নিত সাম্প্রদায়িক সন্ত্রাসীদের গ্রেপ্তারপূর্বক বিচারের আওতায় আনার দাবি জানান। রাউজানবাসীকে সবসময় অসাম্প্রদায়িকতার রোল মডেল বলা হয়। সকল উর্ধতন কতৃপক্ষের দৃষ্টি আকর্ষন করছেন।সেই সাথে প্রশাসনের কাছে সুষ্ট বিচার ও দৃষ্টান্ত মুলক শাস্তির দাবী জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট