1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
হামলাকারী ইউপি সদস্যকে গ্রেফতার করতে সাংবাদিকদের আল্টিমেটাম, দায়িত্বে অবহেলা করলেই কঠোর আন্দোলন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের মানবিক উপহার বিতরণ “বাবা” – মোহাম্মদ আব্দুল হাকীম (খাজা হাবীব) সুখী, সমৃদ্ধ, উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অঙ্গীকার নিয়ে আগামী ২০২৪-২৫ অর্থবছরের সাত লাখ সাতানব্বই হাজার কোটি টাকার প্রস্তাবিত বাজেট। সংবাদ প্রকাশের জের ধরে ইউপি সদস্য কর্তৃক সাংবাদিক পরিবারের উপর হামলা পূর্ব ভাটিখাইন শ্রী শ্রী জ্বালাকুমারী মাতৃ-মন্দির ও শিব মন্দির পরিচালনা পরিষদ ২০২৪-২০২৭ এর উদ্যোগে সাধারণ সভা অনুষ্ঠিত। পটিয়ায় ঈদুল আযহা উপলক্ষে এপেক্স ক্লাবের ঈদ উপহার সামগ্রী বিতরন। “বিদায় হজ্জের ভাষণ”  মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) কোরবানি প্রতিযোগিতা মূলক নয়; আত্মত্যাগের – মোহাম্মদ আলী ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ এক মাদক ব্যবসায়ী ইপিজেড থানা পুলিশের হাতে গ্রেফতার

দুঃস্থ অসহায় পরিবারে পাশে কাউন্সিল রুমকি সেন গুপ্তা।

  • সময় শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
  • ৮৫ পঠিত

 

নগরীর চট্টগ্রাম সিটি কর্পোরেশন ১৬ নং ওয়ার্ড চকবাজারস্থ কাপাসগোলা রোড়ে ১৭ ই নভেম্বর শুক্রবার নবাব হোটেলের ৩য় তলায় বসবাস কারী সন্তোষ নন্দী (রতন) কে মানবতার কল্যানে চট্টগ্রাম সিটি কর্পোরেশনে ১৬,২০,৩২ নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর রুমকী সেনগুপ্ত এর সহযোগিতায় হুইল চেয়ার প্রদান করা হয়।

জানা যায়, সন্তোষ নন্দী (রতন) প্রবাসে হাট ষ্টোক করে পঙ্গুত্ব বরন করে।পরিবারের ৪ সদস্য মধ্যে তিনি একমাত্র উপার্জনকারী হলেও রয়েছে ১০ বছরের এক ছেলে সন্তান ও ২০ বছরের এরমাত্র বিবাহিত কন্যা। গত ০১/১১/২২ তারিখে পরিবারে কথা চিন্তা করে দুবাইর উদ্দের্শ্যে রওনা দিলে ৮ মাসের মাথায় ষ্টোক করেন। পরবত্তিতে দুবাইয়ের কর্মস্থলের মালিক পক্ষ তাহার চিৎকিসার কিছুটা দ্বায়িত্ব নিলে ০১/১১/২৩ তারিখে দেশে ফেরত পাঠালে ও কোন প্রকার আর্থিক সহযোগিতা করেন নাই। এইমত অবস্থায় তার পরিবারে এমন দূরঅবস্থার কথা জানতে পেরে তৎক্ষনাত ছুটে যান মহিলা কাউন্সিলর রুমকী সেনগুপ্তা এবং নিজ তহবিল থেকে একটি হুইল চেয়ার প্রদান করে তিনি বলেন, সমাজের বিত্তবান মানুষ যদি এগিয়ে আসে সন্তোষ নন্দী আগের জিবনে ফিরে আসতে পারবে। তিনি ০১৮৪৪৫৮৮৪৭১ বিকাশ নাম্বারে সকলের সহযোগিতা কামনা করে পাশে থাকার আহব্বান প্রকাশ করেছেন। এইছাড়া ও চট্টগ্রাম প্রবাসী ক্লাবের চেয়ারম্যান সিআইপি খন্দকার হেলাল নিজ তহবিল থেকে ৫ হাজার টাকা চেক দিয়ে সহযোগিতা হাত বাড়িয়েছেন।এই সময়ে উপস্তিত ছিলেন মহিলা কাউন্সিল রুমকি সেন গুপ্তা, বাগীশিক চট্টগ্রাম মহানগর সংসদের সাধারণ সম্পাদক ডাঃ অপূর্ব ধর, চট্টগ্রাম সিটি কর্পোরেশন প্রকৌশল বিভাগ ( বিদুৎ) এর কর্মকর্তা উজ্জ্বল পাল চৌধুরী, বাগীশিক চকবাজার থানা সংসদের সম্মানিত সিনিয়র সহ-সভাপতি উত্তম বিশ্বাংগিরি, বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট চট্টগ্রাম মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক পলাশ সেন। চকবাজার থানা আওয়ামী লীগের কর্মকর্তা মোঃ বাচ্চু, মানবিক চিকিৎসক ও সংগঠক ডাঃ রাজীব বিশ্বাস প্রমুখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট