1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ডক্টর এ এফ ইমাম আলীর শ্রদ্ধাঞ্জলি চট্টগ্রাম ইপিজেড থানা দ্বি-বার্ষিক পরিদর্শনে পুলিশ কমিশনার ( অ্যাডিশনাল আইজিপি) কৃষ্ণ পদ রায় পটিয়ায় এপেক্স ক্লাবের আয়োজনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন। রাজারহাট উপজেলা প্রশাসনের আয়োজনে আয়োজনে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত পূর্ব নলুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় আয়োজিত আন্তর্জাতিক মাতৃভাষা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত চিটাগং সিটি একাডেমি স্কুলের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে লায়ন এম শামসুল হক স্মৃতি টুর্ণামেন্ট অনুষ্ঠিত দক্ষিণ আশিয়া ছাদেকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভা কবিতা আবৃত্তি নৃত্য/গান প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত জামেয়া মহিলা কামিল মাদরাসায় আন্তর্জাতিক মাতৃভাষা ও মহান শহীদ দিবস উদযাপিত ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের শ্রদ্ধাঞ্জলি প্রদান

পটিয়ায় দেশরত্ন পরিষদ কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস পালন।

  • সময় শনিবার, ১২ জুন, ২০২১
  • ২৫৩ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

পটিয়ার কুসুমপুরা ইউনিয়ন দেশরত্ন পরিষদের উদ্যোগে বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার কারামুক্তি দিবস পালন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন পটিয়া উপজেলা দেশরত্ন পরিষদের সাধারন সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি অধ্যাপক আজিজুল হক মানিক।
সভাপতিত্ব করেন কুসুমপুরা ইউনিয়ন দেশরত্ন পরিষদের সভাপতি নাজিম উদ্দিন নাজু এবং সঞ্চালনা করেন সংগঠনের সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম সুজাত।
প্রধান বক্তা ছিলেন পটিয়া উপজেলা দেশরত্ন পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্রনেতা সাহাবুদ্দীন সাদী।
আরো বক্তব্য রাখেন আরিফুল হক আরিফ, মোঃ ফরহাদ, মোঃ জুনায়েদ, মোঃ আরফিন, মোঃ আরমান হোসেন, মোঃ এমদাদ, মোঃ টিটু, মোঃ আজিজ, মোঃ মানিক প্রমূখ।
উক্ত আলোচনা সভায় বক্তারা বলেন, ২০০৭ সালের ১৬ জুলাই আওয়ামীলীগের সভানেত্রী দেশরত্ন শেখ হাসিনাকে গ্রেফতার করা হলে এই বীর পটিয়ার কৃতি সন্তান, বর্তমান বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম “জুলুম নির্যাতন অন্যায় অবিবেকী আচরণ বন্ধ করো, অবিলম্বে দেশরত্ন শেখ হাসিনার মুক্তি চাই” শিরোনামে সর্বপ্রথম যুবলীগের পক্ষ থেকে লিফলেট ও পোস্টার বের করেন এবং এগুলো সারাদেশে পৌঁছে দিয়েছেন। শেখ হাসিনাকে জেলে ঢোকানোর পর, একের পর এক ১৩টি মামলা সাজানো হয় উনার নামে। কিন্তু একটুও বিচলিত হননি তিনি। সারা দেশে আওয়ামীলীগের অসংখ্য নেতা-কর্মী শেখ হাসিনার মুক্তির দাবী রাজপথে আন্দোলনে নেমে পড়লে অবশেষে ২০০৮ সালের ১১ জুন বঙ্গকন্যা শেখ হাসিনাকে সসম্মানে মুক্তি দিতে বাধ্য হয় তারা। জননেত্রী শেখ হাসিনার মুক্তিলাভের পর থেকেই নতুন পথের যাত্রা শুরু করে বাংলাদেশ।
আলোচনা সভা শেষে বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও পটিয়ার গণমানুষের নেতা, বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জননেতা মুহাম্মদ বদিউল আলম এর সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু জীবন কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট