1. [email protected] : admin :
  2. [email protected] : Admin Admin : Admin Admin
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৭:৫৭ অপরাহ্ন
শিরোনামঃ
চকবাজারে দিনে দুপুরে তালা কেটে সাংবাদিকের বাসায় দুধর্ষ চুরি। ইতিহাসবেত্তা সোহেল ফখরুদ-দীনের বাসভূমি পুরস্কার লাভ “মুক্ত পাঠাগার” এর চট্টগ্রাম জেলা শাখার ১ম লেখক আড্ডা বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত সৈয়্যদা মাদিহা আল বাতুল গোল্ডেন A+ পেয়েছে প্রধানমন্ত্রীর জনসভার সফলতা আ জ ম নাছিরের অগ্নিপরীক্ষা চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারী লীগের প্রস্তুতি সমাবেশে আ জ ম নাছির উদ্দীন। চট্টগ্রামে শেখ হাসিনার জনসভায় শ্রমিক কর্মচারীদের সর্বোচ্চ অংশগ্রহণ নিশ্চিত করতে হবে -আবুল হোসেন আবু নুসরাত জাহান (ঝুমুর) এসএসসি পরীক্ষায় গোল্ডেন জিপিএ-৫ পেলো। জঙ্গল সলিমপু’রে চিহ্নিত সন্ত্রাসীদের হামলায় আহত ওসমান গনি।

প্রাণবন্ত মিলন মেলায় পটিয়ার মোহাম্মদ নগরের তরুণ যুব প্রবীণ

  • সময় মঙ্গলবার, ১ মার্চ, ২০২২
  • ১০৬ পঠিত

২৫ ফেব্রুয়ারী শুক্রবার হয়ে গেল পটিয়া উপজেলার মোহাম্মদ নগরের সকল কৃতি সন্তানদের আয়োজনে  মিলনমেলা। এ মিলন মেলায় সকল বয়সী যুব প্রবীণরা অংশগ্রহণ করেন। বন্ধুত্ব ও ভাতৃত্ব বোধ জাগানো এটির মূল লক্ষ্য।

মেলার আয়োজকরা জানান, প্রতিটি আয়োজনেই ভুল ভ্রান্তি থাকে, কখনও একটি অয়োজন শতভাগ সুন্দর ও পরিপাটি করে আয়োজন করা সম্ভব হয়ে উঠে না। কিন্তু আমরা আমাদের শতভাগ চেষ্টা করেছি। তবুও আমাদের আয়োজনে হয়তো কিছু ভুল রয়ে গিয়েছে তার জন্য আমরা আন্তরিকভাবে দূঃখ প্রকাশ করছি। এবং আপনারা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন সে আশা করছি।

আমাদের ইচ্ছা থাকার সত্তেও কিছু সীমাবদ্ধতার কারনে আমরা এই আয়োজন সকলকে সাথে নিয়ে করতে পারিনি। বিশেষ কিছু সীমাবদ্ধতার কথা না বললেই নয়, যেমনঃ বিশাল আয়োজনের জন্য বাজেট সেটিও বিশাল হওয়া প্রয়োজন, সাথে সকলকে এক জায়গায় রেখে আয়োজনটি পরিচালনার জন্য একটি বড় জায়গার প্রয়োজন, যা এই অল্প সময়ে আমাদের পক্ষে নির্ধারন করা সম্ভব হয়নি। এটি কোন মেজবান বা বিয়ের অনুষ্ঠান নয় যে এলো আর খেয়ে চলে গেলো। যেহেতু আপন ভাইদের মিলনমেলা, সকলে খাওয়া দাওয়া করে বসে কিছুক্ষন কথাবার্তা বলার একটি বিষয় এইখানে জড়িত তাই জায়গাটিও সেইটুকু প্রয়োজন।

পরিশেষে আমাদের বন্ধু, বড় ভাই, ছোট ভাই যারাই মনে কষ্ট এনেছেন তাদের কাছে আয়োজন কমিটির পক্ষ থেকে সাইফুল ইসলাম, আবু বক্কর, হাজী জসিম উদ্দিন, মোঃ শহিদ, শফিউল আযম, ইসমাইল, হেলাল উদ্দিন, নয়ন, ইকবাল, ইব্রাহিম, আব্দুল আল সায়েম, সোলায়মান সহ আমরা দুঃখ প্রকাশ করছি

ইনশাআল্লাহ আমরা খুব শীগ্রই বড় আয়োজন এর মাধ্যমে আপানাদের সকলের সাথে আবার দেখা করতে পারবো সেই আশা ব্যক্ত করছি। আসন্ন আয়োজনে আপনাদের সকলকে পাশে চাই। আশা করি পাশে পাবো।আপনাদের সহযোগিতা আগামীতে আরো প্রানবন্ত একটি অনুষ্ঠান উপহার দিতে আমরা প্রস্তুত থাকবো।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট