1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৫:২০ অপরাহ্ন
শিরোনামঃ
বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ চট্টগ্রাম মহানগর পতেঙ্গা থানা ৫১ সংখ্যা বিশিষ্ট কমিটি অনুমোদন। বৈধ পথে রেমিট্যান্স পাঠিয়ে দুবাইয়ে পুরস্কৃত ৫১ বাংলাদেশি সিআইপি “আব্দুল কাদের জিলানী(রহঃ)”  -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) ব্রিটিশ আমল থেকে অভিনয় করছেন বাংলাদেশের এই অভিনেতা, চেনেন তো? বৃষ্টির পানিতে ডুবে গেছে চট্টগ্রামের বিভিন্ন এলাকা অফিসগামী মানুষ গুলো চরম ভোগান্তির মুখে পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নে ব্যাংক কর্মকর্তার বসত বাড়িতে চুরি, স্বর্ণালংকারসহ মালামাল লুট ক্ষয়ক্ষতি এড়াতে আগেই বন্ধ করে দেওয়া হলো বঙ্গবন্ধু টানেল। ঘূর্ণিঝড় রেমাল মোকাবেলায়  চকরিয়া যুব রেডক্রিসেন্ট ইউনিট প্রস্তুত  প্রত্যয় শিক্ষা ও সাংস্কৃতিক একাডেমির উদ্যোগে নজরুল জন্মজয়ন্তী উদযাপন সেলিম আহমেদ রাজুর মৃত্যুতে শোক জানিয়েছেন এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের মহাসচিব মোহাম্মদ আলী

বাকলিয়া থানায় ওপেন হাউস ডে অনুষ্ঠিত

  • সময় বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২
  • ১১৭ পঠিত

আব্দুল সাত্তার টিটু, চট্টগ্রামঃ
বাকলিয়া থানার আয়োজনে সর্বসাধারণের মতামত ও সমস্যা নিয়ে পুলিশের সঙ্গে ওপেন হাউস ডে অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) সানরাইজ কেজি স্কুলের চত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। বাকলিয়া থানার এসআই নিদর্শন বড়ুয়া’র সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ১৭নং ওয়ার্ড কমিউনিটিং পুলিশের সভাপতি সজল চৌধুরী। অনুষ্ঠানের প্রধান বক্তা ছিলেন চকবাজার থানার আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব শাহাবুদ্দিন আহমদ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন পশ্চিম বাকলিয়া সমাজ কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজুর রহমান, সরোয়ার আলম ভূঁইয়া ও নেহেরু লাল ধর। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকলিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রহিম। তিনি বলেন, আপনাদের যত অভিযোগ আছে আমাদের পুলিশকে অবহিত করুন, অভিযোগকারীর নাম এবং তথ্য গোপন রাখা হবে প্রয়োজনে আমি আমার whatsapp নাম্বার, এডিসি (দক্ষিণ), এসি চকবাজার জোন সহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের মোবাইল নাম্বার আপনাদের দিয়ে যাচ্ছি এই নাম্বারে আপনারা কিশোর গ্যাং, মাদক ব্যবসায়ী, চোর, ছিনতাইকারীদের ছবি তুলে হোয়াটসঅ্যাপ নাম্বারে দিবেন। আপনারা আপনাদের সমস্যাগুলো আমাদের নির্দ্বিধায় অবহিত করলে আমরা সর্বোচ্চ সহযোগিতা করব।
এ সময়ই এলাকাবাসী দিদার মার্কেট থেকে দেওয়ানবাজারের মোড় এর অটোরিক্সার তান্ডব ও দেওয়ান বাজার কাঁচা বাজারের মোড়ে ভাসমান ভ্যান গাড়ির জটলা এবং শান্তিনগর এলাকার মাদক ব্যবসায়ী, কিশোর গ্যাং সহ স্কুলের ভিতরে অসামাজিক কার্যকলাপের ব্যাপারে বাকলিয়া থানা অফিসার ইনচার্জকে অবহিত করেন।
এ সময় আইনশৃঙ্খলা পরিস্থিতি সম্পর্কে মতামত তুলে ধরেন জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট