1. [email protected] : admin :
  2. [email protected] : Admin Admin : Admin Admin
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৮:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
চট্টল বীর এ.বি.এম মহিউদ্দিন চৌধুরীর ৭৮তম জন্মদিনে শ্রমিক লীগের বিভিন্ন কর্মসূচী পালিত। মধ্যবিত্তের আয়ত্তে মিলছে স্বপ্নের ফ্ল্যাট: ইস্ট ডেল্টা এনএস গার্ডেন প্রকল্পের নির্মাণ কাজের উদ্বোধন চকবাজারে দিনে দুপুরে তালা কেটে সাংবাদিকের বাসায় দুধর্ষ চুরি। ইতিহাসবেত্তা সোহেল ফখরুদ-দীনের বাসভূমি পুরস্কার লাভ “মুক্ত পাঠাগার” এর চট্টগ্রাম জেলা শাখার ১ম লেখক আড্ডা বাকলিয়ায় ২২ নং বিট পুলিশ ওপেন হাউজ ডে অনুষ্ঠিত সৈয়্যদা মাদিহা আল বাতুল গোল্ডেন A+ পেয়েছে প্রধানমন্ত্রীর জনসভার সফলতা আ জ ম নাছিরের অগ্নিপরীক্ষা চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারী লীগের প্রস্তুতি সমাবেশে আ জ ম নাছির উদ্দীন। চট্টগ্রামে শেখ হাসিনার জনসভায় শ্রমিক কর্মচারীদের সর্বোচ্চ অংশগ্রহণ নিশ্চিত করতে হবে -আবুল হোসেন আবু

বেপরোয়া গতির মারছা বাস কেড়ে নিল প্রবাসী আইয়ুবের প্রাণ : আহত ২

  • সময় বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১
  • ১৫১ পঠিত

চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের পটিয়ার জঙ্গলখাইন ইউনিয়ন পরিষদের সামনে মারছা পরিবহনের বেপরোয়া গতির যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজি আরোহী এক যাত্রী নিহত হয়েছেন এবং চালকসহ আরো দুই যাত্রী এ সময় গুরুতর আহত হন। বুধবার (২৬ মে) দুপুর ১টা ৪৫ মিনিটের দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়ার জঙ্গলখাইন ইউনিয়ন পরিষদের সামনের সড়কে এ দুর্ঘটনা ঘটে।

ক্রসিং হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, কক্সবাজার হতে ছেড়ে আসা বেপরোয়া গতির মারছা পরিবহনের যাত্রীবাহী বাসের ধাক্কায় মনসা বাদামতল হতে পটিয়ার দিকে ছেড়ে আসা সিএনজিটি তার সাইটে চললে ও বিপরীত দিক থেকে আসা মারছা পরিবহনের বাসটি তার সাইট অতিক্রম করতেই ঘটে যায় এ দুর্ঘটনা। এতে সিএনজিচালকসহ আরো ৩ আরোহী গুরুতর আহত হলে তাদের উদ্ধার করে প্রথমে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেয়া হয়। কিন্তু আহত আরো দুজনকে অতিরিক্ত রক্তক্ষরণের কারণে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে। অপরদিকে হাসপাতালে আনার পথেই আইয়ুব উদ্দিন মানিক (৩২) নামে এক সিএনজি আরোহী মারা মারা যান। তিনি পটিয়া উপজেলার জঙ্গলখাইন ইউনিয়নের লড়িহড়া এলাকার মৃত এয়াকুব নবীর ছেলে বলে জানা গেছে।

এদিকে নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, আইয়ুব উদ্দিন মানিক গত ২৯ মার্চ সৌদি আরব হতে দেশে আসেন। গত ৪ এপ্রিল বিয়ে করেন।

অপরদিকে চমক হাসপাতালে পাঠানো গুরতর আহতদের মধ্যে মিতা (৩০) ও নাছির উদ্দীন (৩৫) সে শোভনদন্ডী ইউনিয়নের এলাহাবাদ এলাকার আজিজুল হকের ছেলে বলে জানা গেছে।  আরেক আরোহীর পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী মামুন জানান, মারছা পরিবহনের বেপরোয়া যাত্রীবাহী বাসটি বিপরীত দিক থেকে আসা সিএনজিকে চাপা দিলেই এ দূর্ঘটনাটি ঘটে। তিনি আরো জানান, নিহত আইয়ুব উদ্দিন মানিক ঘটনাস্থলেই অতিরিক্ত রক্তক্ষরণের কারণে সে মারা যায়।

পটিয়া হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার তানভির আহমদ জানান, দুপুর দুইটার দিকে গুরতর আহত অবস্থায় তিনজনকে নিয়ে আসা হয় হাসপাতালে। তাদের মধ্যে আইয়ুব উদ্দিন মানিক নামের একজনকে মৃত ঘোষণা করা হয়। অপর দুই জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চমেক হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার করা হয়েছে।

ক্রসিং হাইওয়ে পুলিশের ওসি সিরাজুল ইসলাম জানান, মারছা পরিবহনের একটি যাত্রীবাহী বাস সিএনজিটিকে ধাক্কা দিলে সিএনজিতে থাকা চালকসহ আরো ২ যাত্রী গুরতর আহত হন। ঘটনাস্থল হতে মারছা পরিবহনের যাত্রীবাহী বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক-হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। তবে লাশটির ব্যাপারে তার পরিবারের ওপর নির্ভর করে সুরতহাল হবে কি-না নাকি সুরতহাল ছাড়া অনাপত্তি জানালেই পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হবে দাফন-কাফনের জন্য।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট