1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
মাদ্রাসায় ডায়নামিক সিটি লায়ন্স ক্লাবের উদ্যোগে ইলেকট্রনিক্স ফ্যান, মৌসুমী ফল ও খাদ্য সামগ্রী বিতরণ কারবালার যুদ্ধ  -মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) চট্টগ্রামের শ্রেষ্ঠ ওসি হলেন জোরারগঞ্জ থানার আব্দুল্লাহ আল হারুন শ্রেষ্ঠ শহীদ ইমাম হুসাইন(রা:) –  মুহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) রোটারি ক্লাব অব আন্দরকিল্লা র ২০২৪-২৫ রোটাবর্ষের প্রথম সাধারণ সভা অনুষ্ঠিত। লায়ন্স ক্লাব অব চিটাগাং ফটিকছড়ির উদ্যোগে সূর্যগিরি আশ্রমে খাদ্য সামগ্রী বিতরণ সিলেট বিভাগে বিসিএ ফাউন্ডেশন ইউকে উদ্যোগে বন্যার্তদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ পটিয়ায় এপেক্স ক্লাবের বৃক্ষ রোপণ ইউএনও একটি গাছ লাগিয়ে মানুষের জীবন বাঁচানো যায়। সাংবাদিক জুয়েল খন্দকারের বিরুদ্ধে কাউন্সিলর সাহেদ ইকবাল বাবুর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত “বীরশ্রেষ্ঠ আলী আকবর” -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

মাসিক অপরাধ কার্যক্রম মূল্যায়নে সিএমপি’র শ্রেষ্ঠ থানা বাকলিয়া

  • সময় শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩
  • ১৪৮ পঠিত

মনিরুল ইসলাম রিয়াদ, চট্টগ্রাম মহানগর প্রতিনিধিঃ

ডিসেম্বর ‘২২ এর মাসিক অপরাধ কার্যক্রম মূল্যায়নে সিএমপি’র শ্রেষ্ঠ থানা হিসেবে বাকলিয়া এবং শ্রেষ্ঠ অফিসার হিসাবে বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম পূরস্কৃত হয়েছেন।

বুধবার (১৮ জানুয়ারি) দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিট্রন পুলিশ (সিএমপি) সদর দপ্তরের কনফারেন্স হলে সিএমপি’র ডিসেম্বর’২২ এর মাসিক অপরাধ কার্যক্রম পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম মেট্রোপলিট্রন পুলিশ (সিএমপি) কমিশনার কৃষ্ণ পদ রায়। এসময় সিএমপি কমিশনার তার বক্তব্যে নগরীর আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকায় সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান এবং এ ধারা অব্যাহত রাখার জন্য সকল থানা ও মহানগর গোয়েন্দা বিভাগকে যৌথভাবে কাজ করার পরামর্শ দেন। তিনি সকল জোনের ডিসিদের মাদক ও ছিনতাই প্রতিরোধে অধিকতর তৎপর হতে নির্দেশ দেন। রুজুকৃত মামলা ও অভিযোগসমূহের দ্রুত ব্যবস্থা গ্রহণ করে পুলিশি সেবা নিশ্চিত করার উপর গুরুত্বারোপ করেন। এছাড়াও ট্রাফিক বিভাগকে আরো গতিশীল হওয়ার নির্দেশ দেন।

সভায় ডিসেম্বর মাসে অস্ত্র, মাদক ও চোরাইগাড়ি  উদ্ধার, আসামি গ্রেফতার ও ভালো কাজের জন্য বিভিন্ন ক্যাটেগরিতে সকল স্তরের ৩৪ জন পুলিশ সদস্যকে পুরষ্কারসহ নগদ অর্থ প্রদান করা হয়। ডিসেম্বর’২২ এ শ্রেষ্ঠ বিভাগ, শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার, শ্রেষ্ঠ থানা, শ্রেষ্ঠ ডিবি টিম, শ্রেষ্ঠ উপ-পরিদর্শক ও সহকারী উপ-পরিদর্শক, শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী, শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী, শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী হিসেবে পুরষ্কৃত হয়েছেন যথাক্রমে উপ-পুলিশ কমিশনার (পশ্চিম) মোহাম্মাদ জসিম উদ্দিন, সহকারী পুলিশ কমিশনার (কর্ণফুলী জোন) আরিফ হোসেন, পুলিশ পরিদর্শক (বাকলিয়া থানা) মোহাম্মাদ আব্দুর রহিম, পুলিশ পরিদর্শক (ডিবি উত্তর) আরিফুর রহমান, এসআই রানা প্রতাপ বণিক ও পিএসআই আবু সাঈদ, ইপিজেড থানা, এসআই শাহাদাত হোসেন, আকবরশাহ থানা, এসআই মোঃ আব্দুল্লাহ, বায়োজিদ বোস্তামি থানা, এসআই মোঃ সাইফুল আলম, কোতোয়ালী থানা, এসআই রনি তালুকদার, সদরঘাট থানা, এসআই সজীব কুমার আচার্য, চকবাজার থানা, এএসআই এনামুল হক, আকবরশাহ থানা, এএসআই সোহেল আহমেদ, খুলশী থানা।

সভায় আরো উপস্থিত ছিলেন সিএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সাল মাহমুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) এম এ মাসুদ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আ স ম মাহতাব উদ্দিন, উপ-পুলিশ কমিশনার (সদর) আব্দুল ওয়ারীশসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট