1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ২৯ মে ২০২৪, ০৯:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ চট্টগ্রাম মহানগর পতেঙ্গা থানা ৫১ সংখ্যা বিশিষ্ট কমিটি অনুমোদন। বৈধ পথে রেমিট্যান্স পাঠিয়ে দুবাইয়ে পুরস্কৃত ৫১ বাংলাদেশি সিআইপি “আব্দুল কাদের জিলানী(রহঃ)”  -মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) ব্রিটিশ আমল থেকে অভিনয় করছেন বাংলাদেশের এই অভিনেতা, চেনেন তো? বৃষ্টির পানিতে ডুবে গেছে চট্টগ্রামের বিভিন্ন এলাকা অফিসগামী মানুষ গুলো চরম ভোগান্তির মুখে পটিয়া উপজেলার হাইদগাঁও ইউনিয়নে ব্যাংক কর্মকর্তার বসত বাড়িতে চুরি, স্বর্ণালংকারসহ মালামাল লুট ক্ষয়ক্ষতি এড়াতে আগেই বন্ধ করে দেওয়া হলো বঙ্গবন্ধু টানেল। ঘূর্ণিঝড় রেমাল মোকাবেলায়  চকরিয়া যুব রেডক্রিসেন্ট ইউনিট প্রস্তুত  প্রত্যয় শিক্ষা ও সাংস্কৃতিক একাডেমির উদ্যোগে নজরুল জন্মজয়ন্তী উদযাপন সেলিম আহমেদ রাজুর মৃত্যুতে শোক জানিয়েছেন এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের মহাসচিব মোহাম্মদ আলী

যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামকে রেড ক্রিসেন্ট সিটি ইউনিটের অক্সিজেন সিলিন্ডার প্রদান

  • সময় রবিবার, ১৮ এপ্রিল, ২০২১
  • ৩৭১ পঠিত

করোনা ভাইরাস পরিস্থিতিতে কোভিড পজিটিভ ও নন কোভিডসহ জনসাধারণের পাশে অক্সিজেন সেবা কার্যক্রম চলমান রেখেছে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম। ফোন করলেই অক্সিজেন সিলিন্ডার নিয়ে হাজির হবে রেড ক্রিসেন্ট চট্টগ্রামের দক্ষ ও প্রশিক্ষিত যুব স্বেচ্ছাসেবকরা। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিটের সার্বিক তত্ত্বাবধাণে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের বাস্তবায়নে অক্সিজেন সেবা কার্যক্রম আরো বেগবান করার লক্ষ্যে আজ ১৮ এপ্রিল নগরীর আন্দরকিল্লাস্থ যুব রেড ক্রিসেন্ট কার্যালয়ে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের পক্ষ থেকে ৩টি অক্সিজেন সিলিন্ডার যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রামকে প্রদান করেন রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের সেক্রেটারী আব্দুল জব্বার।

এসময় উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট চট্টগ্রাম সিটি ইউনিটের প্রাক্তন কার্যকরী পর্ষদ সদস্য ও প্রাক্তন যুব প্রধান কাজী তৌফিকুল আজম, সিটির ইউনিট লেভেল অফিসার মুহাম্মদ ইয়াহইয়া বখতিয়ার, যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম এর যুব প্রধান গাজী মোঃ ইফতেকার হোসেন ইমু, সাংগঠনিক বিভাগীয় প্রধান তানভীর আহমেদ চৌধুরী মাহিন, রক্ত বিভাগীয় প্রধান ইস্তাকুল ইসলাম চৌধুরী ইশান, কার্যকরী পর্ষদ সদস্যবৃন্দ ও কোভিড ১৯ চলাকালীন সময়ে অক্সিজেন সরবরাহ কাজে নিয়োজিত থাকবে যুব স্বেচ্ছাসেবকরা। চট্টগ্রাম মহানগরীর যেকোনো এলাকা থেকে ০১৮৬৩৩৪৮১৬২, ০১৮১৪৮৩১৮৩৭ নম্বরে ফোন করলে তাৎক্ষণিকভাবে রোগীর বাসায় অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেওয়ার জন্য কাজ করে যাচ্ছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট