1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
“হযরত ওসমান (রাঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা খানের সাথে আসফ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময় “নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান “বাঁকা চাঁদের হাসি” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) পটিয়া বিভিন্ন ইউনিয়নে ঈদ সামগ্রী বিতরণ করেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা তসলিম উদ্দীন রানা সিলেটে ঈদ উপহার বিতরণ করেছেন সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন “ঈদুল ফিতর” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব)

রাঙ্গুনিয়ায় তিন শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষাসামগ্রী দিল কে এম জাকেরুল ইসলাম

  • সময় রবিবার, ১৬ অক্টোবর, ২০২২
  • ১৩৮ পঠিত

মুহাম্মদ তৈয়্যবুল ইসলাম, রাঙ্গুনিয়া(চট্টগ্রাম)প্রতিনিধিঃ

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় মেধাবী ও গরিব শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী, নগদ আর্থিক অনুদান, খেলাধুলার জন্য ফুটবল ও দাবা খেলার সরঞ্জাম দিল শেখ রাশেল জাতীয় শিশু কিশোর পরিষদের সৌদি আরব রিয়াদ শাখার (সভাপতি) শিক্ষানুরাগী প্রবাসী কে এম জাকেরুল ইসলাম।

রোববার(১৬অক্টোবর)সকালে উপজেলা ইসলামপুর উচ্চ বিদ্যালয়, উত্তর নিশ্চিন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ইসলামপুর মাখজানুল উলুম মাদ্রাসার ও এতিমখানার শিক্ষার্থীদের মাঝে প্রবাসী কে এম জাকেরুল ইসলাম এর ব্যক্তিগত উদ্যোগে ও রাজানগর ইসলামপুর প্রবাসী জনকল্যাণ পরিষদের উদ্যোক্তা আরফান মিশুর সার্বিক সহযোগিতায় তিন শিক্ষা প্রতিষ্ঠানে প্রায় দুই শতাধিক শিক্ষার্থীকে শিক্ষাসামগ্রী,ও ষষ্ঠ শ্রেণি থেকে দশম শ্রেণী পর্যন্ত, প্রতি শ্রেণীতে দুই জন করে দশজন মেধাবী ছাত্রছাত্রীকে নগদ আর্থিক অনুদান ও খেলাধুলার জন্য ৩টি ফুটবল ও ৪টি দাবা খেলার ঘর শিক্ষার্থীদের হাতে তুলে দেওয়া হয়।এবং কোমলমতি শিক্ষার্থীদের জন্য চকলেট বিতরণ করা হয়।

এ-সময় শিক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামপুর প্রবাসী মানব কল্যাণ ফাউন্ডেশন এর (উপদেষ্টা) প্রবাসী কে এম আল ফোরকান, সভাপতিত্ব করেন ইসলামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ ইব্রাহিম,উপস্থিত ছিলেন স্বদেশ পরিচালনা কমিটির সদস্য কে এম জাকেরুল ইসলামের পরিবারের সদস্য মোঃ রেজাউল করিম সুমন, কে এম আরফাত রাফি, মিনার, মোঃ মেশকাত, ও রাজানগর ইসলামপুর প্রবাসী জনকল্যাণ পরিষদের উদ্যোক্তা মোঃ সৈকত, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সুমন, স্বদেশ কমিটির সদস্য হাফেজ আবু তাহের, সোহেল চৌধুরী ও প্রমুখ। পরে উত্তর নিশ্চিন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসব সামগ্রী প্রদান করা হয় এসময় উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক দিপন কুমার দাশ, সর্বশেষ ইসলামপুর মাখজানুল উলুম মাদ্রাসায় প্রদান করা হয়।

প্রবাসী কে এম জাকেরুল ইসলাম এর আগেও বিভিন্ন স্কুল কলেজ মাদ্রাসায় শিক্ষাসামগ্রী ও আর্থিক অনুদান প্রদান করে করেছেন। এছাড়াও তিনি প্রবাসীদের মধ্যে মারা যাওয়া ব্যক্তিকে বাড়ি পাঠানোর ব্যবস্থা করে মানবতার দৃষ্টান্ত স্থাপন করেছেন। তিনি রাজনীতির পাশাপাশি প্রবাসী সংগঠনের সাথে জড়িয়ে অনেক অনুদান প্রদান করেছেন । ভবিষ্যতেও এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট