1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
ফিলিস্তিনকে রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিলো ১৪২ দেশ, সর্বশেষ জ্যামাইকা পটিয়ার সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোতাহেরুল ইসলাম চৌধুরী এমপির জন্মদিন উদযাপন করলেন পটিয়া উপজেলা কৃষকলীগ। বঙ্গবন্ধু মানব কল্যাণ পরিষদ এর চট্টগ্রাম বিভাগের কমিটি ঘোষণা মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন চট্টগ্রামে জব্বারের বলী খেলা ২৫ এপ্রিল থেকে চট্টগ্রামের পটিয়ায় বর্ণাঢ্য আয়োজনে কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন

সন্দ্বীপে আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশন কর্তৃক বঙ্গবন্ধু র জন্য দোয়া মাহফিল এবং ৫ শতাধীক মানুষকে নগদ টাকা ও ত্রান সামগ্রী বিতরন।

  • সময় শনিবার, ১৪ আগস্ট, ২০২১
  • ১৯৯ পঠিত

বিশেষ প্রতিনিধিঃ

সন্দ্বীপে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষে সন্দ্বীপ উপজেলা আওয়া মীলীগের সাবেক সদস্য,নিউইয়র্ক মহানগর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি,বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাষ্ট্র শাখার সাধারণ সম্পাদক আবদুল কাদের মিয়ার পরিচালিত,আলহাজ্ব আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশন কর্তৃক জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ঐ দিনে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল, তবারুক বিতরন ও করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন নিন্ম আয়ের প্রায় ৪ শতাধীক মানুষের মাঝে বঙ্গবন্ধু ফাউন্ডেশন যুক্তরাষ্ট্র শাখার সাধারন সম্পাদক ,সমাজ সেবক আলহাজ্ব আব্দুল কাদের মিয়ার ব্যাক্তিগত পক্ষ থেকে পনের শ করে নগদ টাকা ও ত্রান সামগ্রী বিতরন করা হয়েছে।

১৪ আগষ্ট সকালে সন্দ্বীপস্থ তার নিজ বাসভবন আমেনা মুস্তাফিজ কুঠিরে আয়োজিত দোয়া মাহফিল পরিচালনা করেন রহমানীয়া মাদ্রাসার পরিচালক মাওলানা শিহাব উদ্দিন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশনের সাধারন সম্পাদক জামসেদুর রহমান,রহমতপুর আওয়ামীলিগ সভাপতি কামরুল হাসান খাঁন, সাবেক ব্যাংকার মনোয়ার হোসেন মিনার,এস এম আব্দুল মন্নান সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

নগদ অর্থ সহায়তা নিতে আসা প্রতিবন্ধী এক দরিদ্র কলেজ ছাত্রী বলেন ওনার মতো দয়ালু মহান দানবীর ব্যাক্তি আছে বলে বিভিন্ন সময়ের সংকটময় মুহুর্ত গুলো কাটিয়ে উঠে আমরা টিকে থাকতে পারছি।ওনার জন্য অনেক শুভ কামনা রইলো এবং ওনার সুস্থ ও দীর্ঘ জীবন কামনা করছি।

এছাড়াও ত্রান সহায়তা নিতে আসা লোকজন এবং এলাকার সুশীল সমাজের প্রতিনিধিরা বলেন কাদের সাহেব দীর্ঘ দশ বছর ধরে পুরো সন্দ্বীপ ব্যাক্তি বিভিন্ন, স্কুল কলেজ মাদ্রাসা স্থাপন,সেগুলো উন্নয়নে সহযোগিতা, সামাজিক ও ক্রীড়া সংগঠনকে পৃষ্ঠপোষকতা,বিভিন্ন প্রতিষ্ঠানে শহীদ মিনার নির্মান, অনেক বিদ্যালয়ে সৌর বিদ্যুৎ স্থাপন,মসজিদ মন্দির উন্নয়ন,গরীব, অসহায় রোগাক্রান্ত মানুষকে বার বার সহযোগিতা, অনেক গুলো পরিবারের ভরন পোষনের জন্য প্রতিমাসে টাকা পাঠানো, কন্যাদায়গ্রস্থ পিতাকে সহযোগিতা, অনেকের পড়ালেখার খরচ চালিয়ে যাওয়া সহ অনেক মানবিক কাজে সহায়তা করছেন। মহান আল্লাহ ওনার দানের হাত প্রসারিত করার জন্য যেন ওনাকে দীর্ঘ জীবন দান করেন। এবং ওনার দানের উছিলায় যেন ওনার পুর্ব পুরুষদের জান্নাতবাসী করেন।আমরা সন্দ্বীপ বাসী ওনার জন্য প্রাণ ভরে দোয়া করছি।
মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে আবদুল কাদের মিয়া ফাউন্ডেশন সাড়ে ছয় হাজার পরিবার কে ত্রাণ সামগ্রী ও নগদ অর্থ প্রদান করে আসছে

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট