1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ১০:০০ পূর্বাহ্ন
শিরোনামঃ
হামলাকারী ইউপি সদস্যকে গ্রেফতার করতে সাংবাদিকদের আল্টিমেটাম, দায়িত্বে অবহেলা করলেই কঠোর আন্দোলন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের মানবিক উপহার বিতরণ “বাবা” – মোহাম্মদ আব্দুল হাকীম (খাজা হাবীব) সুখী, সমৃদ্ধ, উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অঙ্গীকার নিয়ে আগামী ২০২৪-২৫ অর্থবছরের সাত লাখ সাতানব্বই হাজার কোটি টাকার প্রস্তাবিত বাজেট। সংবাদ প্রকাশের জের ধরে ইউপি সদস্য কর্তৃক সাংবাদিক পরিবারের উপর হামলা পূর্ব ভাটিখাইন শ্রী শ্রী জ্বালাকুমারী মাতৃ-মন্দির ও শিব মন্দির পরিচালনা পরিষদ ২০২৪-২০২৭ এর উদ্যোগে সাধারণ সভা অনুষ্ঠিত। পটিয়ায় ঈদুল আযহা উপলক্ষে এপেক্স ক্লাবের ঈদ উপহার সামগ্রী বিতরন। “বিদায় হজ্জের ভাষণ”  মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) কোরবানি প্রতিযোগিতা মূলক নয়; আত্মত্যাগের – মোহাম্মদ আলী ৫০ লিটার দেশীয় তৈরী চোলাই মদসহ এক মাদক ব্যবসায়ী ইপিজেড থানা পুলিশের হাতে গ্রেফতার

সাভারে শিক্ষক উৎপল হত্যা ও শিক্ষক নির্যাতনের প্রতিবাদে চট্টগ্রামে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ।

  • সময় শনিবার, ২ জুলাই, ২০২২
  • ১৬৫ পঠিত

ইসমাইল ইমন, চট্টগ্রাম প্রতিনিধি:

ঢাকা সাভারে ছাত্র কর্তৃক প্রভাষক উৎপল কুমার সরকার কে হত্যা ও সারা দেশে শিক্ষক নির্যাতন, লাঞ্চনার প্রতিবাদে সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয় চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে।
ঢাকা সাভারে শিক্ষককে পিটিয়ে হত্যা ও নড়াইলে শিক্ষককে লাঞ্ছনা ও ইমেরিটাস অধ্যাপকের বাড়ি দখল করে হয়রানির ঘটনার সঙ্গে জড়িতদের বিচার দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন বাংলাদেশ শিক্ষক সমিতি, চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে।
আজ শনিবার (২ জুলাই) বিকাল ৩ টায় সময় চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালন করেন তারা।
এতে অংশগ্রহণ করেন বাংলাদেশ শিক্ষক সমিতি সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক শিক্ষক ও শিক্ষিকা।
এতে শিক্ষক নেতারা সম্প্রতি দেশের বিভিন্ন জায়গায় শিক্ষকদের লাঞ্ছনা, হত্যা আর হয়রানিতে জড়িতদের বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি, শিক্ষকদের নিরাপত্তায় আইন ও সম্মান বজায় রাখা এবং বিভিন্ন সম্প্রদায়ের লোকেরা যাতে নিরাপত্তার সঙ্গে বসবাস করতে পারেন- সেই বিষয়ে সরকারের সংশ্লিষ্ট কর্তৃপক্ষের যথাযথ নিকট যথাযথ পদক্ষেপ নেওয়ার আহ্বান জানান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট