1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
সোমবার, ২৪ জুন ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
এমএসকে ফাউন্ডেশন’র বৃক্ষরোপণ ও চারা বিতরণ কর্মসূচির উদ্বোধন “মোজাদ্দেদীয়া তরীকা” – মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে বন্যার্তদের মাঝে শুকনো খাবার, বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ পটিয়া পৌর মেয়রের সাথে চট্টগ্রাম – কক্সবাজার রেলওয়ে যাত্রী কল্যাণ পরিষদের মতবিনিময় সভা এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশনের উদ্যোগে ফরিদগঞ্জ উপজেলায় বৃক্ষরোপণ হামলাকারী ইউপি সদস্যকে গ্রেফতার করতে সাংবাদিকদের আল্টিমেটাম, দায়িত্বে অবহেলা করলেই কঠোর আন্দোলন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশনের মানবিক উপহার বিতরণ “বাবা” – মোহাম্মদ আব্দুল হাকীম (খাজা হাবীব) সুখী, সমৃদ্ধ, উন্নত ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের অঙ্গীকার নিয়ে আগামী ২০২৪-২৫ অর্থবছরের সাত লাখ সাতানব্বই হাজার কোটি টাকার প্রস্তাবিত বাজেট। সংবাদ প্রকাশের জের ধরে ইউপি সদস্য কর্তৃক সাংবাদিক পরিবারের উপর হামলা

৩৯৮ জন যাত্রী নিয়ে চট্টগ্রাম ছেড়ে গেল প্রথম হজ ফ্লাইট

  • সময় মঙ্গলবার, ১৪ মে, ২০২৪
  • ৩৫ পঠিত

৩৯৮ জন হজযাত্রী নিয়ে চট্টগ্রাম থেকে হজের প্রথম ফ্লাইট মদিনার উদ্দেশ্যে ছেড়ে গেছে। সোমবার দিবাগত রাতে চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরেছবি সংগৃহীত
৩৯৮ জন হজযাত্রী নিয়ে চট্টগ্রাম ছেড়ে গেছে প্রথম হজ ফ্লাইট। গতকাল সোমবার দিবাগত রাত ৩টা ২০ মিনিটে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বোয়িং ৭৭৭ হজযাত্রীদের নিয়ে শাহ আমানত বিমানবন্দর থেকে মদিনার উদ্দেশে ছেড়ে যায়। এর আগে হজ ফ্লাইট উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি মেয়র রেজাউল করিম চৌধুরী।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিমান বাংলাদেশের পরিচালক (বিপণন ও বিক্রয়) মোহাম্মদ সালাউদ্দিন, শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন তাসলিম আহমেদসহ অন্য কর্মকর্তারা।
বিমান বাংলাদেশের চট্টগ্রামের ব্যবস্থাপক মোহাম্মদ শাহাদাত হোসেন প্রথম আলোকে বলেন, প্রথম ফ্লাইটে ৪১৯ জন হজযাত্রী যাওয়ার কথা ছিল। তবে ৩৯৮ জন নিয়ে হজের প্রথম ফ্লাইট ছেড়ে গেছে। অন্যরা যেকোনো হজ ফ্লাইটে যেতে পারবেন।
জানা গেছে, এ বছর হজযাত্রীদের জন্য চট্টগ্রাম থেকে সরাসরি সৌদি আরবে ২২টি ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ। এর মধ্যে ২০টি ফ্লাইট সরাসরি জেদ্দায় এবং দুটি ফ্লাইট মদিনায় যাবে। এসব ফ্লাইটে মোট আট হাজার যাত্রী যাবেন হজ পালনে।
চাঁদ দেখা সাপেক্ষে আগামী ১৬ জুন পালিত হতে পারে পবিত্র হজ। এ বছর বাংলাদেশ থেকে হজ পালনে সৌদির উদ্দেশে ৯ মে প্রথম ফ্লাইটের আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু হয় ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে। এবার সরকারি ও বেসরকারি ব্যবস্থাপনায় ৮৩ হাজার ২০২ জন হজ পালন করতে যাবেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট