1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ১৫ মে ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
৩৯৮ জন যাত্রী নিয়ে চট্টগ্রাম ছেড়ে গেল প্রথম হজ ফ্লাইট “চির নিদ্রায় মা যাহার” – মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) নগরীর ১৯নং ওয়ার্ড দক্ষিণ বাকলিয়া ইসমাইল ফয়েজ রোড পশ্চিমপাড়ার খালে ময়লা আবর্জনার স্তূপ জমে সয়লাব, দেখার কেউ নেই! জামেয়া মহিলা কামিল মাদরাসার “সামিয়া সিদ্দিকা ” গোল্ডেন A+ পেয়েছে” শ্রেষ্ঠ শিক্ষার্থী বাছাইয়ে চট্টগ্রাম বিভাগে ২য় স্থান অর্জন করেছে মাহির  প্রকাশ্যে এস.ডি.জীবন’র ওয়েব ফিল্ম “দুনিয়ার খেলা” জামেয়া মহিলা কামিল মাদরাসার “মারজুকা রিফাত ” গোল্ডেন A+ পেয়েছে” সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশিপ ফাউন্ডেশন এর চট্টগ্রামে সাধারণ সভা অনুষ্ঠিত আগামী ১৫ মে প্রবীণ আ’লীগ নেতা ছালেহ আহমেদ কন্ট্রাক্টর এর ৩৯ তম মৃত্যুবার্ষিকী ২০২৪ সালের দাখিল পরীক্ষায় এরাবিয়ান লিডারশীপ মাদ্রাসার শতভাগ সাফল্য

ইপিজেড এলাকা থেকে চোরাইকৃত ২,২৮০ লিটার জ্বালানি তেল সহ ২ জন কে আটক

  • সময় মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ১৯২ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রাম, RAB-৭, গোপন তথ্যের ভিত্তিতে জানতে চোরাকারবারীরা নগরীর ইপিজেড এলাকায় অবৈধ উপায়ে চোরাইকৃত জ্বালানী তেল মজুদ করে ক্রয়-বিক্রয় করা কালে গতকাল ৬ সেপ্টেম্বর আনুমানিক সময় রাত্র সাড়ে ৮টার দিকে র্যা ব-৭টিম বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করেন ২জন কে আটক করেন।

এসময় র্যারবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে টিম নিয়ে ধাওয়া করে ১। মোঃ শরীফ (২৮), পিতা- মোঃ আব্দুর মালেক, সাং- নুলের চড়,নোয়াখালী, বর্তমানে আকমল আলী পকেট গেট, ইপিজেড এবং ২। মোঃ জাহিদ রানা (২৮), পিতা- মোঃ হুসাইন, সাং- মধ্যম হালিশহর দুপুল, থানা- বন্দর,চট্টগ্রাম কে আটক করে।

আটকের পরে র্যাাবের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানোমতে ১২ টি ড্রাম হতে চোরাইকৃত ২,২৮০ লিটার জ্বালানি তেল (ডিজেল) উদ্ধার করে র্যা ব-৭ টিম।

তারা আরো জানায় যে, দীর্ঘদিন যাবৎ অবৈধ উপায়ে ডিজেল মজুদ করে এবং পরবর্তীতে অপেক্ষাকৃত কম মূল্যে পাইকারী ও খুচরা বিক্রয় করে। উদ্ধারকৃত মালামালের আনুমানিক মূল্য ০২ লক্ষ টাকা।

ধৃত আসামী ও উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে নগরীর ইপিজেড থানায় হস্তান্তর করা হয়েছে বলে র্যা বের মিডিয়া অফিসার মোঃ নূরুল আবছার সংবাদ মাধ্যম কে জানিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট