1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন কুড়িগ্রামের রাজারহাট উপজেলা প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ পালিত দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী “হযরত বায়েজিদ বোস্তামী (রহ:)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) “হযরত ওসমান (রাঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা খানের সাথে আসফ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময় “নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা

উদ্বোধন হলো গুড ডে ফাস্ট ফুড এন্ড কফি শপ

  • সময় সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩
  • ২০৮ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

পটিয়া শান্তির হাট কুসুমপুরা স্কুল গেট সংলগ্ন আহমদ নবী মার্কেটে জমকালো আয়োজনের মধ্য দিয়ে শুভ উদ্বোধন হলো গুড ডে ফাস্ট ফুড এন্ড কফি শপ ।

১৫ই জানুয়ারি রবিবার সকালে ফিতা কাটার মাধ্যমে এটির উদ্বোধন করা হয় , এই সময় উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন পটিয়া প্রাবাসী সমিতির সভাপতি লায়ন মোঃ আবু ছালেহ্ , বিশেষ অতিথি ছিলেন পটিয়া প্রাবাসী সমিতির সাধারণ সম্পাদক আরিফ উদ্দীন বাবু, অর্থ সম্পাদক দিদারুল ইসলাম,দপ্তর সম্পাদক এহসানুল হক বাবু, এবং আরো উপস্থিত ছিলেন মোজাম্মেল হক, আলী আবছার ও দোকানের প্রোপাইটর জামাল উদ্দীন বাদশা ও জহুরুল হক সাহেবের ছেলে সহ বিশিষ্ট গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অতিথিরা বক্তব্য প্রদানকালে বলেন, শান্তির হাটে গুড ডে ফাস্ট ফুড এন্ড কফি শপের যাত্রা শুরুর মধ্য দিয়ে শান্তির হাট ব্যবসায়ী ও বাসিন্দাদের দীর্ঘদিনের আশা পূরণ হবে এবং কম দামে ভালো মানের খাবার পাবে।

এবং দোকানের মালিকরা জানান তাদের মূল লক্ষ্য উদ্দেশ্য স্বাস্থ্য সম্মত খাবার পরিবেশন এর মাধ্যমে মানুষের সেবা দেওয়া ব্যবসা নয়, তাদের খাবার স্বাস্থ্য সম্মত ঘরোয়া পরিবেশে তৈরি, অন্যান্য দোকানের তুলনায় খুব কম দামে তারা খাবার সরবরাহ করবে।

স্থানীয়রাও খুব আনন্দিত । ইনশাআল্লাহ গুড ডে ফার্স্ট ফুড এন্ড কফি শপের গুণ গত মান ভালো হবে। সেই প্রত্যাশায় গুড ডে ফার্স্ট ফুড এন্ড কফি শপের জন্য দোয়া ও শুভকামনা রইল।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট