1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শনিবার, ০৪ মে ২০২৪, ০৯:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
পটিয়াতে কবি মিনার মনসুরকে নিয়ে প্রত্যয়ের বিশেষ আয়োজন ‘মিনার মনসুর সকাল রোদ্দুর’ এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন পল্লবী থানা শাখা কমিটি অনুমোদিত। গরমে স্বস্তি দিতে ফ্রি বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা তৃতীয় ধাপে পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ৫ শ্রমিক দিবস উপলক্ষে এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা কামিল মাদ্রাসা মহানগর পর্যায়ে ০৫ টি ইভেন্টে সাফল্য “শ্রমিকদের দাবী” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) নেত্রজল সাহিত্য ম্যাগাজিন পত্রিকার নবগঠিত উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কমিটি গঠন

সাংবাদিক অলিউল্লাহর ওপর অতর্কিত সন্ত্রাসী হামলা

  • সময় শনিবার, ২৬ মার্চ, ২০২২
  • ২২১ পঠিত

পলাশ সেন, চট্টগ্রাম মহানগর প্রতিনিধি:

জাতীয় দৈনিক আলোকিত প্রতিদিন পত্রিকার চট্টগ্রাম উত্তর জেলা প্রতিনিধি মো. অলিউল্লাহ উপর নিউজের জের ধরে অতর্কিত সন্ত্রাসী হামলা।

গত ২৫ মার্চ (শুক্রবার) দিবাগত রাত ৯.৩০ মিনিটে চট্টগ্রামস্থ বায়েজিদ বোস্তাম থানাধীন অক্সিজেন জেলা পরিষদ সংলগ্ন চাঁদনী হলের কাছাকাছি, জাহেদ টাওয়ারের সামনে অতর্কিত সন্ত্রাসী হামলাটি হয়। সাংবাদিক মো. অলিউল্লাহ তার জানমালের নিরাপত্তার জন্য গত ২৫/০৩/২০২২ইং তারিখে চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানায় স্ব-শরীরে উপস্থিত হয়ে, একটি সাধারণ ডায়েরি করেন । যাহা বায়েজিদ বোস্তামী থানার সাধারণ ডায়েরি নং-১৫৯৩। এতে আসামি করা হয় বায়েজিদ থানা এলাকার অক্সিজেন মুন্নি কমিশনারের বাড়ি (১)মো. অভি (২৭) সহ আরো ৩জনকে অজ্ঞাত নামা হিসেবে আসামি করা হয়। সন্ত্রাসীরা চট্টগ্রামস্থ বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন এলাকার চাঁদনী হলের আশপাশকে ঘিরে সন্ত্রাসীদের চলাফেরা। স্থানীয়দের নানা অভিযোগও রয়েছে তাদের বিরুদ্ধে। রাত্রিকালীন সময় অসময়ে ঝাপটাবাজি,ছিন্তাই,হাইজ্যাক,এমন কি দিন দুপুরে নেশাগ্রস্থ হয়ে নারীদের ইভটিজিং করার মতো ঘটনা হরহামেশা লেগেই আছে।আমি এই ঘটনার সুষ্ঠু বিচার দাবী জানাচ্ছি।

 

সন্ত্রাসীদের আইনের আওয়াতায় আনার জোর দাবী জানাচ্ছি।সন্ত্রাসী হামলায় সাংবাদিক মোঃ অলিউল্লাহ
কে প্রাণনাশের হুমকি দেয় এসব বহিরাগত সন্ত্রাসীরা।

তাই,অতি দ্রুত সন্ত্রাসীদেরকে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন সাংবাদিক অলিউল্লাহ । অন্যথায় চট্টগ্রাম প্রেস ক্লাব চত্বর তথা সমগ্র চট্টগ্রামে সাংবাদিক সংগঠনের নেত্রীবৃন্দদেরকে সাথে নিয়ে অতিশীঘ্রই মানববন্ধনের ডাক দেয়া হবে বলে স্থানীয় সাংবাদিকরা জানান।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট