1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়াতে কবি মিনার মনসুরকে নিয়ে প্রত্যয়ের বিশেষ আয়োজন ‘মিনার মনসুর সকাল রোদ্দুর’ এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন পল্লবী থানা শাখা কমিটি অনুমোদিত। গরমে স্বস্তি দিতে ফ্রি বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা তৃতীয় ধাপে পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ৫ শ্রমিক দিবস উপলক্ষে এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা কামিল মাদ্রাসা মহানগর পর্যায়ে ০৫ টি ইভেন্টে সাফল্য “শ্রমিকদের দাবী” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) নেত্রজল সাহিত্য ম্যাগাজিন পত্রিকার নবগঠিত উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কমিটি গঠন

‌সি‌লেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউ‌ন্ডেশন থে‌কে ব্রিটিশ রাণী’র প্রতি‌নি‌ধি স্পিকার আহবাব হো‌সেনকে সম্মাননা স্বারক প্রদান

  • সময় মঙ্গলবার, ১০ মে, ২০২২
  • ১২২ পঠিত

সি‌লেট প্রতি‌নি‌ধিঃ

বৃহত্তর সি‌লে‌টের কৃ‌তি সন্তান, ‌বি‌শিষ্ট সমাজ সেবক, যুক্তরাজ‌্য লন্ডন টাওয়ার হেম‌লেস্ এর সম্মা‌নিত স্পিকার (রাণীর প্রতি‌নি‌ধি) আহবাব হো‌সেনকে স্বদেশ আগমন উপলক্ষে ৯ মে (সোমবার) সিলেট নগরীর এক অভিজাত হোটেলে সিলেট-চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের পক্ষ থেকে সম্মাননা স্বারক প্রদান করা হয়। উক্ত আয়োজনে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ তথা যুক্তরাজ‌্য থেকে আগত কাউ‌ন্সিলর উনমেশ দেশাই, সি‌লেট জজ কো‌র্টের সম্মা‌নিত পাব‌লিক প্রসি‌কিউটর পি‌পি ও সি‌লেট আওয়ামীলী‌গের সহ সভাপ‌তি এড‌ভো‌কেট মোহাম্মদ নিজাম উ‌দ্দিন, বি‌শিষ্ট ব‌্যবসায়ী শেখ অ‌লিউর রহমান, বি‌শিষ্ট ব‌্যবসায়ী আ‌শিক রহমান, নুরজ্জাহান হোটেলের এমডি, বি‌শিষ্ট ব‌্যবসায়ী ও চিকিৎসক ডাঃ না‌সিম আহমদ, বি‌শিষ্ট ক‌মিউ‌নি‌টি ব‌্যক্তি মোহাম্মদ আলী সহ বি‌শি‌ষ্টি ব‌্যবসায়ী ও ক‌মিউ‌নি‌টি ‌লিডারবৃন্দ।
এসময় আরো উপস্থিত ছিলেন সিলেট-চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আহবায়ক শহিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক উৎফল বড়ুয়া, ইঞ্জিনিয়ার রানা বড়ুয়া উপ‌স্থিত ছি‌লেন।

স্পিকার আহবাব হোসেন বলেন, মানবিক সংগঠন সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন বিভিন্ন মুখী মানবিক ও সামাজিক কার্যক্রম গুলো দেখে এবং জেনে আমি খুবই মুগ্ধ। আমি আপনাদের সন্তান আমাকে আপনারা মনে রেখে আপনাদের ফাউন্ডেশনের উপদেষ্টা করেছেন আমি আপনাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি আপনাদের মানবিক কাজে আপনাদের সাথে আছি থাকবো। যে কোন প্রযোজনে আমি আপনাদের পাশে থাকব।
পরে এক নৈশভোজের মাধ্যমে আয়োজনের পরিসমাপ্তি ঘটে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট