1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সংগঠক মাছুমা কামাল আঁখির মৃত্যুতে শোকসভা চট্টগ্রামের থানা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী মাহির, হতে চান আদর্শ শিক্ষক চন্দনাইশ গাছবাড়ীয়া সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির নির্বাচন সম্পন্ন সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী ও সম্পাদক ফখরু উদ্দীন পটিয়াতে কবি মিনার মনসুরকে নিয়ে প্রত্যয়ের বিশেষ আয়োজন ‘মিনার মনসুর সকাল রোদ্দুর’ এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন পল্লবী থানা শাখা কমিটি অনুমোদিত। গরমে স্বস্তি দিতে ফ্রি বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা তৃতীয় ধাপে পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ৫ শ্রমিক দিবস উপলক্ষে এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা।

ট্রাকের এয়ারক্লীনারে ইয়াবা পাচারের শেষ রক্ষা হলো না আটক ২

  • সময় শনিবার, ১২ মার্চ, ২০২২
  • ১৮৫ পঠিত

পলাশ সেন, চট্টগ্রাম মহানগর প্রতিনিধি:

ট্রাকের এয়ারক্লীনার খুলতেই বের হল ইয়াবার চালান র‌্যাব-৭, চট্টগ্রামের হাতে ধরা পড়ল প্রায় ৫৭ লাখ টাকা মুল্যের ১৯ হাজার পিস ইয়াবাসহ ২ জন ইয়াবা পরিবহনকারী।

গত ১১ মার্চ ২০২২ ইং তারিখে র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় ব্যক্তি মাদকের একটি বড় চালান নিয়ে ট্রাকযোগে কক্সবাজার হতে চট্টগ্রামের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ১১ মার্চ ২০২২ ইং তারিখ রাত ১০.৫০ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার বাঁশখালী এলাকায় পাকা রাস্তার উপর বিশেষ চেক পোস্টের মাধ্যমে গাড়ী তল্লাশী শুরু করে। এ সময় একটি ট্রাক হতে ০২জন ব্যক্তি কৌশলে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা আসামী মোঃ মুক্তার হোসেন (২২), পিতা- মোঃ নিজাম উদ্দিন, সাং- কেউচিয়া, থানা- সাতকানিয়া, জেলা- চট্টগ্রাম এবং ২। মোঃ রাসেল (২২), পিতা- আক্তার হোসেন, সাং- দক্ষিণ ডেমশা, থানা- সাতকানিয়া, জেলা- চট্টগ্রামদের’কে আটক করে।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদে, তাদের দেখানো ও নিজ হাতে বের করে দেয়া মতে ট্রাকের নীচের অংশে ইয়ার ক্লীনার বক্সের ভিতরে বিশেষ কৌশলে লুকানো ০২ টি ইট সাদৃশ্য সাদা পলিথিনের উপর কস্টেপ দ্বারা মোড়ানো অবস্থায় ১৯ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদের গ্রেফতার এবং ট্রাকটি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদের আরো জানা যায় যে, তারা দীর্ঘ দিন যাবত কক্সবাজার জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে তা কক্সবজার এবং চট্টগ্রামসহ দেশের প্রত্যন্ত অঞ্চলে বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৫৭ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামীগণ এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট