1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ০৫ মে ২০২৪, ১২:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
পটিয়াতে কবি মিনার মনসুরকে নিয়ে প্রত্যয়ের বিশেষ আয়োজন ‘মিনার মনসুর সকাল রোদ্দুর’ এশিয়ান নারী ও শিশু অধিকার ফাউন্ডেশন পল্লবী থানা শাখা কমিটি অনুমোদিত। গরমে স্বস্তি দিতে ফ্রি বিশুদ্ধ ঠান্ডা পানি, স্যালাইন ও শরবত বিতরণ বাকলিয়ায় ফিজিওথেরাপি অ্যান্ড ডেন্টাল কেয়ারের যাত্রা তৃতীয় ধাপে পটিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ৫ শ্রমিক দিবস উপলক্ষে এপেক্স ক্লাব অব পটিয়ার উদ্যোগে শ্রমজীবী মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণ স্ত্রীকে নির্যাতন করার অভিযোগে চট্টগ্রাম,নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল নং-৬,এর আদালতে স্বামীর বিরুদ্ধে মামলা। জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ এ জামেয়া আহমদিয়া সুন্নিয়া মহিলা কামিল মাদ্রাসা মহানগর পর্যায়ে ০৫ টি ইভেন্টে সাফল্য “শ্রমিকদের দাবী” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব) নেত্রজল সাহিত্য ম্যাগাজিন পত্রিকার নবগঠিত উপদেষ্টা পরিষদ ও কেন্দ্রীয় কমিটি গঠন

চট্টগ্রাম লালদিঘির পাড় সাবেক কার- মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন সভাপতির মৃত্যুতে শোক

  • সময় শনিবার, ২৫ জুন, ২০২২
  • ২০২ পঠিত

আব্দুল সাত্তার চট্টগ্রামঃ

চট্টগ্রাম মহানগরীর ডি সি রোড পশ্চিম বাকলিয়া ভরা পুকুর পাড় আমিন উল্লাহ বাপের বাড়ি নিবাসী ও চট্টগ্রাম লালদিঘী পার কার ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন চট্র ১৬০৩ এর সাবেক সফল সভাপতি মোঃ আব্দুল মান্নান শুক্রবার সকাল ১১ টায় দুর্ভাগ্যবশত নীজ বাসভবনের ছাদ থেকে পড়ে চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। ইন্নানিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন।

তিনি ছিলেন একাধারে সাংগঠনিক ব্যক্তিত্ব,সমাজকর্মী ও রাজনৈতিক ব্যক্তিত্ব। পশ্চিম বাকলিয়া আংশিক সমাজ কমিটির উন্নয়নে তিনি নিরলসভাবে কাজ করে গেছেন। সমাজের গরিব মেয়েদের বিবাহের কাজে সবসময় এগিয়ে থাকতেন। সমাজসেবায় ছিল তার মূল লক্ষ্য।তিনি চট্টগ্রাম লালদীঘির পাড় কার-মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি থাকাকালীন সংগঠনের ব্যাপক উন্নয়ন ও দুর্নীতিমুক্ত লালদিঘিরপার গড়ে তুলেন। সংগঠনের অবহেলিত শ্রমিকদের পক্ষে কথা বলার জন্য নিরলস পরিশ্রম করে গেছেন। শ্রমিকদের মৃত্যু ঝুঁকি ভাতা সহ নানা সুযোগ-সুবিধা তিনি সভাপতি থাকাকালীন প্রতিষ্ঠা করে গেছেন। চট্টগ্রাম লালদীঘির পাড় কার- মাইক্রোবাস সংগঠনের বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদক এক বিবৃতিতে শোক বার্তা গভীর শোক প্রকাশ করেছেন।
শনিবার সকাল ১০টায় লালদীঘি মসজিদ প্রাঙ্গণে মরহুমের প্রথম জানাজা এবং সকাল ১১ টায় দেওয়ান বাজার মদিনা মসজিদ প্রাঙ্গণে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয় ‌। তাহারে মৃত্যুতে এলাকার মধ্যে শোকের ছায়া নেমে আসে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট