1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
কেন্দ্রীয় ম‌হিলা আওয়ামী লীগের সাংগঠ‌নিক সৈয়দা রা‌জিয়া মোস্তফা’র পৈত্রিক বসতঘরে ভয়াবহ অগ্নিকাণ্ড চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নবনিযুক্ত চেয়ারম্যান প্রফেসর রেজাউল করিমের সাথে স্বাশিপ নেতৃবৃন্দের সাক্ষাৎ বিএনপি একটা জালিয়ত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী প্রসঙ্গ আসন্ন উপজেলা নির্বাচন: পক্ষচ্যুত হওয়া স্বাভাবিক, তবে লক্ষ্যচ্যুৎ না হওয়ার আহবান সাতকানিয়া উপজেলার নলুয়া ইউনিয়ন ২নং ওয়ার্ড কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন‌ অনুষ্ঠিত। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সমীপে আকুল আবেদন। বিশ্ববন্ধন সাময়িকীর উদ্যোগে শিক্ষাসফর ও কবিতাপাঠ অনুষ্ঠান সম্পন্ন ৩৯৮ জন যাত্রী নিয়ে চট্টগ্রাম ছেড়ে গেল প্রথম হজ ফ্লাইট “চির নিদ্রায় মা যাহার” – মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) নগরীর ১৯নং ওয়ার্ড দক্ষিণ বাকলিয়া ইসমাইল ফয়েজ রোড পশ্চিমপাড়ার খালে ময়লা আবর্জনার স্তূপ জমে সয়লাব, দেখার কেউ নেই!

পটিয়া হাবিলাসদ্বীপে সমাজ কল্যাাণ সংসদ এর ৫৯ তম বর্ষপূর্তি উপলক্ষে ও দুর্গাপূজায় উপহার সামগ্রী বিতরণ

  • সময় রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ১৩৬ পঠিত

আব্দুল সাত্তার টিটু, চট্টগ্রামঃ
পটিয়ায় হাবিলাসদ্বীপ সমাজ কল্যাাণ সংসদ এর ৫৯ তম বর্ষপূর্তি উপলক্ষে ও দুর্গাপূজায় উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুব ও ক্রীড়া কেন্দ্রীয় উপ- কমিটির সদস্য ঢাকা আবাহনী লিমিটেড ম্যানেজার ও জাতীয় দলের সাবেক খেলোয়াড় সত্যাজিত দাশ রুপু।
পটিয়াতে শারদীয় দুর্গা পূজা উপলক্ষে উপহার সামগ্রী বিতরণ কালে সত্যজিত রায় রুপু বলেন যারা ধর্মের নামে মসজিদ, মন্দির গীর্জায় সাম্প্রদায়িক হামলা করে তারা সমাজের শত্রু, দেশের শত্রু, ধর্মের শত্রু।যারা এই ধরণের হামলা করে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করে তাদের জায়গা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসাম্প্রদায়িক চেতনার সোনার বাংলাদেশে হবে না।বিএনপি-জামাত চক্র দেশকে অস্থিতিশীল করার জন্য বারবার সাম্প্রদায়িক হামলা চালিয়েছে হিন্দুদের বাড়ী ঘরে, মন্দিরে ভাংচুর চালিয়েছে।তাদের প্রতি সাবধান করে বলতে চাই যদি কোন প্রকার সাম্প্রদায়িক হামলা চালিয়ে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার চেষ্টা করা হয় তবে সকল শ্রেণী পেশার মানুষদের সাথে নিয়ে দাঁতভাঙা জবাব দেওয়া হবে।
এসময় আসন্ন দূর্গা পূজাকে সামনে রেখে প্রতিটি পাড়া মহল্লায় সাম্প্রদায়িক সম্প্রীতি কমিটি গঠন করার মাধ্যমে প্রতিটি পূজা মন্ডপে প্রশাসনের পাশাপাশি স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে পাহারাদারের ভূমিকায় অবতীর্ণ হতে আহ্বান জানান। এসময় আরো উপস্হিত ছিলেন পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব আতিকুল মামুন, বাবু মৃদুল নন্দী, মাল্টা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু রাজীব দাশ, বাবু দীপংকর, চৌধুরী কাজল, দেবাশীষ রক্ষিত, প্রকৌশলী কনক চৌধুরী, অপরুপ চৌধুরী, প্রকৌশলী রাজিব দাশ, অরবিন্দ চৌধুরী, অন্কন, যীশু কেশ বিশ্বাস, দিবস চৌধুরী, মানু দও সহ প্রমূখ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট