1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
মাদকের ভয়াল থাবায় গ্রাস তরুন প্রজন্ম, সর্বোচ্চ ঝুঁকিতে পথশিশুরা-মোহাম্মদ আলী ইপিজেড থানা কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে আইন শৃঙ্খলা ও কিশোর গ্যাং প্রতিরোধ বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত চট্টগ্রামে র‍্যাবের নামে চাঁদা আদায়, গ্রেপ্তার ৪ বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট অলিম্পিক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ সম্পন্ন চট্টগ্রামে জব্বারের বলী খেলা ২৫ এপ্রিল থেকে চট্টগ্রামের পটিয়ায় বর্ণাঢ্য আয়োজনে কৃষক লীগের ৫২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বেলখাইন স্পোটিং ক্লাবের অলনাইট ফুটবল টুর্নামেন্টের সেমিফাইনাল সম্পন্ন কুড়িগ্রামের রাজারহাট উপজেলা প্রাণিসম্পদ প্রদর্শনী ২০২৪ পালিত দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী

আনোয়ারা সোশ্যাল ইসলামী ব্যাংক এর ত্রাণ বিতরণ।

  • সময় বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১
  • ৩৬০ পঠিত

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রামের আনোয়ারায় সোশ্যাল ইসলামী ব্যাংক লিমিটেড শাহ মোহছেন আউলিয়া শাখার উদ্যোগে কর্মহীন দরিদ্র ও অসহায় মানুষের মাঝে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) শাহ মোহছেন আউলিয়া শাখার এভিপি এন্ড ম্যানেজার মো. সিরাজউদৌল্লাহ খাঁন রিয়াদ এর সভাপতিত্বে ও শাখার অপারেশন ম্যানেজার আবু সাদাত মো দায়েম এর সার্বিক ব্যবস্থাপনায় এবং ইনভেস্টমেন্ট ইনচার্জ শওকত হোসেন এর সঞ্চালনায় বক্তব্য রাখেন ব্যাংকের কর্মকর্তা মো ফোরকান, রিদোয়ানা, নাসরিন, জান্নাত প্রমুখ।

এসময় শাখার এভিপি এন্ড ম্যানেজার মো. সিরাজউদ্দৌল্লাহ খাঁন রিয়াদ বলেন, সোশ্যাল ইসলামী ব্যাংক সব সময় অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়িয়ে সেবা করে এবং আমরা আগামী দিনেও অসহায় মানুষের সুখে দুঃখে পাশে থাকবো।

উল্লেখ্য, সোশ্যাল ইসলামী ব্যাংক লি, প্রধান কার্যালয়ের নির্দেশনায় করোনাকালীন সময়ে ক্ষতিগ্রস্ত অসহায় জনগোষ্ঠির মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট