1. news@dainikchattogramerkhabor.com : Admin Admin : Admin Admin
  2. info@dainikchattogramerkhabor.com : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১৬ অপরাহ্ন
শিরোনামঃ
দীঘিনালায় বন্ধ হওয়া মসজিদ নির্মাণ কাজ পুনরায় চালু করতে মানববন্ধন সমাজসেবক মরহুম নুরুল আলম সওদাগরের ৭ম মৃত্যু বার্ষিকী “হযরত বায়েজিদ বোস্তামী (রহ:)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) “হযরত ওসমান (রাঃ)” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা খানের সাথে আসফ নেতৃবৃন্দের ঈদ শুভেচ্ছা বিনিময় “নববর্ষের চেতনা” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব ) সিলেটে ঈদ উপহার দিলেন মনচন্দ্র সুশীলা, বিমান পটু ও রেনুপ্রভা প্রিয়রঞ্জন ফাউন্ডেশন বটতল ফাউন্ডেশন এর উপদেষ্টা ও কার্যকরী কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা মাইজভান্ডারি সূর্যগিরি আশ্রম শাখার উদ্যোগে ঈদ বস্ত্র-সামগ্রী প্রদান “বাঁকা চাঁদের হাসি” রচনায়ঃ মোহাম্মদ আব্দুল হাকিম (খাজা হাবীব )

আমরা ক’জন মুজিব সেনা চট্টগ্রাম জেলার উদ্যোগে ইফতার ও নগদ অর্থ বিতরণ

  • সময় শনিবার, ৮ মে, ২০২১
  • ৩২৬ পঠিত

আমরা ক’জন মুজিব সেনা চট্টগ্রাম জেলা সংসদের উদ্যোগে চট্টগ্রাম মহানগরে দুঃস্থ মানুষের মাঝে দিনব্যাপী ইফতার ও নগদ অর্থ বিতরণ কর্মসূচি পালিত হয়। বাদে জুমা এম এ আজিজ স্টেডিয়ামস্থ সংলগ্ন মাঠে ৩০০জন গরিব মানুষের মাঝে ইফতার ও নগদ অর্থ বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ,সাবেক মেয়র আজম নাসির উদ্দিন, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস। বাদ আছর জহুর আহমদ চৌধুরীর বাসভবনে ২০০জন গরিব মানুষের মাঝে ইফতার ও নগদ অর্থ বিতরণ করা হয়। উক্ত আয়োজনে প্রধান অতিথি ছিলেন- নগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।

সন্ধ্যা ৫টায় ফিরিঙ্গীবাজার এলাকায় ২০০জনের মাঝে ইফতার ও নগদ অর্থ বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ।
দিনব্যাপী এই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- আওয়ামী লীগ ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির সদস্য, উক্ত সংগঠনের জেলার প্রতিষ্ঠাতা আহবায়ক জনাব জসিম উদ্দিন চৌধুরী ,জেলার সমন্বয়কারী আবদুল হান্নান চৌধুরী, সাবেক যুগ্ম আহবায়ক ও সমন্বয়কারী নাজমুল হুদা শিপন, সদস্য সংগঠন হুমায়ন কবির রোকন , সদস্য সংগ্রহশালা ইকবাল মুর্শেদ, সদস্য সালাউদ্দিন মিন্টু, সদস্য দপ্তর নৃপতি দাশ নিপু, মহানগর সভাপতি সরফরাজ নেওয়াজ রবিন, সাধারণ সম্পাদক বোখারি আজম, বাবুল দত্ত,মুক্তি দাশ,সাইফুদ্দিন খালেদ প্রমুখ উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, করোনা প্রাদুর্ভাবে গরিব মানুষদের পাশে দাঁড়ানো সকলের কর্তব্য। এমন মহতি আয়োয়্যজনের জন্য আমরা ক’জন মুজিব সেনা নেতৃবৃনন্দকে ধন্যবাদ জানান। নেতারা আশা করেন,মুজিব সেনার মত মহতি কাজে এগিয়ে আসবে অন্যান্য সংগঠনগুলোও।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত
ওয়েবসাইট ডিজাইন: ইয়োলো হোস্ট